শিরোনাম :
আজ মীরসরাই বড়তাকিয়া শাহ জাহেদ (রহ.) এর মাজারে ৫০৮তম বার্ষিক ওরছ মাহফিল সন্দ্বীপের বাজারে ইলিশে ভরা, দাম কিন্তু চড়া || নেপথ্যে চাঁদাবাজি ও অসাধু সিন্ডিকেট আগামীকাল কাল মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন, শুভেচ্ছা বার্তা লিখতে হবে শিক্ষার্থীদের মহেশখালীর বঙ্গোপসাগর তীরে জিপিএস ডিভাইস ক্যামেরাযুক্ত পাখি জব্দ মীরসরাই প্রেসক্লাব সভাপতি নূরুল আলম বিশ্বজয়ী হাফেজ তাকরিমকে দেখে আসলেন চট্টগ্রামের দুই ছেলের বিশ্বজয় ! লোহাগাড়ার আলোকিত শিক্ষক বলরাম দেবনাথ ICT4E জেলা শিক্ষক অ্যাম্বাসেডর নির্বাচিত আটাশ লক্ষ টাকা পুরস্কার পেলেন বাংলাদেশের হাফেজ সালেহ আহমদ তাকরীম হাসান ভূইঁয়া ইন্ডাস্ট্রিয়াল পুলিশ এইজি’র সভাপতিত্বে আইপি’র আরএএল’২১ প্রণয়নের লক্ষ্যে রেঞ্জ সম্মেলন ও আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলা করে একটি কর্মক্ষম, দক্ষ ও দেশপ্রেমিক আদর্শ প্রজন্ম গঠন খুবই জরুরী : বাহাদুর শাহ মোজাদ্দেদী

বরেণ্য সাংবাদিক শফিকুল্লাহ খাঁন এর স্মরণে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান, স্টাফ রিপোর্টার: কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়ন দক্ষিণ নলবিলা রাহাত জান পাড়া জামে মসজিদ পরিচালনা কমিটির সম্মানিত সাবেক সভাপতি, মহেশখালী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব হাফেজ মাওলানা মরহুম শফিকুল্লাহ খাঁন এর স্মরণে দক্ষিণ নলবিলা ধর্মপ্রাণ মুসল্লি ও এলাকাবাসীর উদ্যোগে স্থানীয় এক কমিউনিটি সেন্টারে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুহাম্মদ শাহজাহান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল মোস্তফা বাঁশি ও মহেশখালী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সিরাজুল মোস্তফা শিকদার বাঁশি। এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদ ৭নং ওয়ার্ড মেম্বার মুহাম্মদ সেলিম ও সাবেক ছাত্রনেতা হাফেজ মকবুল সোবহান এবং বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার মুহাম্মদ ফরিদুল ইসলাম বি,এ।

এ সময় বক্তরা বলেন, বহুমাত্রিক গুণাবলীর অধিকারী দক্ষিণ নলবিলা মৌলভি পাড়া জামে মসজিদ পরিচালনা কমিটির সম্মানিত সাবেক সভাপতি ও এলাকার সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি হিসেবে হাফেজ মাওলানা মরহুম শফিকুল্লাহ খাঁন আমাদের মাঝে আজীবন বেঁচে থাকবেন। তাঁর হাত ধরেই এলাকার মসজিদ মকতব ও মাদ্রাসার অনেক কল্যাণ সাধিত হয়। ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদ প্রতিষ্ঠা লাভের পর অনুষ্ঠিত সর্বপ্রথম ইউপি নির্বাচনে যে ক’জন চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন তাদের মধ্যে বরেণ্য সাংবাদিক হাফেজ মাওলানা মরহুম শফিকুল্লাহ খাঁন ছিলেন অন্যতম। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করছি।

(Visited 29 times, 1 visits today)