শিরোনাম :
সন্দ্বীপে যৌন হয়রানি প্রতিরোধে সচেতনতামূলক পথসভা  মেক্সিকোর বিপক্ষে জয়ের ছন্দ ধরে রাখল আর্জেন্টিনা মীরসরাইয়ে ইতিহাস গ্রন্থ আলোচনা অনুষ্ঠান সম্পন্ন শিশু বাচ্চা আয়াতকে ৬ টুকরা করে নদীতে ফেলে দেয় সাবেক ভাড়াটিয়া প্রধান আসামি আবির আলী গ্রেফতার শিশু আয়াতকে অপহরণের পর ৬ টুকরো করে ফেলে দেয় সাগরে চট্টগ্রামে আ’লীগের জনসভা জনসমুদ্রে পরিণত করতে হবে: মোঃ শেখ সেলিম চট্রগ্রামে আ’লীগের জনসভা জনসমুদ্রে পরিণত হবেঃ আবুল হোসেন বাবুল কিভাবে বাড়ি বা প্রতিষ্ঠানের নাম ও ঠিকানা গুগল ম্যাপে যুক্ত করবেন মিরসরাইয়ে সন্ত্রাসী হামলায় আহত নুর আলম নিহত এলাকার মানুষের ক্ষোভ ২৮ নভেম্বর এসএসসি’র ফল প্রকাশ করা হবে

আগামীকাল কাল মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন, শুভেচ্ছা বার্তা লিখতে হবে শিক্ষার্থীদের

আগামীকাল কাল মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন, শুভেচ্ছা বার্তা লিখতে হবে শিক্ষার্থীদের।
আগামীকাল ২৮ সেপ্টেম্বর (বুধবার) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন। বঙ্গবন্ধু কন্যাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সব স্কুল-কলেজের শিক্ষার্থীদের শুভেচ্ছা বার্তা লিখতে হবে। পদ্মাসেতুর অর্জনে অনুপ্রাণিত হয়ে অনধিক ১০০ শব্দের শুভেচ্ছা বার্তা লিখতে হবে সব শিক্ষার্থীকে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে ইতোমধ্যে এ নির্দেশ দেয়া হয়েছে। এ সংক্রান্ত আদেশে সব সরকারি-বেসরকারি স্কুল-কলেজের প্রধান ও জেলা শিক্ষা কর্মকর্তাদের পাঠানো হয়েছে।
যেভাবে লিখতে হবে শুভেচ্ছা বার্তা :

অধিদপ্তর বলছে, সাম্প্রতিককালে আমাদের সবচাইতে বড় অর্জন ‘পদ্মা সেতু’। ‘পদ্মা সেতু’ নির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় পদক্ষেপ আমাদের গর্বিত করেছে। তাই মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের শিক্ষা প্রতিষ্ঠানগুলোর শিক্ষার্থীরা পদ্মাসেতুর অর্জনে অনুপ্রাণিত হয়ে প্রধানমন্ত্রীর শুভ জন্মদিনে শুভেচ্ছা বার্তা লিখবে। শুভেচ্ছা বার্তাটি ১০০ শব্দের মধ্যে হতে হবে।

অধিদপ্তর আরও জানিয়েছে, শুভেচ্ছা বার্তায় পদ্মা সেতু নির্মাণে ও বাংলাদেশের অগ্রযাত্রায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় প্রত্যয়ের চিত্র ফুটে উঠবে। শিক্ষা প্রতিষ্ঠানগুলো সেরা শিক্ষার্থীদের লেখাগুলো শেখ রাসেল দেয়ালিকায় উপস্থাপন করবে। শিক্ষা প্রতিষ্ঠান প্রধানরা প্রত্যেক শ্রেণি থেকে বাছাইকৃত একটি সেরা লেখা ইমেইলে (28septemberdshe@gmail.com) আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে অধিদপ্তরে পাঠাতে হবে।

(Visited 9 times, 1 visits today)