শিরোনাম :
সন্দ্বীপে যৌন হয়রানি প্রতিরোধে সচেতনতামূলক পথসভা  মেক্সিকোর বিপক্ষে জয়ের ছন্দ ধরে রাখল আর্জেন্টিনা মীরসরাইয়ে ইতিহাস গ্রন্থ আলোচনা অনুষ্ঠান সম্পন্ন শিশু বাচ্চা আয়াতকে ৬ টুকরা করে নদীতে ফেলে দেয় সাবেক ভাড়াটিয়া প্রধান আসামি আবির আলী গ্রেফতার শিশু আয়াতকে অপহরণের পর ৬ টুকরো করে ফেলে দেয় সাগরে চট্টগ্রামে আ’লীগের জনসভা জনসমুদ্রে পরিণত করতে হবে: মোঃ শেখ সেলিম চট্রগ্রামে আ’লীগের জনসভা জনসমুদ্রে পরিণত হবেঃ আবুল হোসেন বাবুল কিভাবে বাড়ি বা প্রতিষ্ঠানের নাম ও ঠিকানা গুগল ম্যাপে যুক্ত করবেন মিরসরাইয়ে সন্ত্রাসী হামলায় আহত নুর আলম নিহত এলাকার মানুষের ক্ষোভ ২৮ নভেম্বর এসএসসি’র ফল প্রকাশ করা হবে

দেশের দিশেহারা মানুষ আবারও জাতীয় পার্টির সুশাসন ফিরে পেতে চায়-আশিক আহমেদ

মোঃ হাসানুজ্জামান সন্দ্বীপি: জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব প্রয়াত সাবেক মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সন্তান আশিক আহমেদ বলেছেন, ডিজেল, পেট্রোল, অকটেল, কেরোসিনসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর দাম মানুষের ক্রয় ক্ষমতার বাইরে, বিদ্যুতের লোডশেডিংয়ে দেশের মানুষ আজ দিশেহারা। আওয়ামী-বিএনপি’র দুর্নীতি-দুঃশাসনে দেশের আপামর জনগণ বিরক্ত অসহায়।
তিনি আরো বলেন, বাংলাদেশের নয় বছরের সফল রাষ্ট্রনায়ক পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের সুশাসন, সংস্কার, উন্নয়ন, উৎপাদনের সোনালী দিনের কথা মানুষ ভুলে নাই। জনগণ আবারও জাতীয় পার্টির সুশাসন ফিরে পেতে চায়। সেই লক্ষ্যে আসুন বীর চট্টগ্রামে জাতীয় পার্টির, সকল অঙ্গ ও সহযোগী সংগঠনকে শক্তিশালী করে নয় বছরের নজিরবিহীন সংস্কার, উন্নয়ন, সুশাসনের কথা তুলে ধরে জনগণের ভালোবাসা অর্জন করে জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মুহম্মদ কাদের, সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এম.পি ও সংগ্রামী মহাসচিব মুজিবুল হক চুন্নুর নেতৃত্বে আগামী জাতীয় নির্বাচনে বিজয়ী হতে হবে। তিনি বলেন, একমাত্র জাতীয় পার্টি দক্ষতা ও অভিজ্ঞতা দিয়ে রাষ্ট্র পরিচালনায় সক্ষম। জাতীয় পার্টিকে বাদ রেখে এদেশে কোনো সরকার গঠন করা সম্ভব নয়।
শনিবার(১৩ আগস্ট২২) সকালে নগরীর একটি অভিজাত রেস্তোরায় মহানগর জাতীয় পার্টি অঙ্গ ও সহযোগী সংগঠনের এক যৌথ মতবিনিময় সভায় জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব জননেতা আশিক আহমেদ প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
বাংলাদেশ রেলওয়ে জাতীয় শ্রমিক পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পিন্টুর সভাপতিত্বে ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য নাছির উদ্দিন ছিদ্দিকীর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উত্তর জেলা জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সন্দ্বীপ উপজেলা সভাপতি এম এ ছালাম চেয়ারম্যান।
বক্তব্য রাখেন জাতীয় যুব সংহতি মহানগর আহ্বায়ক অধ্যাপক নুরুল বশর সুজন, জাতীয় শ্রমিক পার্টি চট্টগ্রাম বিভাগীয় যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম, স্বেচ্ছাসেবক পার্টি মহানগর আহ্বায়ক জহিরুল ইসলাম রেজা, তরুণ পার্টি নগর আহ্বায়ক রেজাউল করিম রেজা, জাতীয় পার্টির প্রয়াত নেতা বীর মুক্তিযোদ্ধা তপন চক্রবর্তীর ছেলে বিজয় চক্রবর্তী শাওন, যুবনেতা মুছা তালুকদার, মো. সেলিম, কামাল উদ্দিন মাসুদ, মনসুর আহমদ, জাতীয় ছাত্রসমাজ মহানগর আহ্বায়ক শরিফুল মোল্লা নিরব, সদস্য সচিব অমিত চক্রবর্তী শান্ত, জাপার প্রেস ও ফটো সাংবাদিক নীলকমল সুশীল, ছাত্রনেতা মাঈনুদ্দিন রায়হান, ইভেন হায়দর, জ্যাকসন সুশীল, আরফান আলী সান, রাহুল দাশ প্রমুখ।
(Visited 20 times, 1 visits today)