শিরোনাম :
আজ মীরসরাই বড়তাকিয়া শাহ জাহেদ (রহ.) এর মাজারে ৫০৮তম বার্ষিক ওরছ মাহফিল সন্দ্বীপের বাজারে ইলিশে ভরা, দাম কিন্তু চড়া || নেপথ্যে চাঁদাবাজি ও অসাধু সিন্ডিকেট আগামীকাল কাল মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন, শুভেচ্ছা বার্তা লিখতে হবে শিক্ষার্থীদের মহেশখালীর বঙ্গোপসাগর তীরে জিপিএস ডিভাইস ক্যামেরাযুক্ত পাখি জব্দ মীরসরাই প্রেসক্লাব সভাপতি নূরুল আলম বিশ্বজয়ী হাফেজ তাকরিমকে দেখে আসলেন চট্টগ্রামের দুই ছেলের বিশ্বজয় ! লোহাগাড়ার আলোকিত শিক্ষক বলরাম দেবনাথ ICT4E জেলা শিক্ষক অ্যাম্বাসেডর নির্বাচিত আটাশ লক্ষ টাকা পুরস্কার পেলেন বাংলাদেশের হাফেজ সালেহ আহমদ তাকরীম হাসান ভূইঁয়া ইন্ডাস্ট্রিয়াল পুলিশ এইজি’র সভাপতিত্বে আইপি’র আরএএল’২১ প্রণয়নের লক্ষ্যে রেঞ্জ সম্মেলন ও আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলা করে একটি কর্মক্ষম, দক্ষ ও দেশপ্রেমিক আদর্শ প্রজন্ম গঠন খুবই জরুরী : বাহাদুর শাহ মোজাদ্দেদী

ধর্ম ও নৈতিক শিক্ষার বাধ্যবাধকতা ছাড়া শিক্ষা ব্যবস্থা অসম্পূর্ণ

রূপগঞ্জে ইসলামী ছাত্রসেনার সভাপতি এবিএম আরাফাত মোল্লা

চট্টগ্রাম ট্রিবিউন ডেস্ক: বিজ্ঞানভিত্তিক এবং ধর্ম ও নৈতিক শিক্ষার বাধ্যবাধকতা ছাড়াল শিক্ষা ব্যাবস্থা পরিপূর্ণতা লাভ করতে পারেনা, জ্ঞান অর্জনের পাশাপাশি ধর্মীয় নৈতিকতা ও অনুশাসন জরুরি, না হয় মানুষ শিক্ষিত হয়ে উঠলেও কখনো সু-শিক্ষিত হতে পারবেনা। উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যেতে হলে শিক্ষার্থীদের সাধারণ শিক্ষার পাশাপাশি ব্যাবহারিক কারিগরি শিক্ষা ও গ্রহন করতে হবে এবং আবিষ্কারমূখী মনোভাব সৃষ্টি করতে হবে। দেশের শিক্ষা ব্যাবস্থায় এখনো সঠিক কারিকুলাম না থাকার কারনেই দিন দিন শিক্ষিত বেকারের হার বাড়ছে।

গতকাল ১৭ ই সেপ্টেম্বর শুক্রবার বিকালে নারায়ণগঞ্জ এর রুপগঞ্জে ইসলামী ছাত্রসেনার উপজেলা কাউন্সিলে এ প্রধান বক্তার বক্তব্যে ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা এ.বি.এম. আরাফাত মোল্লা এ বক্তব্য রাখেন। তিনি আরো বলেন, প্রতিটি শিক্ষাস্তরেই সর্বকালের সর্বোত্তম আদর্শ আমাদের প্রিয়নবী হযরত মুহাম্মদ (দ) এর জীবনী অন্তভূক্ত করা জরুরী। তবেই আমাদের আগামীর প্রজন্ম নৈতিকতা বিবর্জিত হবেনা, আদর্শ নাগরিক হিসাবে গড়ে উঠবে। রূপগঞ্জ ফয়জানে বাহাদার শাহ আইডিয়াল মাদ্রাসা মাঠে আয়োজিত এ কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় অর্থ সম্পাদক জননেতা এডভোকেট শাহিদুল আলম রিজভী। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের কেন্দ্রীয় সদস্য জননেতা ইউসুফ হাসান মাহমুদী, ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সহ-সভাপতি ছাত্রনেতা রাহাত হাসান রাব্বী, বাংলাদেশ হিজবুর রসুল(দ) কমিটি রূপগঞ্জ শাখা ও ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ রূপগঞ্জ শাখা নেতা মোঃ জহিরুল ইসলাম, মোঃ রুবেল আল আবেদী সহ ইসলামী ছাত্রসেনার ইউনিয়ন ওয়ার্ড থেকে আগত নেতৃবৃন্দ। রূপগঞ্জ উপজেলা ইসলামী ছাত্রসেনার যুগ্ম আহবায়ক মোঃ রামীম রাজ ভূইয়া এতে সভাপতিত্ব করেন।

কাউন্সিলে মেধাবী ছাত্রনেতা রামীম রাজ ভূইয়াকে সভাপতি এবং আজিজুল ইসলাম দেওয়ান কে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট রূপগঞ্জ উপজেলা কমিটি গঠন করা হয়।

(Visited 22 times, 1 visits today)