শিরোনাম :
মীরসরাইয়ে ট্রাক সহ চোরাই গরু ও ২ চোর আটক জেল থেকে বেরিয়ে সাংবাদিকসহ জনপ্রতিনিধিকে প্রাণনাশের হুমকি! রাতের মধ্যে গ্রেপ্তারকৃত নাবিকদের মুক্তি না দিলে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট : শ্রমিক নেতা বাহারুল ইসলাম লক্ষ্মীপুরে শিয়ালের মাংস বিক্রির দায়ে একজনের কারাদন্ড রামগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার মোংলা ঘসিয়াখালী চ্যানেলে জাহাজ দুর্ঘটনায় একজন নিহত ওসি প্রদীপের স্ত্রী চুমকি শ্রীঘরে লক্ষ্মীপুরে আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রাঙ্গুনিয়ায় বেতাগী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ৩ লাখ ১০ হাজার পিস ইয়াবাসহ ১০ ব্যক্তিকে আটক করেছে বাংলাদেশ নৌবাহিনী

আইটি সেক্টরে দক্ষ লোক তৈরিতে কাজ করবে বিআইটিপিএফসি ও আইএসপিএবি!

জাহিদ শাহ, সাব-ইডিটর: আইটি পেশাজীবীদের অন্যতম সক্রিয় প্ল্যাটফর্ম বাংলাদেশ আইটি প্রফেশনাল ফ্রেন্ডস ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি বাংলাদেশের ইন্টারনেট সার্ভিসের সব চেয়ে বড় সংগঠন এইএসপিএবি এর সন্মানিত প্রেসিডেন্ট জনাব এমদাদুল হক এবং এক্সিকিউটিভ কমিটির সদস্যবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন ৫ মে সন্ধ্যা ৫ টায় বনানী আইএসপিবি এর অফিসে।

জনাব এমদাদুল হক আইটি সেক্টরে বিআইটিপিএফসির কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। একই সঙ্গে বাংলাদেশ আইএসপিএবি এর পক্ষ থেকে সংগঠনটিকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

বিআইটিপিএফসি বাংলাদেশের আইটি প্রোফেশনালদের জন্য একটি সক্রিয় প্ল্যাটফর্ম ৷ এই সংস্থায় ৮ হাজার ৫ শত এরও বেশি সদস্য রয়েছে।

এই গ্রুপের প্রধান লক্ষ ও উদ্দেশ্য হলো:
স্কীল ডেভেলপমেন্ট এর মাধ্যমে আইটি সেক্টরে দক্ষ মানবসম্পদ তৈরি করা। তাছাড়া ও নতুন নতুন টেকনোলজির সাথে সবাই পরিচিত করা সহ বিভিন্ন ওয়েবনার সেমিনার এর মাধ্যমে নলেজ শেয়ারিং করা, চাকুরীর সুযোগ তৈরি করা ইনটার্নশীপ করা সহ গুরুত্বপূর্ণ কার্যক্রম করা।

উক্ত অনুষ্ঠানে বিআইটিপিএফসি এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন ফাউন্ডার প্রেসিডেন্ট জনাব সালেহ মোবিন, ভাইস প্রেসিডেন্ট ফারুক আজম এরশাদ এবং, সাজ্জাদ হোসেন ,নাহিদা আক্তার, মিকাইল ভূইয়া, নুরুল হক শাহিন, জুয়েল রানা, মুকিদুর রহমান তনয় ও আসিফ ইকবাল সৈকত।

(Visited 62 times, 1 visits today)