শিরোনাম :
সন্দ্বীপে যৌন হয়রানি প্রতিরোধে সচেতনতামূলক পথসভা  মেক্সিকোর বিপক্ষে জয়ের ছন্দ ধরে রাখল আর্জেন্টিনা মীরসরাইয়ে ইতিহাস গ্রন্থ আলোচনা অনুষ্ঠান সম্পন্ন শিশু বাচ্চা আয়াতকে ৬ টুকরা করে নদীতে ফেলে দেয় সাবেক ভাড়াটিয়া প্রধান আসামি আবির আলী গ্রেফতার শিশু আয়াতকে অপহরণের পর ৬ টুকরো করে ফেলে দেয় সাগরে চট্টগ্রামে আ’লীগের জনসভা জনসমুদ্রে পরিণত করতে হবে: মোঃ শেখ সেলিম চট্রগ্রামে আ’লীগের জনসভা জনসমুদ্রে পরিণত হবেঃ আবুল হোসেন বাবুল কিভাবে বাড়ি বা প্রতিষ্ঠানের নাম ও ঠিকানা গুগল ম্যাপে যুক্ত করবেন মিরসরাইয়ে সন্ত্রাসী হামলায় আহত নুর আলম নিহত এলাকার মানুষের ক্ষোভ ২৮ নভেম্বর এসএসসি’র ফল প্রকাশ করা হবে

২৫ অক্টোবর মীরসরাই সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে জ্বশনে জুলুছ ও ঈদে মিলাদুন্নবী(দ.) মাহফিল

মুহাম্মদ আবদুল মান্নান: আগামী ২৫ অক্টোবর (মঙ্গলবার) মীরসরাই সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে জ্বশনে জুলুছ ও ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল অনুষ্ঠিত হবে।

আগামী ২৫/১০/২২ তারিখ মঙ্গলবার মীরসরাই সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে জ্বশনে জুলুছ ও ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উপলক্ষে বিকাল ৩ টা থেকে গন জমায়েত, বাদে আছর জ্বশনে জুলুছ ও ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, অনুষ্ঠানের উদ্বোধন করবেন ঢাকা প্রাইম ইউনিভার্সিটির ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান আল্লামা মাওলানা অধ্যাপক ড. এ এস এম ইউছূফ জিলানী।

অনুষ্ঠানে প্রধান ওয়ায়েজ থাকবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চেয়ারম্যান আল্লামা মাওলানা অধ্যাপক ড. এস এম বোরহান উদ্দিন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন দরবারে লতিফীয়ার পীর সাহেব কিবলা ও বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাআতের প্রেসিডিয়াম সদস্য আল্লামা মাওলানা সালাউদ্দিন লতিফী।

বিশেষ ওয়ায়েজ হিসেবে উপস্থিত থাকবেন মাওলানা বেলাল হোসাইন তাহেরী। জ্বশনে জুলুছ ও ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিলে আরো দেশ বরেন্য উলামায়ে কিরাম, বিশিষ্ট ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধিবৃন্দ, শিক্ষক, সাংবাদিকসহ আহলে সুন্না ওয়াল জামাআতের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

আয়োজিত জ্বশনে জুলুছ ও ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিলে সর্বস্তরের জনতাকে উপস্থিত থাকার জন্য সংগঠনের সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মাদ আবদুল মান্নান উদাত্ত আহবান জানিয়েছেন।

(Visited 8 times, 1 visits today)