শিরোনাম :
মীরসরাইয়ে ট্রাক সহ চোরাই গরু ও ২ চোর আটক জেল থেকে বেরিয়ে সাংবাদিকসহ জনপ্রতিনিধিকে প্রাণনাশের হুমকি! রাতের মধ্যে গ্রেপ্তারকৃত নাবিকদের মুক্তি না দিলে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট : শ্রমিক নেতা বাহারুল ইসলাম লক্ষ্মীপুরে শিয়ালের মাংস বিক্রির দায়ে একজনের কারাদন্ড রামগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার মোংলা ঘসিয়াখালী চ্যানেলে জাহাজ দুর্ঘটনায় একজন নিহত ওসি প্রদীপের স্ত্রী চুমকি শ্রীঘরে লক্ষ্মীপুরে আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রাঙ্গুনিয়ায় বেতাগী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ৩ লাখ ১০ হাজার পিস ইয়াবাসহ ১০ ব্যক্তিকে আটক করেছে বাংলাদেশ নৌবাহিনী

গুলশানে সাবেক অর্থমন্ত্রী মুহিতের প্রথম জানাজা সম্পন্ন

মোহাম্মদ হাসানঃ সাবেক অর্থমন্ত্রী সিলেট -১ আসনের সাবেক সংসদ সদস্য আবুল মাল আবদুল মুহিতের প্রথম জানাজা সম্পন্ন হয়েছে।

আজ শনিবার (৩০ এপ্রিল) সকাল ১১টা ৬ মিনিটে গুলশানের আজাদ মসজিদে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় মুহিত সাহেবের বড় ছেলে সাহেদ মুহিত, ছোট ভাই সুজন মুহিত, আরেক ভাই পরাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন, ছোট ভাই ডা. এ কে আব্দুল মুবিন জানাজায় অংশগ্রহণ করেন।

এছাড়াও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, পরিকল্পনা মন্ত্রী আব্দুল মান্নান, সাবেক শিক্ষামন্ত্রী নরুল ইসলাম নাহিদ, বিশিষ্ট অর্থনীতিবিদ ড. কাজী খলীকুজ্জমানসহ দলীয় নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিরা এই জানাজায় অংশগ্রহণ করেন।

প্রথম জানাজা শেষে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য আবুল মাল আবদুল মুহিতের মরদেহ শহিদ মিনারে নেওয়া হবে বলে জানিয়েছেন তার ছোট ভাই পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন। শ্রদ্ধা নিবেদন শেষে মরদেহটি সড়ক পথে নিয়ে যাওয়া হবে সিলেটে। সেখানে আগামীকাল রোববার (১ মে) পারিবারিক কবরস্থানে দাফন করা হবে মুহিতের মরদেহ।

এদিকে সংসদ প্লাজায় সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের দ্বিতীয় জানাজার কর্মসূচি বাতিল করা হয়েছে।

এর আগে, এর আগে, শুক্রবার দিবাগত রাত ১২টা ৫০ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আবুল মাল আবদুল মুহিত। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি বার্ধক্যসহ নানা ধরনের শারীরিক জটিলতায় ভুগছিলেন।

(Visited 6 times, 1 visits today)