এমপি নদভী`র উপহার পেল লোহাগাড়ার মানবাধিকারকর্মী ও শিক্ষক-কর্মচারীরা

মহিউদ্দিন ওসমানী: পবিত্র মাহে রমজান ও করোনা ভাইরাসের এই কঠিন পরিস্থিতিতে প্রতি বছরের ন্যায় এবছরও চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া -লোহাগাড়া)`র সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির পক্ষ হতে লোহাগাড়ার সম্মানিত স্কুল-কলেজ-মাদ্রাসার শিক্ষক-কর্মচারী ও মানবাধিকার কর্মীদের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ ১৫ এপ্রিল ২০২১ (বৃহস্পতিবার ) সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী’র পাঠানো ত্রাণ স্বাশিপ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, ফজলুল্লাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রাম দক্ষিণ জেলার প্রেসিডেন্ট অধ্যাপক ড. আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দিন এর দিক-নির্দেশনা অনুযায়ী লোহাগাড়ার স্কুল-কলেজ-মাদ্রাসার শিক্ষক-কর্মচারী ও মানবাধিকার কর্মীদের মাঝে উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন স্বাশিপ চট্টগ্রাম দক্ষিণ জেলার আহ্বায়ক অধ্যক্ষ মাওলানা এম সোলাইমান কাসেমী, বাংলাদেশ মানবাধিকার কমিশন লোহাগাড়া শাখার সভাপতি অধ্যাপক হামিদুর রহমান, অধ্যাপক মমতাজ উদ্দিন মুহসিন, মানবাধিকার কমিশন লোহাগাড়া শাখার জয়েন্ট সেক্রেটারি মো. সাইফুল ইসলাম শাহাজাহান, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক মুহাম্মদ মিজানুর রহমান মিজান, শিক্ষক মোক্তার হোসেন, শিক্ষক মোহাম্মদ হোসেন, শিক্ষক ও কবি মোহাম্মদ সোলাইমান, শিক্ষক মাওলানা নুরুল আবছার, মোবারক আলী, আনোয়ার হোসেন, দেলাওয়ার হোসেন রশিদীসহ অন্যান্যরা।
জানা যায় এমপি পরিবারের সার্বিক ব্যবস্থাপনায় সাতকানিয়া-লোহাগাড়ার অসংখ্য অসহায় কর্মহীন দরিদ্র পরিবার, আলেমে- ওলামা, ইমাম-মোয়াজ্জিন ও মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে এসব সামগ্রী বিতরণ অব্যাহত আছে।
(Visited 26 times, 1 visits today)