শিরোনাম :
মেহেরুননেছা ফয়েজ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য (শিক্ষক প্রতিনিধি) নির্বাচিত হলেন চট্টগ্রাম ট্রিবিউন নির্বাহী সম্পাদক মহিউদ্দিন ওসমানী মিরসরাই উপজেলা,বারইয়ারহাট ও মিরসরাই পৌরসভা বিএনপি’র প্রতিনিধি সভা অনুষ্ঠিত সাতকানিয়ায় প্রবাসী যুবলীগ নেতা তৈয়বের বাড়িতে হামলাকারী সন্ত্রাসীদের বিচারের দাবিতে মক্কা যুবলীগের প্রতিবাদ সভা মীরসরাইয়ের ১৬ ইউপি চেয়ারম্যান শপথ নিলেন আজ ইশতেহার, উন্নয়ন দর্শন ও জনঘনিষ্ট কর্মসূচিই হোক নির্বাচনী কৌশল ৩য় বার আবুতোরাব স্কুলের সভাপতি হলেন আবুল হোসেন বাবুল ওলিয়ে কামেল গোলাম রহমান(রহ.) ও কিছু কথা মুক্তিযোদ্ধা সংসদ কর্তৃক চট্টগ্রামের মিরসরাইয়ে ১০ দিনব্যাপী মুক্তিযুদ্ধের বিজয়মেলার উদ্বোধন কবিতাঃ ‘বই’ মোবারক উদ্দিন সিয়াম সরওয়ার উল্যাহ ফাউন্ডেশন ও লায়ন্স ইম্পেরিয়াল সিটির ফেনীতে চিকিৎসা সেবা প্রদান

চট্টগ্রামে অস্ত্র তৈরির কারখানা থেকে নারী আটক

মোহাম্মদ হাসানঃ চট্টগ্রাম নগরীর ডবলমুড়িং থানা এলাকার পাঠানটুলির বংশালপাড়া এলাকার একটি বাড়িতে অস্ত্র তৈরির কারখানার সন্ধান পেয়ে হানা দিয়ে অস্ত্র তৈরির সরঞ্জাম সহ এক নারীকে আটক করেছেন ডবলমুড়িং থানা পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় ওই বাড়িতে অভিযান চালিয়ে দুটি অস্ত্র ও বিপুল পরিমাণ অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এ সময় মেহেরুন নেসা মুক্তা নামের এক নারীকে আটক করেছেন পুলিশ।আটক মেহেরুন নেসা মুক্তা ও তার স্বামী নেজাম খান ওই কারখানায় অস্ত্র তৈরি করতেন।

বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন। তিনি বলেন, ‌পাঠানটুলীতে বংশাল পাড়ায় গুলিবষর্ণের ঘটনার পর পুলিশ অস্ত্রের উৎসের সন্ধানে অভিযানে নামে। আজ রাত ২টায় অভিযান চালিয়ে বংশালপাড়া এলাকায় একটি অস্ত্র তৈরির কারখানার সন্ধান পেয়েছি। সেখান থেকে দুটি অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জামসহ মেহেরুন নেসা মুক্তা নামে এক নারীকে আটক করেছি। অস্ত্র উদ্ধারের ঘটনায় ডবলমুরিং থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

(Visited 39 times, 1 visits today)