শিরোনাম :
মীরসরাইয়ে ট্রাক সহ চোরাই গরু ও ২ চোর আটক জেল থেকে বেরিয়ে সাংবাদিকসহ জনপ্রতিনিধিকে প্রাণনাশের হুমকি! রাতের মধ্যে গ্রেপ্তারকৃত নাবিকদের মুক্তি না দিলে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট : শ্রমিক নেতা বাহারুল ইসলাম লক্ষ্মীপুরে শিয়ালের মাংস বিক্রির দায়ে একজনের কারাদন্ড রামগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার মোংলা ঘসিয়াখালী চ্যানেলে জাহাজ দুর্ঘটনায় একজন নিহত ওসি প্রদীপের স্ত্রী চুমকি শ্রীঘরে লক্ষ্মীপুরে আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রাঙ্গুনিয়ায় বেতাগী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ৩ লাখ ১০ হাজার পিস ইয়াবাসহ ১০ ব্যক্তিকে আটক করেছে বাংলাদেশ নৌবাহিনী

সিটি নির্বাহী সম্পাদক মহিউদ্দিন ওসমানী এমএফ হাইস্কুলের শিক্ষক প্রতিনিধি নির্বাচিত

চট্টগ্রাম ট্রিবিউন পরিবারের অভিনন্দন 

মুহাম্মাদ আবদুল মান্নান: এবারসহ ১২ বার প্রত্যক্ষ ভোটের মাধ্যমে মেহেরুননেছা ফয়েজ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য (শিক্ষক প্রতিনিধি) নির্বাচিত হলেন চট্টগ্রাম ট্রিবিউন নির্বাহী সম্পাদক মহিউদ্দিন ওসমানী। চট্টগ্রাম জেলার মিরসরাইয়ের মেহেরুননেছা ফয়েজ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মহিউদ্দিন ওসমানী শিক্ষকদের প্রত্যক্ষ ভোটে মেহেরুননেছা ফয়েজ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য (শিক্ষক প্রতিনিধি) নির্বাচিত হলেন।
তিনি শিক্ষক প্রতিনিধি নির্বাচিত হওয়ায় চট্টগ্রাম ট্রিবিউন পরিবারের পক্ষে তাঁকে অভিনন্দন জানিয়েছেন ট্রিবিউন সম্পাদকীয় পর্ষদ। মহিউদ্দিন ওসমানী ১৯৯০ সালে সহকারী শিক্ষক (বিজ্ঞান ও গণিত) পদে যোগদান করেন। তিনি প্রায় ৩১ বছর যাবত উক্ত বিদ্যালয়ে সুনাম ও দক্ষতার সাথে শিক্ষকতা করে আসছেন।
তিনি এবারসহ ১২ বার বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য নির্বাচিত হলেন। তিনি নিজ বিদ্যালয়সহ সারা বাংলাদেশের শিক্ষকদের জন্য নিবেদিতপ্রাণ এবং শিক্ষকদের কল্যাণে কাজ করে থাকেন। তিনি বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারি ফোরামের কেন্দ্রীয় কমিটির যুগ্মসচিব হিসাবে বর্তমানে দায়িত্ব পালন করে আসছেন।
তিনি বাংলাদেশ সরকারের তথ্য ও প্রযুক্তি বিভাগের এটুআই এর একজন জেলা শিক্ষক অ্যাম্বাসেডর ও সেরা ডিজিটাল কন্টেন্ট নির্মাতা। তিনি ২০১৭ সালে মাননীয় প্রধানমন্ত্রীর কার্য্যালয় হতে সেরা শিক্ষক এর এ্যাঁওয়ার্ড লাভ করেন
(Visited 25 times, 1 visits today)