শিরোনাম :
মীরসরাইয়ে ট্রাক সহ চোরাই গরু ও ২ চোর আটক জেল থেকে বেরিয়ে সাংবাদিকসহ জনপ্রতিনিধিকে প্রাণনাশের হুমকি! রাতের মধ্যে গ্রেপ্তারকৃত নাবিকদের মুক্তি না দিলে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট : শ্রমিক নেতা বাহারুল ইসলাম লক্ষ্মীপুরে শিয়ালের মাংস বিক্রির দায়ে একজনের কারাদন্ড রামগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার মোংলা ঘসিয়াখালী চ্যানেলে জাহাজ দুর্ঘটনায় একজন নিহত ওসি প্রদীপের স্ত্রী চুমকি শ্রীঘরে লক্ষ্মীপুরে আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রাঙ্গুনিয়ায় বেতাগী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ৩ লাখ ১০ হাজার পিস ইয়াবাসহ ১০ ব্যক্তিকে আটক করেছে বাংলাদেশ নৌবাহিনী

বরেণ্য সাংবাদিক শফিকুল্লাহ খাঁন এর স্মরণে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান, স্টাফ রিপোর্টার: কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়ন দক্ষিণ নলবিলা রাহাত জান পাড়া জামে মসজিদ পরিচালনা কমিটির সম্মানিত সাবেক সভাপতি, মহেশখালী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব হাফেজ মাওলানা মরহুম শফিকুল্লাহ খাঁন এর স্মরণে দক্ষিণ নলবিলা ধর্মপ্রাণ মুসল্লি ও এলাকাবাসীর উদ্যোগে স্থানীয় এক কমিউনিটি সেন্টারে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুহাম্মদ শাহজাহান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল মোস্তফা বাঁশি ও মহেশখালী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সিরাজুল মোস্তফা শিকদার বাঁশি। এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদ ৭নং ওয়ার্ড মেম্বার মুহাম্মদ সেলিম ও সাবেক ছাত্রনেতা হাফেজ মকবুল সোবহান এবং বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার মুহাম্মদ ফরিদুল ইসলাম বি,এ।

এ সময় বক্তরা বলেন, বহুমাত্রিক গুণাবলীর অধিকারী দক্ষিণ নলবিলা মৌলভি পাড়া জামে মসজিদ পরিচালনা কমিটির সম্মানিত সাবেক সভাপতি ও এলাকার সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি হিসেবে হাফেজ মাওলানা মরহুম শফিকুল্লাহ খাঁন আমাদের মাঝে আজীবন বেঁচে থাকবেন। তাঁর হাত ধরেই এলাকার মসজিদ মকতব ও মাদ্রাসার অনেক কল্যাণ সাধিত হয়। ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদ প্রতিষ্ঠা লাভের পর অনুষ্ঠিত সর্বপ্রথম ইউপি নির্বাচনে যে ক’জন চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন তাদের মধ্যে বরেণ্য সাংবাদিক হাফেজ মাওলানা মরহুম শফিকুল্লাহ খাঁন ছিলেন অন্যতম। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করছি।

(Visited 19 times, 1 visits today)