শিরোনাম :
সন্দ্বীপে যৌন হয়রানি প্রতিরোধে সচেতনতামূলক পথসভা  মেক্সিকোর বিপক্ষে জয়ের ছন্দ ধরে রাখল আর্জেন্টিনা মীরসরাইয়ে ইতিহাস গ্রন্থ আলোচনা অনুষ্ঠান সম্পন্ন শিশু বাচ্চা আয়াতকে ৬ টুকরা করে নদীতে ফেলে দেয় সাবেক ভাড়াটিয়া প্রধান আসামি আবির আলী গ্রেফতার শিশু আয়াতকে অপহরণের পর ৬ টুকরো করে ফেলে দেয় সাগরে চট্টগ্রামে আ’লীগের জনসভা জনসমুদ্রে পরিণত করতে হবে: মোঃ শেখ সেলিম চট্রগ্রামে আ’লীগের জনসভা জনসমুদ্রে পরিণত হবেঃ আবুল হোসেন বাবুল কিভাবে বাড়ি বা প্রতিষ্ঠানের নাম ও ঠিকানা গুগল ম্যাপে যুক্ত করবেন মিরসরাইয়ে সন্ত্রাসী হামলায় আহত নুর আলম নিহত এলাকার মানুষের ক্ষোভ ২৮ নভেম্বর এসএসসি’র ফল প্রকাশ করা হবে

চরপাথরঘাটা ইউ পি নির্বাচনে আ’লীগ প্রার্থী সেলিম হকের মনোনয়পত্র দাখিল

চট্টগ্রাম ট্রিবিউন ডেস্ক: চরপাথরঘাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়পত্র দাখিলের শেষের দিনে ১৭ মে (মঙ্গলবার) দুপুর ১২ টায় বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা) মুহাম্মদ সেলিম হক উপজেলা নির্বাচন অফিসার আবদুল শুক্কুর এর নিকট মনোনয়পত্র জমা দেন।

এ সময় উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, কর্ণফুলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও দক্ষিণ জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, কর্ণফুলী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও চরলক্ষ্যা ইউনিয়ন পরিষদের চেয়াম্যান সোলায়মান তালুকদার, কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগ প্রবীণ নেতা আবুল কালাম, এম.এ. মারুফ, কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নুর আহমেদ, চরপাথরঘাটা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সৈয়দ আহমদ ও সাধারণ সম্পাদক কামাল আহমেদ রাজা, উপজেলা আওয়ামীলীগ নেতা শাহজাহান, উপজেলা যুবলীগের নেতা আনোয়ার শাহাদাত মোবারক, আলা উদ্দিন মিয়া, রাসেদ রানা, শাহরিয়ার মাসুদ, চরপাথরঘাটা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাদ্দাম হোসেন, নাজিম উদ্দিন রিয়াদ, ছাত্রনেতা রাসেল আহমেদ রায়ান, মুহাম্মদ সুমন প্রমুখ।

মনোনয়পত্র জমা দিয়ে ফিরার পথে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে মুহাম্মদ সেলিম হক বলেন, জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাদের মাননীয় ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এর প্রতি। উনার আস্থা ও বিশ্বাসের প্রতি সম্মান রেখে আমি নৌকার বিজয়ের লক্ষে সর্বাত্রক চেষ্টা করে যাব। আমি বিশ্বাস করি চরপাথরঘাটা ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমুল নেতাকর্মীরা নৌকার বিজয়ের লক্ষে কাজ করবে সেই সাথে আমার এলাকার ভোটারের দল-মতের উর্ধ্বে উঠে চরপাথরঘাটার অবকাঠামোর আমূল পরিবর্তনে আমাকে বিজয়ী করবে।

তিনি আরো জানান, ইউপি চেয়ারম্যান এর কাজ শুধু দয়া দক্ষিণা নয়। একটি মডেল ইউনিয়ন পরিষদ গঠনে শিক্ষার বিপ্লব, খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা, সামাজিক সংগঠনের কর্ম তৎপরতা সমষ্টিগত উন্নয়নের প্রয়োজন রয়েছে। আমি নির্বাচিত হলে ইনশাআল্লাহ এসব বিষয়গুলোর প্রতি নজর থাকবে।

(Visited 52 times, 1 visits today)