শিরোনাম :
মীরসরাইয়ে ট্রাক সহ চোরাই গরু ও ২ চোর আটক জেল থেকে বেরিয়ে সাংবাদিকসহ জনপ্রতিনিধিকে প্রাণনাশের হুমকি! রাতের মধ্যে গ্রেপ্তারকৃত নাবিকদের মুক্তি না দিলে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট : শ্রমিক নেতা বাহারুল ইসলাম লক্ষ্মীপুরে শিয়ালের মাংস বিক্রির দায়ে একজনের কারাদন্ড রামগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার মোংলা ঘসিয়াখালী চ্যানেলে জাহাজ দুর্ঘটনায় একজন নিহত ওসি প্রদীপের স্ত্রী চুমকি শ্রীঘরে লক্ষ্মীপুরে আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রাঙ্গুনিয়ায় বেতাগী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ৩ লাখ ১০ হাজার পিস ইয়াবাসহ ১০ ব্যক্তিকে আটক করেছে বাংলাদেশ নৌবাহিনী

মিরসরাই উপজেলা,বারইয়ারহাট ও মিরসরাই পৌরসভা বিএনপি’র প্রতিনিধি সভা অনুষ্ঠিত

মহিউদ্দিন ওসমানীঃ ১৬/০১/২০২২ইং রোজ রবিবার চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির দলীয় কার্যালয়ে মিরসরাই উপজেলা,বারইয়ারহাট ও মিরসরাই পৌরসভা বিএনপি’র প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সন এর উপদেষ্টা ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহ্বায়ক গোলাম আকবর খোন্দকার।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা,কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) মাহবুবের রহমান শামীম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) জালাল মজুমদার ও হারুন অর রশিদ (হারুন)।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা জাতীয়তাবাদী দলের নেতা,সাবেক উপজেলা চেয়ারম্যান,চট্টগ্রাম -১ মিরসরাই আসনে বিএনপির জাতীয় সংসদ সদস্য প্রার্থী ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সিনিয়র সদস্য জননেতা নুরুল আমিন। আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ আলমগীর, যুগ্ম আহবায়ক গাজী নিজাম উদ্দীন ও বারইয়ারহাট পৌরসভা বিএনপির আহ্বায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সদস্য দিদারুল আলম মিয়াজী।
(Visited 14 times, 1 visits today)