শিরোনাম :
সন্দ্বীপে যৌন হয়রানি প্রতিরোধে সচেতনতামূলক পথসভা  মেক্সিকোর বিপক্ষে জয়ের ছন্দ ধরে রাখল আর্জেন্টিনা মীরসরাইয়ে ইতিহাস গ্রন্থ আলোচনা অনুষ্ঠান সম্পন্ন শিশু বাচ্চা আয়াতকে ৬ টুকরা করে নদীতে ফেলে দেয় সাবেক ভাড়াটিয়া প্রধান আসামি আবির আলী গ্রেফতার শিশু আয়াতকে অপহরণের পর ৬ টুকরো করে ফেলে দেয় সাগরে চট্টগ্রামে আ’লীগের জনসভা জনসমুদ্রে পরিণত করতে হবে: মোঃ শেখ সেলিম চট্রগ্রামে আ’লীগের জনসভা জনসমুদ্রে পরিণত হবেঃ আবুল হোসেন বাবুল কিভাবে বাড়ি বা প্রতিষ্ঠানের নাম ও ঠিকানা গুগল ম্যাপে যুক্ত করবেন মিরসরাইয়ে সন্ত্রাসী হামলায় আহত নুর আলম নিহত এলাকার মানুষের ক্ষোভ ২৮ নভেম্বর এসএসসি’র ফল প্রকাশ করা হবে

একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলা করে একটি কর্মক্ষম, দক্ষ ও দেশপ্রেমিক আদর্শ প্রজন্ম গঠন খুবই জরুরী : বাহাদুর শাহ মোজাদ্দেদী

ইলিয়াছ চৌধুরী: বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাআত এর চেয়ারম্যান পীরে তরিকত আল্লামা ছৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী বলেছেন-দেশ এখন স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী অতিক্রম করলেও যে মহান লক্ষ্য ও স্বপ্ন নিয়ে ৩০ লক্ষ বাঙালির আত্মাহুতি ও ২ লক্ষ মা-বোন ইজ্জত বিলিয়ে দিয়েছিল,সেই মহান লক্ষ্য এখনও গুমরে মরছে। এটি অনস্বীকার্য যে, ক্ষুধা,দারিদ্রমুক্ত, নিরুপদ্রব-নিস্কন্টক এবং সকলের বাসযোগ্য একটি অসাম্প্রদায়িক স্বপ্নের সোনার বাংলাদেশ গড়াই ছিল মহান মুক্তিযুদ্ধের অঙ্গিকার। অথচ বাংলাদেশে এখনও ২ কোটির অধিক শিক্ষিত যুবক বেকারত্বের অভিশাপে জর্জরিত। এখনও সিংহভাগ মানুষ দারিদ্র সীমার নিচে বসবাস করছে। এমনিতর পরিস্থিতি থেকে দেশ ও জাতির উত্তরণ তথা একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলা করে একটি কর্মক্ষম,দক্ষ ও দেশপ্রেমিক আদর্শ প্রজন্ম গঠন খুবই জরুরী। আর এ লক্ষ্য বাস্তবায়নে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাআত বিবিধ গণমূখী কার্যক্রম আঞ্জাম দিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন-বর্তমানে পৃথিবীর দেশে দেশে সন্ত্রাস দমনের নামে মুসলিম নিধনের কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে। মুসলমানদের সন্ত্রাসী, মৌলবাদী হিসেবে আখ্যায়িত করা হচ্ছে। মুক্তচিন্তার মানুষের অন্তরে ইসলামকে একটি সাম্প্রদায়িক ও জঙ্গি ধর্ম হিসেবে চিত্রিত করা হচ্ছে।

অধ্যাপক ড. সাইয়্যেদ আল্লামা আব্দুল্লাহ আল মারুফ বলেছেন- বর্তমান যুগ পূঁজিবাদ ও সমাজতন্ত্রের অবক্ষয়ের যুগ। বর্তমানে ইসলামই বিশ্বের একমাত্র প্রগতিশীল, অপরাপর সকল ধর্মের প্রতি সহানুভূতিশীল, শোষনমুক্ত ও কালজয়ী এক কার্যকর ব্যবস্থা হিসেবে প্রমাণিত সত্য। অথচ বিশ্বব্যাপী ইসলামের বিরুদ্ধে বহুমাত্রিক ষড়যন্ত্র ও চক্রান্ত দৃশ্যমান হয়ে থাকে। এমনকি পর্থিবীতে আগমনের পর থেকেই ইসলাম বিভিন্ন বিরোধীতা, বিষোদগার, প্রোপাগাণ্ডা তথা বহুমূখী অপপ্রচারের অবাঞ্ছিত শিকার।

