শিরোনাম :
মীরসরাইয়ে ট্রাক সহ চোরাই গরু ও ২ চোর আটক জেল থেকে বেরিয়ে সাংবাদিকসহ জনপ্রতিনিধিকে প্রাণনাশের হুমকি! রাতের মধ্যে গ্রেপ্তারকৃত নাবিকদের মুক্তি না দিলে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট : শ্রমিক নেতা বাহারুল ইসলাম লক্ষ্মীপুরে শিয়ালের মাংস বিক্রির দায়ে একজনের কারাদন্ড রামগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার মোংলা ঘসিয়াখালী চ্যানেলে জাহাজ দুর্ঘটনায় একজন নিহত ওসি প্রদীপের স্ত্রী চুমকি শ্রীঘরে লক্ষ্মীপুরে আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রাঙ্গুনিয়ায় বেতাগী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ৩ লাখ ১০ হাজার পিস ইয়াবাসহ ১০ ব্যক্তিকে আটক করেছে বাংলাদেশ নৌবাহিনী

ফটিকছড়ি হাইদ চকিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ নবগঠিত গভর্ণিং বডির অভিষেক অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি: বৃহস্পতিবার (১২ মে’২০২২) হাইদচকিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ গভর্ণিং বডির অভিষেক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা, সাবেক ফটিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান, বাংলাদেশ আ’লীগ, চট্টগ্রাম উত্তর জেলার সহ.সভাপতি, বর্তমান গভর্ণিং বডি’র নবনির্বাচিত সভাপতি, আলহাজ্ব আফতাব উদ্দিন চৌধুরী’র সভাপতিত্বে অধ্যক্ষের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন গভর্ণিং বডি’র নবনির্বাচিত সদস্য, গর্ভণিং বডি (এডহক)’র সভাপতি ও দাতা সদস্য প্রকৌশলী মৃগাংক প্রসাদ বড়ুয়া, অভিভাবক সদস্য (কলেজ) অশোক দেব, আহম্মদ রশিদ, অভিভাবক সদস্য (স্কুল) ডাঃ বি.কে. নাথ, মোঃ জসিম উদ্দিন, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য আয়েশা আক্তার, শিক্ষক প্রতিনিধি (কলেজ) মোঃ সায়েম উদ্দিন চৌধুরী, (স্কুল)- আবদুল আল মতিন এবং সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য, হামিদা বেগম।

সভা পরিচালনায় ছিলেন প্রতিষ্ঠান প্রধান,গভর্ণিং বডি’র সদস্য সচিব, অধ্যক্ষ এ.বি.এম. গোলাম নুর।
সভার শুরুতে নবগঠিত গভণিং বডি’র সভাপতি সহ সকল সম্মানিত সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং সাথে সাথে তাদের হাতে বোর্ড অনুমোদন পত্র তুলে দেয়া হয়।

সভার কার্যবিধি অনুসারে আগামী দু’বছরের জন্য মহামাণ্য রাষ্ট্রপতি কার্যালয়ের মাননীয় সচিব, অত্র প্রতিষ্ঠানের সাবেক মেধাবী শিক্ষার্থী সম্পদ বড়ুয়া স্যারকে শিক্ষানুরাগী সদস্য হিসেবে গভর্ণিং বডি’তে কো-অপ্ট করা হয়। কলেজ শাখায় উন্নিত হওয়ার পর এটিই অত্র প্রতিষ্ঠানের প্রথম নির্বাচিত (নিয়মিত) গভর্ণিং বডি। বিভিন্ন উপকমিটি গঠনসহ নানাবিধ নীতি নির্ধারনী সিদ্ধান্ত অদ্যকার সভায় গ্রহণ করা হয়।

(Visited 13 times, 1 visits today)