শিরোনাম :
বায়তুশ শরফ আনজুমনে ইত্তেহাদের উদ্যোগে তিন দিনব্যাপী ঈদে মিলাদুন্নবী (সা.) এর প্রস্তুতি সভা অনুষ্ঠিত। জাফর আহমেদ খোকা মেহেরুননেছা ফয়েজ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মনোনীত মিরসরাইয়ে ইসলাম ধর্ম গ্রহণ করলেন বাপ্পি চন্দ্র লোহাগাড়ার কৃতি সন্তান অধ্যক্ষ এম সোলাইমান কাসেমীর এম.ফিল ডিগ্রী অর্জন.. শ্রমিক নেতা গোলাম মাওলার মৃত্যু বার্ষিকী পালিত সাংবাদিক সংসদ কক্সবাজার’র বিশেষ সভা অনুষ্ঠিত ধর্ম ও নৈতিক শিক্ষার বাধ্যবাধকতা ছাড়া শিক্ষা ব্যবস্থা অসম্পূর্ণ কক্সবাজার বিমানবন্দরের শাহ্ আবদুল মালেক আন্তর্জাতিক বিমানবন্দর নামকরণের দাবি জাহাজী প্রবিন নেতা আবুল কাসেম সারেং এর ইন্তেকাল লেবাননে শান্তিরক্ষা মিশনে এ অংশ নিতে নৌবাহিনীর ৭৫ সদস্যের চট্টগ্রাম ত্যাগ

চসিক কাউন্সিলর এম আশরাফুল আলম মানবতার বন্ধু উপাধী পেলেন

চট্টগ্রাম ট্রিবিউন ডেস্ক: চসিক কাউন্সিলর এম আশরাফুল আলম মানবতার বন্ধু উপাধী পেলেন।অসহায়, হতদরিদ্র, মধ্যবিত্ত ও কর্মহীন মহিলাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণসহ ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছেন শিক্ষা ও গবেষণা বিষয়ক সংগঠন বাংলাদেশ শিক্ষা ও গবেষণা ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা। ফাউন্ডেশনের উপদেষ্টা চেয়ারম্যান ও চসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব লায়ন এম আশরাফুল আলম এর সার্বিক দিক-নিদের্শনায় ও ফাউন্ডেশনের উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ আবু ছৈয়দ, বাংলাদেশ যুবকল্যাণ মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান এডভোকেট ধৃতিমান আইচ, ফাউন্ডেশনের চেয়ারম্যান শিক্ষা-সংগঠক অধ্যক্ষ এম সোলাইমান কাসেমী, মানবাধিকার সংগঠক আলী নুর, ব্যাংকার ও মানবাধিকারকর্মী মুহিতুল ইসলাম সিদ্দিকী আদিল ও সংগঠক লিটন দাশ এর উপস্থিতিতে ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডের ওমর আলী মাতাব্বর রোড় এলাকার কর্মহীন মহিলাদের ঘরে ঘরে চাল, তৈল, ডাল, পেয়াজ, লবণ, ময়দা, আলু ও সাবান পৌঁছে দেন।

ফাউন্ডেশনের উপদেষ্টা চেয়ারম্যান ও চসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব লায়ন এম আশরাফুল আলম বলেন, মহামারী করোনা ভাইরাসের কারণে নিম্ন আয়ের অনেক মানুষ অনাহারে দিনযাপন করছেন। কেউ চাকুরী হারিয়েছেন, দোকানপাট বন্ধ থাকায় পড়েছেন বিপদে। চরম বিপদে আছেন কর্মহীন মহিলা ও শ্রমিক শ্রেণীর লোকজন। তাদের এই দুর্দিনে বাংলাদেশ শিক্ষা ও গবেষণা ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা এগিয়ে এসেছেন তাদের পাশে। সামর্থের সবটুকু দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন ওই সব শ্রেণীর মানুষকে। উপহার হিসাবে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে তাদের ঘরে ঘরে।

ফাউন্ডেশনের উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ আবু ছৈয়দ বলেন,বাংলাদেশ শিক্ষা ও গবেষণা ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা প্রতিষ্ঠাকাল থেকেই মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন। এর মধ্যে সকল জাতীয় দিবস উৎযাপন, ঈদ বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ, শীতবস্ত্র বিতরণ, পথশিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, শিক্ষা উপকরণ বিতরণ, বিভিন্ন প্রকার ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ, এতিম ও অসহায় শিশুদের নিয়ে ইফতার মাহফিল ও সচেতনতামুলক বিভিন্ন কর্মসূচী উল্লেখযোগ্য।

ফাউন্ডেশনের উপদেষ্টা ও বাংলাদেশ যুবকল্যাণ মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান এডভোকেট ধৃতিমান আইচ বলেন, করোনাকালের প্রায় দুই বছরই মানবতার কল্যাণে ত্রাণসামগ্রী বিতরণসহ সমাজসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখায় আমরা মানবতার বন্ধু উপাধীতে ভূষিত করছি কাউন্সিলর লায়ন এম আশরাফুল আলমকে । সেই সাথে আগামীতেও তাঁর সমাজসেবামূলক কর্মকান্ড চালু রাখার আহ্বান জানাচ্ছি।

(Visited 5 times, 1 visits today)