শিরোনাম :
সন্দ্বীপের বাজারে ইলিশে ভরা, দাম কিন্তু চড়া || নেপথ্যে চাঁদাবাজি ও অসাধু সিন্ডিকেট আগামীকাল কাল মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন, শুভেচ্ছা বার্তা লিখতে হবে শিক্ষার্থীদের মহেশখালীর বঙ্গোপসাগর তীরে জিপিএস ডিভাইস ক্যামেরাযুক্ত পাখি জব্দ মীরসরাই প্রেসক্লাব সভাপতি নূরুল আলম বিশ্বজয়ী হাফেজ তাকরিমকে দেখে আসলেন চট্টগ্রামের দুই ছেলের বিশ্বজয় ! লোহাগাড়ার আলোকিত শিক্ষক বলরাম দেবনাথ ICT4E জেলা শিক্ষক অ্যাম্বাসেডর নির্বাচিত আটাশ লক্ষ টাকা পুরস্কার পেলেন বাংলাদেশের হাফেজ সালেহ আহমদ তাকরীম হাসান ভূইঁয়া ইন্ডাস্ট্রিয়াল পুলিশ এইজি’র সভাপতিত্বে আইপি’র আরএএল’২১ প্রণয়নের লক্ষ্যে রেঞ্জ সম্মেলন ও আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলা করে একটি কর্মক্ষম, দক্ষ ও দেশপ্রেমিক আদর্শ প্রজন্ম গঠন খুবই জরুরী : বাহাদুর শাহ মোজাদ্দেদী হাফেজ তাকরিমকে ধর্ম প্রতিমন্ত্রীর অভিনন্দন

মিরসরাইয়ে গুনীজন সংবর্ধনা ও মেধাবৃত্তি পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত

মীরসরাই অফিসঃমিরসরাই এসোসিয়েশনের উদ্যোগে গুণীজন সংবর্ধনা, মেধাবৃত্তি ও স্বনির্ভর আত্মকর্মসংস্থান অনুদান প্রদান সম্পন্ন হয়েছে। শনিবার (১৮ জুন) সকাল ১১টায় মিরসরাই উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি কালু কুমার দে।

সংগঠনের সাধারণ সম্পাদক এস. এম. আবুল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন স্বাধীনতা পদক প্রাপ্ত সংবর্ধিত অতিথি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

এছাড়াও বক্তব্য রাখেন, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, মিরসরাই উপজেলা চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, ক্লিফটন গ্রুপের পরিচালক ও সিইও লায়ন এমডি এম মহিউদ্দিন চৌধুরী, গুনীজন সংবর্ধনা ও মেধাবৃত্তি উপ-কমিটির আহবায়ক প্রফেসর সামস উদ দোহা, সদস্য সচিব মো. আইয়ুব বলী, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, মিরসরাই এসোসিয়েশনের উপদেষ্টা এডভোকেট আব্দুল মান্নান, মো. কামরুল হাসান হারুন, উপদেষ্টা লায়ন তাহের আহমদ, সংবর্ধনা পাওয়ায় অনুভূতি প্রকাশ করেন মকছুদ আহাম্মদ চৌধুরী।

এই সময় আরও উপস্থিত ছিলেন উপদেষ্টা মহিউদ্দিন শাহ আলম নিপু, উপদেষ্টা কামরুল ইসলাম চৌধুরী, উপদেষ্টা মাহফুজুল হক মনি, উপদেষ্টা আব্দুল হাশিম চৌধুরী, সিনিয়র সহ সভাপতি এস এম মহিউদ্দিন,সহ সভাপতি ছাবের আহমদ নিজামী,যুগ্ম সম্পাদক (১ম)মোঃ ইউনুছ ভূইয়া, যুগ্ম সম্পাদক (২য়) তৌহিদ উদ দৌজা ভূইয়া,সাংগঠনিক সম্পাদক এ জেড এম সাইফুল ইসলাম টুটুল, অর্থ সম্পাদক ইঞ্জিনিয়ার হামিদুল হক,দপ্তর সম্পাদক বেলায়েত হোসেন, প্রচার সম্পাদক মেহেদী হাসান চৌধুরী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম ইরান,সাংস্কৃতিক সম্পাদক আরিফ মঈনুদ্দীন, মহিলা সম্পাদিকা লায়ন রাশেদা আক্তার মুন্নি, কার্যনির্বাহী সদস্য- এস এম নিজাম উদ্দিন হারুন, মোঃ আইয়ুব আলী, এহছানুল আজিম লিটন,এডভোকেট এমরান উদ্দিন স্বপন, মোঃ ইসমাইল নিজামী সবুজ, দাতা সদস্য ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন, দাতা সদস্য মোঃ কামরুল হাসান এফসিএ, দাতা সদস্য লায়ন জামাল উদ্দিন ও অনান্য সদস্যবৃন্দ।

রিক্সা ভ্যান পাওয়ায় অনূভুতি প্রকাশ করে ওয়াহেদপুর ইউনিয়নের গাছবাড়ীয়া এলাকার মো. আনোয়ার হোসেন বলেন, মিরসরাই এসোসিয়েশনের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাকে একটা গাড়ি দেওয়ায়। আমার ৩ সন্তান, স্ত্রী ও মাকে নিয়ে চলতে কষ্ট হয়। এই গাড়ি চালিয়ে আমার পরিবার নিয়ে সুখে থাকতে পারবো।

অনুষ্ঠানে চিকিৎসায়, মুক্তিযুদ্ধে, সমাজ সেবায়, প্রকাশনায় ও সাহিত্যে, সাংবাদিকতায়, শিক্ষকতায় ও একটি সংগঠনসহ মোট ১৯ জনকে গুনীজন সংবর্ধনা দেওয়া হয়। এছাড়া ৪৫ জন শিক্ষার্থীকে মেধাবৃত্তি, স্ব-নির্ভর ও আত্মকর্ম সংস্থানের ২০ জনকে রিক্সা ভ্যান ও ৪৪ জন মহিলাকে সেলাই মেশিন বিতরণ করা হয়।

(Visited 18 times, 1 visits today)