শিরোনাম :
বিজিএমই সহ-সভাপতি রাকিবুল আলম চৌধুরী নারায়ণহাট মাদ্রাসার সভাপতি নির্বাচিত সিলেট সুনামগঞ্জ বানভাসীদের মাঝে ফেনী জেলা ‘নিজের বলার মত গল্প ফাউন্ডেশন’ এর ত্রাণ বিতরণ স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চবি কর্তৃপক্ষের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন || প্রধানমন্ত্রীকে চট্টগ্রাম ট্রিবিউন পরিবারের অভিনন্দন মানবতার নায়ক আবদুস সামাদ স্যার, সবার জন্য অনুসরনীয় রামগঞ্জে খালের উপর থাকা নির্মাণাধীন দুইটি অবৈধ স্থাপনা উচ্ছে স্বামী-স্ত্রী মাদক কারবারী, বিশেষ অভিযানে ৫মাদক কারবারী লোহাগাড়ার শ্রীঘরে, ইয়াবা জব্দ বান্দরবানে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন আজ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী যান্ত্রিক এবং মানবিক ত্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে

চাঁদপুরে গলায় ফাঁস দিয়ে কলেজ শিক্ষকের আত্মহত্যা

মুন্নি আক্তার, চাঁদপুর জেলা প্রতিনিধি: চাঁদপুরে গলায় ফাঁস দিয়ে মো. নুরুল বাতেন (৪৫) নামে এক শিক্ষক আত্মহত্যা করেছেন। তিনি সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী কলেজের সমাজকল্যান বিভাগের প্রভাষক ছিলেন।

শনিবার (২৯ মে) সকালে ওই ইউনিয়নের পশ্চিম মান্দারী গ্রামের একটি ভাড়া বাড়িতে ওই শিক্ষক আত্মহত্যা করেন। ময়না তদন্ত শেষে বিকেলে বিকেলে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে।

কলেজের অধ্যক্ষ মো. হারুনুর রশিদ বলেন, ঘটনাটি দু:খজনক ও মর্মান্তিক। প্রভাষক বাতেন অত্যান্ত মেধাবী শিক্ষক ছিলেন। কি কারণে তিনি আত্মহত্যার পথ বেচে নিলেন তার প্রকৃত কারণ এখনো জানা যায়নি।

জানা যায়, দীর্ঘদিন তিনি অসুস্থ ছিলেন। কয়েক মাস আগে তার একটি পা বড় ধরণের অপারেশন করা হয়। তারপর থেকে তিনি পা নিয়ে খুবই দুশ্চিন্তা করতেন। কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ সোহেল রুশদী বলেন, মেধাবী এই শিক্ষকের আত্নহত্যা বড়ই মর্মান্তিক। তিনি শিক্ষক এবং শিক্ষার্থীদের অনেক প্রিয় ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করেছেন এবং শিক্ষকতার জন্য গত ২ যুগের ও বেশি চাঁদপুর সদর মান্দরীতে শশুর বাড়িতে বসবাস করতেন।তার নিজ জেলা ময়মনসিং।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি)আব্দুর রশীদ বলেন, শিক্ষকের আত্নহত্যার বিষয়টি কলেজ কতৃপক্ষ আমাদের অবগত করেন।ময়নাতদন্ত শেষে নিহতের স্ত্রী ও স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়, তবে ময়নাতদন্তের রিপোর্ট আসলে এর প্রকৃত কারন জানা যাবে।

(Visited 30 times, 1 visits today)