শিরোনাম :
বিজিএমই সহ-সভাপতি রাকিবুল আলম চৌধুরী নারায়ণহাট মাদ্রাসার সভাপতি নির্বাচিত সিলেট সুনামগঞ্জ বানভাসীদের মাঝে ফেনী জেলা ‘নিজের বলার মত গল্প ফাউন্ডেশন’ এর ত্রাণ বিতরণ স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চবি কর্তৃপক্ষের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন || প্রধানমন্ত্রীকে চট্টগ্রাম ট্রিবিউন পরিবারের অভিনন্দন মানবতার নায়ক আবদুস সামাদ স্যার, সবার জন্য অনুসরনীয় রামগঞ্জে খালের উপর থাকা নির্মাণাধীন দুইটি অবৈধ স্থাপনা উচ্ছে স্বামী-স্ত্রী মাদক কারবারী, বিশেষ অভিযানে ৫মাদক কারবারী লোহাগাড়ার শ্রীঘরে, ইয়াবা জব্দ বান্দরবানে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন আজ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী যান্ত্রিক এবং মানবিক ত্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে

চাঁদপুর জেলার মতলবে মামির সাথে অভিমান করে ১০ ম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

মুন্নি আক্তার, চাঁদপুর প্রতিনিধি: মামির সাথে অভিমান করে ১০ ম শ্রেণীর ছাত্রী শিলা আক্তার আত্মহত্যা করেছে রবিবার (৬ জুন) সন্ধ্যায় মতলব পৌর সভার বারোঠালিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বরদিয়া কাজী সুলতান উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী শিলা আক্তার তার নানার বাড়ীত থেকে পড়ালেখা করতো। ঘটনার দিন সন্ধ্যায় পড়ার টেবিল নিয়ে মামী নুরুন নাহারের সাথে তর্ক বিতর্ক হয়। সেই তর্কের জের ধরেই অভিমান করে রান্না ঘরের আড়ার সাথে গলায় উরনা দিয়ে আত্মহত্যা করে সে। এদিকে রান্নাঘরে শিলার ঝুলন্ত মরদেহ দেখে তার নানি জাহানারা বেগম ডাকচিৎকার দিলে আশপাশের লোকজন এসে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

শিলার নানী জাহানারা বেগম বলেন, তার দাদার বাড়ি কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার বড় কুড়ি গ্রামে, বাবার নাম আমির হোসেন। মেয়ের সাথে (নিজের মেয়ে) ছাড়াছাড়ি হয়ে যাবার পর শিলা তার কাছেই থাকত।

জাহানারা বেগম আরো বলেন, ঘটনার দিন তার প্রবাসী ছেলে রিপন প্রধানের স্ত্রী নুরুন্নাহার ঘরের আসবাবপত্র নাড়াচাড়া করেন। এতে শিলার পড়ার টেবিল সরিয়ে নেওয়া হয়। আর পড়ার টেবিল সরিয়ে নেওয়ার কারণে সারাদিন শিলা কোন কিছু খাইনি। তাই বলে সে সন্ধায় এমন কাজটি করবে তা তিনি ভাবতে পারছেন না।

এদিকে দশম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যার বিষয়টি থানা পুলিশ অবহিত হলে থানার এসআই রুহুল আমিন হাসপাতালে এসে সুরতহাল প্রতিবেদন করেন এবং ময়নাতদন্তের জন্য চাঁদপুরে পাঠানোর প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানান তিনি।

(Visited 10 times, 1 visits today)