শিরোনাম :
বায়তুশ শরফ আনজুমনে ইত্তেহাদের উদ্যোগে তিন দিনব্যাপী ঈদে মিলাদুন্নবী (সা.) এর প্রস্তুতি সভা অনুষ্ঠিত। জাফর আহমেদ খোকা মেহেরুননেছা ফয়েজ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মনোনীত মিরসরাইয়ে ইসলাম ধর্ম গ্রহণ করলেন বাপ্পি চন্দ্র লোহাগাড়ার কৃতি সন্তান অধ্যক্ষ এম সোলাইমান কাসেমীর এম.ফিল ডিগ্রী অর্জন.. শ্রমিক নেতা গোলাম মাওলার মৃত্যু বার্ষিকী পালিত সাংবাদিক সংসদ কক্সবাজার’র বিশেষ সভা অনুষ্ঠিত ধর্ম ও নৈতিক শিক্ষার বাধ্যবাধকতা ছাড়া শিক্ষা ব্যবস্থা অসম্পূর্ণ কক্সবাজার বিমানবন্দরের শাহ্ আবদুল মালেক আন্তর্জাতিক বিমানবন্দর নামকরণের দাবি জাহাজী প্রবিন নেতা আবুল কাসেম সারেং এর ইন্তেকাল লেবাননে শান্তিরক্ষা মিশনে এ অংশ নিতে নৌবাহিনীর ৭৫ সদস্যের চট্টগ্রাম ত্যাগ

নাইটকুইন শামসুন্নাহার স্মৃতি প্রকাশ পরীমণিকে কাশিমপুর কারাগারে প্রেরণ

চট্টগ্রাম ট্রিবিউন অনলাইন ডেস্ক: নাইটকুইন শামসুন্নাহার স্মৃতি প্রকাশ পরীমণিকে কাশিমপুর কারাগারে প্রেরণ করা হয়েছে। চিত্রনায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমণিকে মাদকের মামলায় জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে কারাবিধি অনুযায়ী ডিভিশন দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত।

শুক্রবার (১৩ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডলের আদালতে আসামি পক্ষের আইনজীবীরা এ আবেদন করেন। তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত এই আদেশ দেন।

আসামি পক্ষের আইনজীবীর আবেদনে বলেন, যেহেতু পরীমণি একজন স্বনামধন্য নায়িকা, তার জন্য সাধারণ হাজতিদের সঙ্গে বসবাস করা অস্বস্তিকর ও তার মানসিক উৎপীড়ন হতে পারে। এমনকি দুর্ঘটনার শিকারও হতে পারেন তিনি। তাই তাকে কারাগারে ডিভিশন দেওয়ার আবেদন করছি।’

পরে বিচারক তাদের আবেদন মঞ্জুর করেন। আদেশে বিচারক বলেন, যেহেতু আসামি একজন চিত্রনায়িকা ও শিল্পী, সাধারণ কয়েদীদের সঙ্গে বসবাস করা তার জন্য ক্ষতির কারণ হতে পারে। তাই কারাবিধি অনুসরণ করে কারা কর্তৃপক্ষকে তার জন্য বিশেষ ব্যবস্থা গ্রহণের আদেশ দেওয়া হলো।

এর আগে শুক্রবার বনানী থানার মাদকের মামলায় পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দিপুকে ২ দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়। এরপর তদন্ত কর্মকর্তা মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন। অন্যদিকে আসামি পক্ষের আইনজীবীরা জামিনের জন্য আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

(Visited 17 times, 1 visits today)