শিরোনাম :
বায়তুশ শরফ আনজুমনে ইত্তেহাদের উদ্যোগে তিন দিনব্যাপী ঈদে মিলাদুন্নবী (সা.) এর প্রস্তুতি সভা অনুষ্ঠিত। জাফর আহমেদ খোকা মেহেরুননেছা ফয়েজ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মনোনীত মিরসরাইয়ে ইসলাম ধর্ম গ্রহণ করলেন বাপ্পি চন্দ্র লোহাগাড়ার কৃতি সন্তান অধ্যক্ষ এম সোলাইমান কাসেমীর এম.ফিল ডিগ্রী অর্জন.. শ্রমিক নেতা গোলাম মাওলার মৃত্যু বার্ষিকী পালিত সাংবাদিক সংসদ কক্সবাজার’র বিশেষ সভা অনুষ্ঠিত ধর্ম ও নৈতিক শিক্ষার বাধ্যবাধকতা ছাড়া শিক্ষা ব্যবস্থা অসম্পূর্ণ কক্সবাজার বিমানবন্দরের শাহ্ আবদুল মালেক আন্তর্জাতিক বিমানবন্দর নামকরণের দাবি জাহাজী প্রবিন নেতা আবুল কাসেম সারেং এর ইন্তেকাল লেবাননে শান্তিরক্ষা মিশনে এ অংশ নিতে নৌবাহিনীর ৭৫ সদস্যের চট্টগ্রাম ত্যাগ

করোনা মোকাবেলায় সেন্টমার্টিনস এ অসহায়দের মাঝে নৌবাহিনীর ঈদ উপহার প্রদান

চট্টগ্রাম ট্রিবিউন ডেস্ক: করোনা পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশ নৌবাহিনীর পক্ষ থেকে সেন্টমার্টি›স এর স্থানীয় দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।

শনিবার (১৭-০৭-২০২১) কমান্ডার বিএন ফ্লীট এর অধীনে নৌবাহিনী যুদ্ধজাহাজ বানৌজা স্বাধীনতা সেন্টমার্টি›স দ্বীপের স্থানীয় দুঃস্থ ও অসহায় ৪০০ পরিবারের মাঝে ঈদের পোশাক ও খাদ্য সহায়তা প্রদান করে। এসময় ঈদ উপহার সামগ্রী হিসেবে শাড়ী, লুঙ্গি, পাঞ্জাবি এবং বাচ্চাদের পোশাক বিতরণ করা হয়। তাছাড়া খাদ্য সহায়তা হিসেবে প্রতিটি পরিবারকে সেমাই, চিনি ও গুড়া দুধ প্রদান করা হয়।

উল্লেখ্য, দেশের এই সংকটময় পরিস্থিতি মোকাবেলায় প্রত্যন্ত এলাকার অসহায় ও দরিদ্র মানুষের সহায়তায় বাংলাদেশ নৌবাহিনী নিয়মিত এ কার্যক্রম পরিচালনা করে আসছে এবং পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে।

(Visited 10 times, 1 visits today)