শিরোনাম :
আজ মীরসরাই বড়তাকিয়া শাহ জাহেদ (রহ.) এর মাজারে ৫০৮তম বার্ষিক ওরছ মাহফিল সন্দ্বীপের বাজারে ইলিশে ভরা, দাম কিন্তু চড়া || নেপথ্যে চাঁদাবাজি ও অসাধু সিন্ডিকেট আগামীকাল কাল মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন, শুভেচ্ছা বার্তা লিখতে হবে শিক্ষার্থীদের মহেশখালীর বঙ্গোপসাগর তীরে জিপিএস ডিভাইস ক্যামেরাযুক্ত পাখি জব্দ মীরসরাই প্রেসক্লাব সভাপতি নূরুল আলম বিশ্বজয়ী হাফেজ তাকরিমকে দেখে আসলেন চট্টগ্রামের দুই ছেলের বিশ্বজয় ! লোহাগাড়ার আলোকিত শিক্ষক বলরাম দেবনাথ ICT4E জেলা শিক্ষক অ্যাম্বাসেডর নির্বাচিত আটাশ লক্ষ টাকা পুরস্কার পেলেন বাংলাদেশের হাফেজ সালেহ আহমদ তাকরীম হাসান ভূইঁয়া ইন্ডাস্ট্রিয়াল পুলিশ এইজি’র সভাপতিত্বে আইপি’র আরএএল’২১ প্রণয়নের লক্ষ্যে রেঞ্জ সম্মেলন ও আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলা করে একটি কর্মক্ষম, দক্ষ ও দেশপ্রেমিক আদর্শ প্রজন্ম গঠন খুবই জরুরী : বাহাদুর শাহ মোজাদ্দেদী

সন্দ্বীপে পুত্রবধূ ধর্ষনের অভিযোগে শশুর গ্রেফতার

চট্টগ্রাম ট্রিবিউন ডেস্ক: পুত্রবধূকে ধর্ষণের মামলায় শ্বশুরকে গ্রেপ্তার করেছে সন্দ্বীপ থানা পুলিশ। গ্রেপ্তার শ্বশুরের নাম মো.সফিক। গত সোমবার ভোরে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

মামলার এজাহার সূত্রে জানাযায়, সফিক গত ২৪ আগস্ট রাতে তার মা ও পুত্রবধূকে মিষ্টির সাথে চেতনানাশক ওষুধ খাইয়ে রাত আনুমানিক ৩ টায় জোরপূর্বক ধর্ষণ করে। পরদিন সকালে ধর্ষণের শিকার পুত্রবধূ বিষয়টি পরিবারের অন্যান্য সদস্যদের জানায় এবং নিজে বাদি হয়ে সন্দ্বীপ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। মামলার পর থেকে সফিক পলাতক ছিল।

উল্লেখ্য, সফিক হারামিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কালামিয়া সওদাগরের বাড়ির মৃত কামালের পুত্র । সন্দ্বীপ থানার ওসি শহীদুল ইসলাম জানান, ধর্ষণ মামলার পলাতক আসামি মো.সফিককে গোপন সংবাদের ভিত্তিতে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

(Visited 6 times, 1 visits today)