শিরোনাম :
বায়তুশ শরফ আনজুমনে ইত্তেহাদের উদ্যোগে তিন দিনব্যাপী ঈদে মিলাদুন্নবী (সা.) এর প্রস্তুতি সভা অনুষ্ঠিত। জাফর আহমেদ খোকা মেহেরুননেছা ফয়েজ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মনোনীত মিরসরাইয়ে ইসলাম ধর্ম গ্রহণ করলেন বাপ্পি চন্দ্র লোহাগাড়ার কৃতি সন্তান অধ্যক্ষ এম সোলাইমান কাসেমীর এম.ফিল ডিগ্রী অর্জন.. শ্রমিক নেতা গোলাম মাওলার মৃত্যু বার্ষিকী পালিত সাংবাদিক সংসদ কক্সবাজার’র বিশেষ সভা অনুষ্ঠিত ধর্ম ও নৈতিক শিক্ষার বাধ্যবাধকতা ছাড়া শিক্ষা ব্যবস্থা অসম্পূর্ণ কক্সবাজার বিমানবন্দরের শাহ্ আবদুল মালেক আন্তর্জাতিক বিমানবন্দর নামকরণের দাবি জাহাজী প্রবিন নেতা আবুল কাসেম সারেং এর ইন্তেকাল লেবাননে শান্তিরক্ষা মিশনে এ অংশ নিতে নৌবাহিনীর ৭৫ সদস্যের চট্টগ্রাম ত্যাগ

আজ বাদে আছর এম এফ হাইস্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের দোয়া মাহফিল

মুহাম্মদ আবদুল মান্নান(সম্পাদক): মেহেরুন নেছা ফয়েজ উচ্চ বিদ্যালয়(এম এফ হাইস্কুল) এর মেধাবী ছাত্র মোহাম্মাদ আলী মাসুদ(১৯৯১ ব্যাচ) ও সদ্য পরলোকগত সাইফুর রহমান(১৯৯৩ব্যাচ) মাগফিরাত কামনায় আজ বাদে আছর স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে কুরআন খতম ও দোয়া মাহফিল গোলকেরহাট মসজিদে অনুষ্ঠিত হবে।

জানা যায়, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা এস. এম. ফয়েজ উল্লাহ, উনার স্ত্রী, আফছার স্যার, মাও: রব্বানি স্যার, গোলকের প্রাইমারি স্কুলের আবুল কাশেম স্যারসহ ২ প্রতিষ্ঠানের সাথে সংশ্লিষ্ট যারা মৃত্যু বরন করেছেন এবং অনেকে অসুস্থ আছেন ( মাসুক ও শাহীনের আম্মা করোনা আক্রান্ত) সবার জন্য দোয়া করা হবে।

মরুহুমদের রুহের মাগফেরাত ও অসুস্থদের রোগ মুক্তির জন্য কুরআন খতম ও দোয়া মাহফিলে মেহেরুন নেছা ফয়েজ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান সকলকে উপস্থিত থাকার জন্য চট্টগ্রাম ট্রিবিউনের প্রকাশক ও মেহেরুন নেছা ফয়েজ উচ্চ বিদ্যালয়(এম এফ হাইস্কুল) এর প্রাক্তন ছাত্র(১৯৯৩ব্যাচ) মোহাম্মদ দাউদুল ইসলাম প্রাক্তন ও বর্তমান সকলককে স্বনির্বন্ধ অনুরোধ জানিয়েছেন।

(Visited 21 times, 1 visits today)