আল্লামা খাজা আরিফুর রহমান তাহেরী বলেছেন- ইসলাম ধর্ম সুদীর্ঘ ১৫শত বছর যাবত ইসলাম বিদ্বেষী অপশক্তির নানামুখী ষড়যন্ত্রের মুখোমুখী হলেও আজ অবধি তারা ইসলামের শ্বাশত চরিত্র বৈশিষ্ট্যে এতটুকুন কালিমা লেপন করতে সক্ষম হয়নি। বরঞ্চ ইসলাম স্বীয় আদর্শের মাধ্যমে সর্বপ্রকার চক্রান্ত-ষড়যন্ত্রকে ব্যর্থ প্রমান করে দিয়ে অদ্যাবধি স্বমহিমায় ও স্বগৌরবে দেদীপ্যমান। অতএব, এ মূহুর্তে মুসলমানদের মধ্যকার পারস্পরিক সর্বপ্রকার ভুল বুঝাবুঝি ও অবাঞ্ছিত দূরত্বের অবসান খুবই জরুরী। উপরন্তু মুসলমানদের মধ্যে সুদৃঢ় ঐক্য ও সংহতি প্রতিষ্ঠায় কার্যকর পদক্ষেপ বাস্তবায়নের কোন বিকল্প নেই।

প্রচার সম্পাদক মাওলানা হেলাল উদ্দীন আলকাদেরী সূত্রে জানা যায়, বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাআত এর উদ্যোগে অদ্য ২৪ সেপ্টেম্বর ২০২২ ইং শনিবার সকাল ১০টায় ঢাকা তোপখানা রোডস্থ বি এম এ ভবনের শহীদ ডাঃ শামসুল আলম খান মিলন সভাকক্ষে সংগঠনের অনুষ্ঠিত সাধারণ সভায় বক্তারা উপরোক্ত মন্তব্য করেন।

বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাআত এর কেন্দ্রীয় চেয়ারম্যান আওলাদে রাসূল (দ.) পীরে তরিকত আল্লামা ছৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- দলের কো-চেয়ারম্যান শায়খুল হাদিস অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর, মহাসচিব অধ্যাপক ড. সাইয়্যেদ আল্লামা আব্দুল্লাহ আল মারুফ, নির্বাহী মহাসচিব পীরে তরিকত আল্লামা খাজা আরিফুর রহমান তাহেরী, প্রেসিডিয়াম মেম্বার এডভোকেট আবু নাছের তালুকদার, অধ্যক্ষ আল্লামা এস এম ফরিদ উদ্দীন, আল্লামা কাজী জসিম উদ্দিন, মীরসরাই লতিফীয়া দরবারের পীর আল্লামা সালাহউদ্দিন লতিফী, আল্লামা শাহ জিল্লুল করিম কুতুবী, অধ্যক্ষ এম ইব্রাহীম আখতারী, আলহাজ্ব আব্দুস সবুর খান, এডভোকেট দেলোয়ার হোসেন পাটোয়ারী, মোহাম্মদ আলী নক্সবন্দি,আল্লামা মুফতি আলাউদ্দীন জিহাদী, মাওলানা মঈনউদ্দীন চৌধুরী হালিম, মুফতি শাহ আলম জিহাদী, মাওলানা হাসানুর রহমান হোসাইনী নক্সবন্দি আল্লামা আবুল হাশেম শাহ মিয়াজি, এস এম আব্দুল করিম তারেক, মাওলানা নুরুল ইসলাম জিহাদী, অধ্যক্ষ মাওলানা রফিকুল ইসলয়ম জাফরী, মাওলানস মহিউদ্দীন খান ফারুকী, ডাঃ আসিক মোহাম্মদ মিতুল, আলহাজ্ব মাওলানা ওয়াহেদ মুরাদ, অধ্যাপক মাওলানা ছৈয়দ হাফেজ আহমদ, মাওলানা নিজাম উদ্দিন নোমানী, মওলানা হেলাল উদ্দীন আলকাদেরী, কাজী আহসানুল আলম, এ এস এম কাউসার, এ বি এম আরাফাত মোল্লা, শেখ ফরিদ মজুমদার প্রমূখ।

(Visited 9 times, 1 visits today)