শিরোনাম :
আজ মীরসরাই বড়তাকিয়া শাহ জাহেদ (রহ.) এর মাজারে ৫০৮তম বার্ষিক ওরছ মাহফিল সন্দ্বীপের বাজারে ইলিশে ভরা, দাম কিন্তু চড়া || নেপথ্যে চাঁদাবাজি ও অসাধু সিন্ডিকেট আগামীকাল কাল মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন, শুভেচ্ছা বার্তা লিখতে হবে শিক্ষার্থীদের মহেশখালীর বঙ্গোপসাগর তীরে জিপিএস ডিভাইস ক্যামেরাযুক্ত পাখি জব্দ মীরসরাই প্রেসক্লাব সভাপতি নূরুল আলম বিশ্বজয়ী হাফেজ তাকরিমকে দেখে আসলেন চট্টগ্রামের দুই ছেলের বিশ্বজয় ! লোহাগাড়ার আলোকিত শিক্ষক বলরাম দেবনাথ ICT4E জেলা শিক্ষক অ্যাম্বাসেডর নির্বাচিত আটাশ লক্ষ টাকা পুরস্কার পেলেন বাংলাদেশের হাফেজ সালেহ আহমদ তাকরীম হাসান ভূইঁয়া ইন্ডাস্ট্রিয়াল পুলিশ এইজি’র সভাপতিত্বে আইপি’র আরএএল’২১ প্রণয়নের লক্ষ্যে রেঞ্জ সম্মেলন ও আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলা করে একটি কর্মক্ষম, দক্ষ ও দেশপ্রেমিক আদর্শ প্রজন্ম গঠন খুবই জরুরী : বাহাদুর শাহ মোজাদ্দেদী

টিএমএসএস লক্ষীপুর জোনের রায়পুর অঞ্চল অফিসে ওয়াটার ক্রেডিট কর্মশালা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি: লক্ষীপুর জোনে টিএমএসএস-এ নতুন নিয়োগপ্রাপ্ত মাঠকর্মীদের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে । উক্ত কর্মশালায় সভাপতিত্ত্ব করেন অত্র জোনের জোন প্রধান দেব নারায়ন সাহা। কর্মশালায় টিএমএসএসে নতুন নিয়োগপ্রাপ্ত মাঠকর্মীগণ উপস্থিত ছিলেন।

উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ রফিকুল ইসলাম, ডোমেইন প্রধান, টিএমএসএস, কুমিল্লা। প্রধান অতিথি তাঁর বক্তব্যে ওয়াটার ক্রেডিট প্রোগ্রামকে একটি জনকল্যাণকর প্রোগ্রাম হিসেবে উল্লেখ করেন। তিনি বলেন,”সমাজের প্রতিটি মানুষকেই নিজেকে ভাল রাখার জন্য সচেতনতা একান্ত প্রয়োজন। তাই ওয়াটার ক্রেডিট প্রোগ্রামের মাধ্যমে সামাজিক সচেতনতা বৃদ্ধি করতে টিএমএসএসের কর্মী বাহিনী কাজ করছে প্রতিনিয়ত।”

উক্ত কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাজউদ্দিন আহমদ, ট্রেনিং কো-অর্ডিনেটর, ওয়াটার ক্রেডিট প্রোগ্রাম, চট্টগ্রাম বিভাগ।

(Visited 7 times, 1 visits today)