শিরোনাম :
চৌদ্দগ্রামের কাশিনগরে অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণ – দেশ সেরা অনলাইন পারফর্মার হলেন কিশোরগঞ্জ এর শিক্ষক নাজমুল হক বটন কান্তি বড়ুয়া বাবেশিকফো এর চট্টগ্রাম জেলা কমিটির সহ-সভাপতি নির্বাচিত বাবেশিকফো চট্টগ্রাম জেলা কমিটির যুগ্ম-সাধারণ, রাঙ্গুনিয়ার ইকবাল হোসেন এনামুল হক বাবেশিকফো এর চট্টগ্রাম জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত বাবেশিকফো এর চট্টগ্রাম জেলা কমিটি ঘোষনা, সভাপতি শরীফুল ইসলাম সম্পাদক মোখলেছুর রহমান জেদ্দায় লোহাগাড়া প্রবাসী সমিতি কর্তৃক ডঃ আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী (এমপি) সংবর্ধিত ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এর প্রতি খোলা চিঠি ফটিকছড়ির হারুয়ালছড়ি দরবারে জশনে জুলুছের প্রস্তুতি ৬ষ্ঠ শ্রেণি থেকে ৯ম শ্রেণির বার্ষিক ও ১০ম শ্রেণির নির্বাচনী পরীক্ষা সংক্রান্ত মাউশির পরিপত্র জারি ,পরীক্ষা হবে তিন বিষয়

ধর্ম ও নৈতিক শিক্ষার বাধ্যবাধকতা ছাড়া শিক্ষা ব্যবস্থা অসম্পূর্ণ

রূপগঞ্জে ইসলামী ছাত্রসেনার সভাপতি এবিএম আরাফাত মোল্লা

চট্টগ্রাম ট্রিবিউন ডেস্ক: বিজ্ঞানভিত্তিক এবং ধর্ম ও নৈতিক শিক্ষার বাধ্যবাধকতা ছাড়াল শিক্ষা ব্যাবস্থা পরিপূর্ণতা লাভ করতে পারেনা, জ্ঞান অর্জনের পাশাপাশি ধর্মীয় নৈতিকতা ও অনুশাসন জরুরি, না হয় মানুষ শিক্ষিত হয়ে উঠলেও কখনো সু-শিক্ষিত হতে পারবেনা। উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যেতে হলে শিক্ষার্থীদের সাধারণ শিক্ষার পাশাপাশি ব্যাবহারিক কারিগরি শিক্ষা ও গ্রহন করতে হবে এবং আবিষ্কারমূখী মনোভাব সৃষ্টি করতে হবে। দেশের শিক্ষা ব্যাবস্থায় এখনো সঠিক কারিকুলাম না থাকার কারনেই দিন দিন শিক্ষিত বেকারের হার বাড়ছে।

গতকাল ১৭ ই সেপ্টেম্বর শুক্রবার বিকালে নারায়ণগঞ্জ এর রুপগঞ্জে ইসলামী ছাত্রসেনার উপজেলা কাউন্সিলে এ প্রধান বক্তার বক্তব্যে ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা এ.বি.এম. আরাফাত মোল্লা এ বক্তব্য রাখেন। তিনি আরো বলেন, প্রতিটি শিক্ষাস্তরেই সর্বকালের সর্বোত্তম আদর্শ আমাদের প্রিয়নবী হযরত মুহাম্মদ (দ) এর জীবনী অন্তভূক্ত করা জরুরী। তবেই আমাদের আগামীর প্রজন্ম নৈতিকতা বিবর্জিত হবেনা, আদর্শ নাগরিক হিসাবে গড়ে উঠবে। রূপগঞ্জ ফয়জানে বাহাদার শাহ আইডিয়াল মাদ্রাসা মাঠে আয়োজিত এ কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় অর্থ সম্পাদক জননেতা এডভোকেট শাহিদুল আলম রিজভী। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের কেন্দ্রীয় সদস্য জননেতা ইউসুফ হাসান মাহমুদী, ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সহ-সভাপতি ছাত্রনেতা রাহাত হাসান রাব্বী, বাংলাদেশ হিজবুর রসুল(দ) কমিটি রূপগঞ্জ শাখা ও ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ রূপগঞ্জ শাখা নেতা মোঃ জহিরুল ইসলাম, মোঃ রুবেল আল আবেদী সহ ইসলামী ছাত্রসেনার ইউনিয়ন ওয়ার্ড থেকে আগত নেতৃবৃন্দ। রূপগঞ্জ উপজেলা ইসলামী ছাত্রসেনার যুগ্ম আহবায়ক মোঃ রামীম রাজ ভূইয়া এতে সভাপতিত্ব করেন।

কাউন্সিলে মেধাবী ছাত্রনেতা রামীম রাজ ভূইয়াকে সভাপতি এবং আজিজুল ইসলাম দেওয়ান কে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট রূপগঞ্জ উপজেলা কমিটি গঠন করা হয়।

(Visited 14 times, 1 visits today)