কর্ণফুলীর মইজ্জারটেকে সড়ক দূর্ঘটনায় নিহত ১৫ আহত ২০

মুহাম্মদ ইলিয়াছ চৌধুরী(পটিয়া, চট্টগ্রাম): দক্ষিণ চট্টগ্রামের প্রবেশপথ কর্ণফুলী উপজেলার মইজ্জার টেক এলাকায় যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৫ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত ২০ জনের মধ্যে দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। সবমিলিয়ে এই দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ জনে। আহত অন্যান্যদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শুক্রবার (১৮ জুন) বিকেল ৩ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মইজ্জার টেক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মইজ্জার টেক সিএনজি ফিলিং স্টেশনের সামনে উল্টো দিক থেকে আসা বিআরটিসির বাস একটি লোকাল বাসকে সামনে থেকে ধাক্কা দেয়।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দুলাল মাহমুদ বলেন, ‘মইজ্জার টেক এলাকায় শহর থেকে পটিয়াগামী বিআরটিসির একটি বাসের সঙ্গে পটিয়া থেকে শহরগামী একটি লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। বিআরটিসির বাসটি উল্টো দিকে গিয়ে লোকাল বাসকে ধাক্কা দেওয়ায় এই দুর্ঘটনা ঘটে।’

তিনি আরো বলেন, ঘটনাস্থলেই ৭ জন মারা গেছেন এবং ২০ জনের বেশি যাত্রী আহত হয়েছেন বলে আমরা জানতে পেরেছি। থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে সকলকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

(Visited 17 times, 1 visits today)