শিরোনাম :
আজ মীরসরাই বড়তাকিয়া শাহ জাহেদ (রহ.) এর মাজারে ৫০৮তম বার্ষিক ওরছ মাহফিল সন্দ্বীপের বাজারে ইলিশে ভরা, দাম কিন্তু চড়া || নেপথ্যে চাঁদাবাজি ও অসাধু সিন্ডিকেট আগামীকাল কাল মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন, শুভেচ্ছা বার্তা লিখতে হবে শিক্ষার্থীদের মহেশখালীর বঙ্গোপসাগর তীরে জিপিএস ডিভাইস ক্যামেরাযুক্ত পাখি জব্দ মীরসরাই প্রেসক্লাব সভাপতি নূরুল আলম বিশ্বজয়ী হাফেজ তাকরিমকে দেখে আসলেন চট্টগ্রামের দুই ছেলের বিশ্বজয় ! লোহাগাড়ার আলোকিত শিক্ষক বলরাম দেবনাথ ICT4E জেলা শিক্ষক অ্যাম্বাসেডর নির্বাচিত আটাশ লক্ষ টাকা পুরস্কার পেলেন বাংলাদেশের হাফেজ সালেহ আহমদ তাকরীম হাসান ভূইঁয়া ইন্ডাস্ট্রিয়াল পুলিশ এইজি’র সভাপতিত্বে আইপি’র আরএএল’২১ প্রণয়নের লক্ষ্যে রেঞ্জ সম্মেলন ও আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলা করে একটি কর্মক্ষম, দক্ষ ও দেশপ্রেমিক আদর্শ প্রজন্ম গঠন খুবই জরুরী : বাহাদুর শাহ মোজাদ্দেদী

নাইটকুইন শামসুন্নাহার স্মৃতি প্রকাশ পরীমণিকে কাশিমপুর কারাগারে প্রেরণ

চট্টগ্রাম ট্রিবিউন অনলাইন ডেস্ক: নাইটকুইন শামসুন্নাহার স্মৃতি প্রকাশ পরীমণিকে কাশিমপুর কারাগারে প্রেরণ করা হয়েছে। চিত্রনায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমণিকে মাদকের মামলায় জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে কারাবিধি অনুযায়ী ডিভিশন দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত।

শুক্রবার (১৩ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডলের আদালতে আসামি পক্ষের আইনজীবীরা এ আবেদন করেন। তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত এই আদেশ দেন।

আসামি পক্ষের আইনজীবীর আবেদনে বলেন, যেহেতু পরীমণি একজন স্বনামধন্য নায়িকা, তার জন্য সাধারণ হাজতিদের সঙ্গে বসবাস করা অস্বস্তিকর ও তার মানসিক উৎপীড়ন হতে পারে। এমনকি দুর্ঘটনার শিকারও হতে পারেন তিনি। তাই তাকে কারাগারে ডিভিশন দেওয়ার আবেদন করছি।’

পরে বিচারক তাদের আবেদন মঞ্জুর করেন। আদেশে বিচারক বলেন, যেহেতু আসামি একজন চিত্রনায়িকা ও শিল্পী, সাধারণ কয়েদীদের সঙ্গে বসবাস করা তার জন্য ক্ষতির কারণ হতে পারে। তাই কারাবিধি অনুসরণ করে কারা কর্তৃপক্ষকে তার জন্য বিশেষ ব্যবস্থা গ্রহণের আদেশ দেওয়া হলো।

এর আগে শুক্রবার বনানী থানার মাদকের মামলায় পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দিপুকে ২ দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়। এরপর তদন্ত কর্মকর্তা মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন। অন্যদিকে আসামি পক্ষের আইনজীবীরা জামিনের জন্য আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

(Visited 60 times, 1 visits today)