শিরোনাম :
বিজিএমই সহ-সভাপতি রাকিবুল আলম চৌধুরী নারায়ণহাট মাদ্রাসার সভাপতি নির্বাচিত সিলেট সুনামগঞ্জ বানভাসীদের মাঝে ফেনী জেলা ‘নিজের বলার মত গল্প ফাউন্ডেশন’ এর ত্রাণ বিতরণ স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চবি কর্তৃপক্ষের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন || প্রধানমন্ত্রীকে চট্টগ্রাম ট্রিবিউন পরিবারের অভিনন্দন মানবতার নায়ক আবদুস সামাদ স্যার, সবার জন্য অনুসরনীয় রামগঞ্জে খালের উপর থাকা নির্মাণাধীন দুইটি অবৈধ স্থাপনা উচ্ছে স্বামী-স্ত্রী মাদক কারবারী, বিশেষ অভিযানে ৫মাদক কারবারী লোহাগাড়ার শ্রীঘরে, ইয়াবা জব্দ বান্দরবানে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন আজ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী যান্ত্রিক এবং মানবিক ত্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে

ইয়াবাসহ খরুলিয়ার কামাল আটক

জাহাঙ্গীর শামস: পার্বত্য জেলা বান্দরবন জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলায় ২৩ এপ্রিল ইয়াবা বিক্রির সময় এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক যুবকের নাম কামাল হোসেন (২৮) প্রকাশ ইয়াবা কামাল।

নাইক্ষ্যংছড়ি থানার এস আই শুভ পাল এর নেতৃত্বে ১ হাজার পিচ ইয়াবাসহ কামালকে আটক করা হয়েছে।
আটককৃত কামাল হোসেন কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া ঘাটপাড়া গ্রামের ইমাম হোসেনের পুত্র।

খবর নিয়ে জানা যায়, কামাল হোসেন একাধিক মামলার আসামি। সে ২০২১ সালে ১ লক্ষ ২০ হাজার পিচ ইয়াবা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি যার মামলা নং জিআর ৩০৮/২১।
এছাড়াও সে কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) কক্সবাজার এর হাতে ইয়াবা সহ আটক হয়েছিল।

নাইক্ষৎংছড়ি থানা ডিউটি অফিসার বিষয়টি নিশ্চিত করে মুঠোফোনে জানান, আটককৃত কামাল হোসেনের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াদিন চলছে।প্রক্রিয়া শেষে থাকে বান্দরবান কোর্টে প্রেরন করা হবে।
স্থানীয় নাম উল্ল্যেখ না করার শর্তে বলেন, কামাল হোসেন খরুলিয়াসহ পুরো কক্সবাজার জেলার এলাকার প্রকৃত ইয়াবা কারবারি। খুচরা ইয়াবা বিক্রী করে আসছে অনেক বছর ধরে। তার শিকড় এখনি উপড়ে না ফেললে আইনের ফাঁক দিয়ে বেরিয়ে সে আরো ভয়ংকর ইয়াবা ব্যবসায়ি হয়ে উঠবে।

(Visited 8 times, 1 visits today)