শিরোনাম :
মেহেরুননেছা ফয়েজ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য (শিক্ষক প্রতিনিধি) নির্বাচিত হলেন চট্টগ্রাম ট্রিবিউন নির্বাহী সম্পাদক মহিউদ্দিন ওসমানী মিরসরাই উপজেলা,বারইয়ারহাট ও মিরসরাই পৌরসভা বিএনপি’র প্রতিনিধি সভা অনুষ্ঠিত সাতকানিয়ায় প্রবাসী যুবলীগ নেতা তৈয়বের বাড়িতে হামলাকারী সন্ত্রাসীদের বিচারের দাবিতে মক্কা যুবলীগের প্রতিবাদ সভা মীরসরাইয়ের ১৬ ইউপি চেয়ারম্যান শপথ নিলেন আজ ইশতেহার, উন্নয়ন দর্শন ও জনঘনিষ্ট কর্মসূচিই হোক নির্বাচনী কৌশল ৩য় বার আবুতোরাব স্কুলের সভাপতি হলেন আবুল হোসেন বাবুল ওলিয়ে কামেল গোলাম রহমান(রহ.) ও কিছু কথা মুক্তিযোদ্ধা সংসদ কর্তৃক চট্টগ্রামের মিরসরাইয়ে ১০ দিনব্যাপী মুক্তিযুদ্ধের বিজয়মেলার উদ্বোধন কবিতাঃ ‘বই’ মোবারক উদ্দিন সিয়াম সরওয়ার উল্যাহ ফাউন্ডেশন ও লায়ন্স ইম্পেরিয়াল সিটির ফেনীতে চিকিৎসা সেবা প্রদান

ইউপি মেম্বার পদে পারভেজ উদ্দিন রাসেল নির্বাচন করতে ইচ্ছুক

মহিউদ্দিন ওসমানী:  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চট্টগ্রাম জেলার মীরসরাই উপজেলার ৪ নং ধুম ইউনিয়ন পরিষদে ২ নং মোবারকঘোনা ওয়ার্ডে মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা করতে ইচ্ছা প্রকাশ করেছেন মিরসরাই ৪ নং ধুম ইউনিয়নের মোবারকঘোনার তরুন প্রজন্মের আইকন, সৎ, নিষ্ঠাবান, সাবেক ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহবায়ক, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, গোলকেরহাট বাজার পরিচালনা কমিটির সাধারন সম্পাদক আওয়ামীলীগ নেতা পারভেজ উদ্দিন রাসেল।

পারভেজ উদ্দিন রাসেল বলেন জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে মানুষের সেবা করতে চাই, মোবারকঘোনার মানুষকে নিয়ে সবসময় স্বপ্ন দেখি ।আমি দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন করার সুযোগ চাই। আমার বাড়ি আনন্দ বাজারে মধ্য মোবারকঘোনায় । মেম্বার পদে কেন নির্বাচন করবেন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আত্ননির্ভরশীল হয়ে মানুষ এবং এলাকার জন্য কিছু করার আশায় তিনি আওয়ামী রাজনীতির পাশাপাশি ব্যবসা-বাণিজ্য করে আসছেন। যেহেতু তিনি জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। আমার রক্তে মিশে আছে আওয়ামী রাজনীতি। দীর্ঘদিন ছাত্রলীগের রাজনীতি করেছি। আমি একজন সেবক হিসেবে মোবারকঘোনার জনগণের পাশে থাকার জন্য আগামী ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে নির্বাচন করার প্রত্যাশী। ইউনিয়েন সার্বিক উন্নয়ন, চাঁদাবাজ, সন্ত্রাস ও মাদক মুক্ত ধুম ইউনিয়নকে তথা মোবারকঘোনাকে মডেল গ্রামে উন্নীত করার তিনি আশাবাদী। তাই অতীতের মতো তিনি সামাজিক ও রাজনৈতিকভাবে জনগণের সেবা করতে আওয়ামীলীগের সমর্থনে মেম্বার পদে মনোনয়ন দেয়ার জন্য দলের নেতাকর্মীদের সদয় দৃষ্টি কামনা করেছেন।তিনি উল্লেখ করেন,তাঁর কোন অবৈধ লোভ-লালসা নেই।আল্লাহ তাকে অনেক ধন-সম্পদ দিয়েছেন। তাই এলাকার উন্নয়ন ও জনগণের সেবা করার জন্য তিনি মেম্বার পদে নির্বাচন করার আশাবাদী। আমি মাননীয় এমপি মহোদয়, থানা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগের কাছে অনেক বেশী আশাবাদী, আমাকে দলীয় সমর্থন দিয়ে আগামী ৪ নং ধুম ইউপির নির্বাচনে মেম্বার পদে নির্বাচন করার সুযোগ করে দিবেন।
মেম্বার পদপ্রার্থী রাসেল উদ্দিন মোবারকঘোনার সর্বস্তরের মানুষের কাছে দোয়া, ভালবাসা,সহযোগীতা ও সমর্থন কামনা করেছেন
(Visited 175 times, 1 visits today)