চসিক এর চকবাজার ও পার্শ্ববর্তী এলাকায় ওয়াহেদ মুরাদের গণসংযোগ

প্রেস বিজ্ঞপ্তি: চকবাজার, দেওয়ানবাজার, জামালখান, গণি বেকারী ও সাবেরীয়া এলাকায় গণসংযোগকালে মুহাম্মদ ওয়াহেদ মুরাদ বলেছেন, ‘নির্বাচিত হলে ডি সি হিলকে বিনোদনের জন্য মানসম্পন্ন পার্কের আদলে রূপান্তর করা হবে।’

আলহাজ্ব এম ওয়াহেদ মুরাদের চেয়ার প্রতিকের নির্বাচন পরিচালনা কমিটির সচিব এম মহিউল আলম চৌধুরী প্রেরিত প্রেস বিজ্ঞপ্তি বলা হয়েছে, চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনিত মেয়র প্রার্থী আলহাজ্ব মাওলানা ওয়াহেদ মুরাদ চকবাজার, দেওয়ানবাজার, জামালখান, গণি বেকারী ও সাবেরীয়া এলাকায় গণসংযোগ করেছেন।

এ সময় তিনি বলেছেন, চট্টগ্রাম নগরীতে বিনোদনের জন্য নামমাত্র দু একটি পার্কের অস্থিত্ব দৃশ্যমান হলেও জনসাধারণের তুলনায় অপেক্ষাকৃত অপ্রতুল। তাই জনসাধারণের বিনোদন চাহিদা মেটাতে নান্দনিক ডি সি হিলকে মানসম্পন্ন পার্কের আদলে রূপান্তর করা হবে। তিনি বলেন, বিদ্যমান ডি সি বাংলোকে নগরীর অন্যত্র সুবিধাজনক স্থানে স্থানান্তর করার কার্যকর উদ্যোগ গ্রহণ করা হবে।

শুক্রবার (১৫ জানুয়ারী ২০২১) বিকেল ৩টায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব মাওলানা ওয়াহেদ মুরাদ চকবাজার, দেওয়ানবাজার জামালখান, গণি বেকারী ও সাবেরীয়া এলাকায় গণসংযোগকালে
তিনি আসন্ন চসিক নির্বাচনে মেয়র পদে তাঁকে চেয়ার মার্কায় ভোট দেয়ার জন্য উদাত্ত আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের যুগ্ম-মহাসচিব মুহাম্মদ জসিম উদ্দীন, চট্টগ্রাম মহানগরের সভাপতি এইচ.এম. মুজিবুল হক শুক্কুর, সহ-সভাপতি মাওলানা ছালেহ আহমদ আনছারী, সাধারণ সম্পাদক এম. মহিউল আলম চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক লায়ন মুহাম্মদ ইমরান, মুহাম্মদ মাসুদ করিম চৌধুরী, আহসানুল আলম সুজন, আহমদ রেজা, সুলতান আহমদ, মুহাম্মদ মুনির উদ্দীন, হাফেজ আতাউল করিম সহ ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগরের নেতৃবৃন্দ।

(Visited 35 times, 1 visits today)