শিরোনাম :
বিজিএমই সহ-সভাপতি রাকিবুল আলম চৌধুরী নারায়ণহাট মাদ্রাসার সভাপতি নির্বাচিত সিলেট সুনামগঞ্জ বানভাসীদের মাঝে ফেনী জেলা ‘নিজের বলার মত গল্প ফাউন্ডেশন’ এর ত্রাণ বিতরণ স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চবি কর্তৃপক্ষের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন || প্রধানমন্ত্রীকে চট্টগ্রাম ট্রিবিউন পরিবারের অভিনন্দন মানবতার নায়ক আবদুস সামাদ স্যার, সবার জন্য অনুসরনীয় রামগঞ্জে খালের উপর থাকা নির্মাণাধীন দুইটি অবৈধ স্থাপনা উচ্ছে স্বামী-স্ত্রী মাদক কারবারী, বিশেষ অভিযানে ৫মাদক কারবারী লোহাগাড়ার শ্রীঘরে, ইয়াবা জব্দ বান্দরবানে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন আজ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী যান্ত্রিক এবং মানবিক ত্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে

টেকনাফে ১ লাখ ইয়াবাসহ আটক ৭

জাহঙ্গীর শামস: টেকনাফ সেন্টমার্টিনে অভিনব কৌশলে ইয়াবা পাচারকালে ১ লাখ দুই হাজার ইয়াবাসহ ৭ জন পাচারকারিকে আটক করেছে কোস্ট গার্ড।

সোমবার (২৫ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে সকাল পৌনে ১১ টারদিকে বিসিজি স্টেশন সেন্টমার্টিন কর্তৃক স্টেশন কমান্ডার লেঃ রাইয়ান আলম এর নেতৃত্বে সেন্টমার্টিনের পূর্বদিকে সমুদ্র এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে একটি ফিশিং বোট এর গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড টহলদল কর্তৃক বোটটিকে থামার সংকেত দেওয়া হলে বোটটি না থেমে দ্রুত গতিতে পালানোর চেষ্টা করে। কোস্ট গার্ড টহলদল ওই বোটটিকে ধাওয়া করে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে বোটটি তল্লাশী করে জালের ভিতর অভিনব কায়দায় লুকানো ১ লাখ দুই হাজার পিস ইয়াবাসহ সাতজন মাদক পাচারকারীকে আটক করা হয়। আটককৃতরা হলো, টেকনাফ মোচনী ক্যাম্পের কালা মিয়ার ছেলে হামিদ হোসেন (৪২), একই ক্যাম্পের আব্দুস সালামের ছেলে হোসেন জোহার (১৮), লুকমান হাকিমের ছেলে মোঃ জোবায়ের (২২),জাকারিয়ার ছেলে লাল মোহাম্মদ (২৫),আব্দুর রহমানের ছেলে মোঃ ইয়াছিন (১৯),টেকনাফ নাইটংপাড়ার বাসিন্দা লাল মিয়ার ছেলে বসির আহমেদ (৪৫), মোঃ আব্দুর রশিদের ছেলে মোঃ আলম (২০)।

উক্ত সংবাদের সত্যতা নিশ্চিত করে কোস্ট গার্ডের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার বিএ লাবিব উসামা আবদুল্লাহ জানান, জব্দকৃত ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা পাচার কাজে ব্যবহৃত কাঠের নৌকা এবং আটককৃত পাচারকারীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

(Visited 6 times, 1 visits today)