শিরোনাম :
লোহাগাড়ায় শিক্ষার উন্নয়নে কাজ করে যাবো, ডিজিটাল গ্রামার স্কুলের অভিভাবক সমাবেশে ইউএনও হাসেম সওদাগরের জানাজার নামাজে হাজারো মানুষের ঢল ইলিয়াছ মিয়া চৌধুরী উচ্চ বিদ্যালয়ে মাদক বিরোধী ক্যাম্পেইন অনুষ্ঠিত কক্সবাজারে বৃষ্টির জন্য প্রার্থনা ভিইসি কনফারেন্স ২০২২” এর প্রস্তুতি সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় শ্রমিকের মৃত্যু রাঙ্গুনিয়ায় কোদালা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাআ’ত মীরসরাই উপজেলা প্রতিনিধি সম্মেলন সম্পন্ন ভিইসি’র আয়োজনে ‘ব্লেন্ডেড শিক্ষায় আমাদের করণীয়’ শীর্ষক ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত

বান্দরবানে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

কো কো চিং, জেলা প্রতিনিধি বান্দরবান: সংগ্রাম, উন্নয়ন ও অর্জনে গৌরবদীপ্ত পথচলার ৭৩ বছরে পদার্পন করল বাংলাদেশ আওয়ামী লীগ। এই উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান জেলা শাখার আয়োজনে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ, আনন্দ সমাবেশ, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শফিকুর রহমান সহসভাপতি বান্দরবান জেলা আওয়ামী লীগ ও সদস্য পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব আবদূুর রহিম চৌধুরী, সদস্য জাতীয় পরিষদ ও সহসভাপতি বান্দরবান জেলা আওয়ামী লীগ। সঞ্চলনায় মোহাম্মদ ইসলাম বেবী, সাধারণ সম্পাদক, বান্দরবান জেলা আওয়ামী লীগ ও মেয়র, বান্দরবান পৌরসভা।

(Visited 9 times, 1 visits today)