শিরোনাম :
মীরসরাইয়ে ট্রাক সহ চোরাই গরু ও ২ চোর আটক জেল থেকে বেরিয়ে সাংবাদিকসহ জনপ্রতিনিধিকে প্রাণনাশের হুমকি! রাতের মধ্যে গ্রেপ্তারকৃত নাবিকদের মুক্তি না দিলে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট : শ্রমিক নেতা বাহারুল ইসলাম লক্ষ্মীপুরে শিয়ালের মাংস বিক্রির দায়ে একজনের কারাদন্ড রামগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার মোংলা ঘসিয়াখালী চ্যানেলে জাহাজ দুর্ঘটনায় একজন নিহত ওসি প্রদীপের স্ত্রী চুমকি শ্রীঘরে লক্ষ্মীপুরে আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রাঙ্গুনিয়ায় বেতাগী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ৩ লাখ ১০ হাজার পিস ইয়াবাসহ ১০ ব্যক্তিকে আটক করেছে বাংলাদেশ নৌবাহিনী

আজিম নিহাদসহ ৩ সাংবাদ কর্মীর উপর হামলা

প্রেস বিজ্ঞপ্তি: দি টেরিটোরিয়াল নিউজ (টিটিএন) এর চীফ রিপোর্টার সাংবাদিক আজিম নিহাদ, প্রতিবেদক রাহুল মহাজন ও ক্যামরা পার্সন লোকমান হাকিমের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার। হামলার প্রতিবাদে সোমবার বিকাল ৩ টায় কক্সবাজার পৌরসভার সামনে প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছে কক্সবাজারে কর্মরত সাংবাদিকেরা। গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের সভাপতি এইচএম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক এম ওসমান গণি বিষয়টি নিশ্চিত করা হয়।

রোববার সকাল ১০ টায় অবৈধভাবে হাঙরের তেল, চামড়া ও কান পাচার নিয়ে অনুসন্ধান করতে শহরের নতুন ফিশারীপাড়া যান টিটিএনের প্রধান প্রতিবেদক আজিম নিহাদ, প্রতিবেদক রাহুল মহাজন ও ক্যামেরা পার্সন লোকমান। সেখানে আলমগীর নামে এক ব্যক্তি হাঙরের তেলের কারখানা গড়ে তুলেছে। ওই কারখানার চিত্র ধারণ করতে গেলে তাদের উপর হামলা চালায় মোস্তাক নামে এক ব্যক্তি। তিনি আলমগীরের ভাই।
পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

(Visited 18 times, 1 visits today)