শিরোনাম :
চন্দনাইশকে ১০-০ গোলে বিধ্বস্ত করলো আনোয়ারা Worldwide virtual Webinar-2 on “Hybrid Learning with Kahoot! ” Organized by “Global Educators’ Community” & Hosted by Nazmul Haque, Bangladesh ইউপি মেম্বার পদে পারভেজ উদ্দিন রাসেল নির্বাচন করতে ইচ্ছুক ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠার দিন: মোহাম্মদ হাসান চট্টগ্রামে “বিশ্ব হাইড্রোগ্রাফি দিবস-২০২১’এর সেমিনার অনুষ্ঠিত হযরত শাহ মোহছেন আউলিয়া (রহঃ)’র পবিত্র ওরশ মোবারক আজ অবহেলিত মানুষের পাশে দাঁড়ানো শিখিয়েছে নিষ্ঠা ফাউন্ডেশন : ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের ফল উৎসব’ কর্ণফুলীর মইজ্জারটেকে সড়ক দূর্ঘটনায় নিহত ১৫ আহত ২০ চান্দগাঁও পবিত্র জশনে জুলুছে ঈদে-এ মিলাদুন্নবী (দ.) উদযাপন পরিষদের কাউন্সিল অধিবেশন সম্পন্ন

চাঁদপুর জেলার মতলবে মামির সাথে অভিমান করে ১০ ম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

মুন্নি আক্তার, চাঁদপুর প্রতিনিধি: মামির সাথে অভিমান করে ১০ ম শ্রেণীর ছাত্রী শিলা আক্তার আত্মহত্যা করেছে রবিবার (৬ জুন) সন্ধ্যায় মতলব পৌর সভার বারোঠালিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বরদিয়া কাজী সুলতান উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী শিলা আক্তার তার নানার বাড়ীত থেকে পড়ালেখা করতো। ঘটনার দিন সন্ধ্যায় পড়ার টেবিল নিয়ে মামী নুরুন নাহারের সাথে তর্ক বিতর্ক হয়। সেই তর্কের জের ধরেই অভিমান করে রান্না ঘরের আড়ার সাথে গলায় উরনা দিয়ে আত্মহত্যা করে সে। এদিকে রান্নাঘরে শিলার ঝুলন্ত মরদেহ দেখে তার নানি জাহানারা বেগম ডাকচিৎকার দিলে আশপাশের লোকজন এসে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

শিলার নানী জাহানারা বেগম বলেন, তার দাদার বাড়ি কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার বড় কুড়ি গ্রামে, বাবার নাম আমির হোসেন। মেয়ের সাথে (নিজের মেয়ে) ছাড়াছাড়ি হয়ে যাবার পর শিলা তার কাছেই থাকত।

জাহানারা বেগম আরো বলেন, ঘটনার দিন তার প্রবাসী ছেলে রিপন প্রধানের স্ত্রী নুরুন্নাহার ঘরের আসবাবপত্র নাড়াচাড়া করেন। এতে শিলার পড়ার টেবিল সরিয়ে নেওয়া হয়। আর পড়ার টেবিল সরিয়ে নেওয়ার কারণে সারাদিন শিলা কোন কিছু খাইনি। তাই বলে সে সন্ধায় এমন কাজটি করবে তা তিনি ভাবতে পারছেন না।

এদিকে দশম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যার বিষয়টি থানা পুলিশ অবহিত হলে থানার এসআই রুহুল আমিন হাসপাতালে এসে সুরতহাল প্রতিবেদন করেন এবং ময়নাতদন্তের জন্য চাঁদপুরে পাঠানোর প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানান তিনি।

(Visited 1 times, 1 visits today)