শিরোনাম :
চৌদ্দগ্রামের কাশিনগরে অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণ – দেশ সেরা অনলাইন পারফর্মার হলেন কিশোরগঞ্জ এর শিক্ষক নাজমুল হক বটন কান্তি বড়ুয়া বাবেশিকফো এর চট্টগ্রাম জেলা কমিটির সহ-সভাপতি নির্বাচিত বাবেশিকফো চট্টগ্রাম জেলা কমিটির যুগ্ম-সাধারণ, রাঙ্গুনিয়ার ইকবাল হোসেন এনামুল হক বাবেশিকফো এর চট্টগ্রাম জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত বাবেশিকফো এর চট্টগ্রাম জেলা কমিটি ঘোষনা, সভাপতি শরীফুল ইসলাম সম্পাদক মোখলেছুর রহমান জেদ্দায় লোহাগাড়া প্রবাসী সমিতি কর্তৃক ডঃ আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী (এমপি) সংবর্ধিত ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এর প্রতি খোলা চিঠি ফটিকছড়ির হারুয়ালছড়ি দরবারে জশনে জুলুছের প্রস্তুতি ৬ষ্ঠ শ্রেণি থেকে ৯ম শ্রেণির বার্ষিক ও ১০ম শ্রেণির নির্বাচনী পরীক্ষা সংক্রান্ত মাউশির পরিপত্র জারি ,পরীক্ষা হবে তিন বিষয়

বড়হাতিয়ায় মন্দিরের পুকুরে মিলল যুবকের লাশ

রায়হান সিকদার,লোহাগাড়া(চট্টগ্রাম) :- চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের কুসাঙ্গের পাড়া মহাবোধী মন্দিরের পার্শ্বে পুকুরে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।
১১ অক্টোবর দুপুর দেড়টার দিকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহত যুবকের নাম জনি দাশ (১৮)।সে বড়হাতিয়া ধুপি পাড়ার সুনীল চন্দ্র দাশের পুত্র।
জানা যায়, জনি দাশ মনুফকির হাট বাজারে ধুপির দোকান করত। গত ৯ অক্টোবর সন্ধ্যা হত পর বাড়িতে যাযনি। বাড়ীতে না আসায় তার মা-বাবা বন্ধুর সাথে বেড়াতে গিয়েছে ভেবে কোথায়ও খুঁজে দেখিনি ।বড়হাতিয়ার কুসাঙ্গের পাড়া মন্দির সংলগ্ন পুকুরে শিমুল নামে এক যুবক দেখতে পেলে তার স্বজনদের খবর দিলে পুকুরে জনির লাশের পরিচয় পাওয়া যায়।
নিহত জনির ছোট ভাই অভি দাশ(১৮) জানান, আমার ভাইয়ের ধুপির দোকানে আমিও থাকতাম।গত শনিবার রাত ৮টার সময় আমার ভাইয়ের মোবাইলে কল আসলে সে তাঁড়াতাড়ি দোকান থেকে বের হয়ে চলে যায়। আমি জিজ্ঞেস করলে কয়েকজন বন্ধু তাকে কল দিয়েছে।
নিহতের বাবা সুনীল চন্দ্র দাশ জানান, গত শনিবারে রাতে আমার ছেলে জনৈক এক বন্ধু তাকে কল দিয়েছিল। বন্ধুর সাথে বেড়াতে গিয়েছিল মনে করে আমি কোথায় খুঁজাখুঁজি করিনি। শিমুল নামের এক দোকানদার আমাকে ছেলেকে মন্দিরের পুকুরে লাশ দেখতে পেলে আমার ছেলের লাশ দেখতে পাই। আমি আমার ছেলে হত্যার বিচার চাই।
এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ জাকারিয়া রহমান জিকু,লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ, চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুুহাম্মদ রাফিকুল ইসলাম জামান, বড়হাতিয়া ইউপির চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী।
সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকারিয়া রহমান জিকু জানান,স্হানীয়রা খবর দিলে মন্দির পাশ্বের পুকুর থেকে নিহত জনির লাশ উদ্ধার করি। লাশের মাথার পিছনে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এটা মনে হচ্ছে পরিকল্পিত হত্যা।লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে ।
এ ব্যাপারে তদন্ত করে আইনানুগ ব্যবস্হা নেওয়া হবে।
(Visited 5 times, 1 visits today)