শিরোনাম :
মীরসরাইয়ে ট্রাক সহ চোরাই গরু ও ২ চোর আটক জেল থেকে বেরিয়ে সাংবাদিকসহ জনপ্রতিনিধিকে প্রাণনাশের হুমকি! রাতের মধ্যে গ্রেপ্তারকৃত নাবিকদের মুক্তি না দিলে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট : শ্রমিক নেতা বাহারুল ইসলাম লক্ষ্মীপুরে শিয়ালের মাংস বিক্রির দায়ে একজনের কারাদন্ড রামগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার মোংলা ঘসিয়াখালী চ্যানেলে জাহাজ দুর্ঘটনায় একজন নিহত ওসি প্রদীপের স্ত্রী চুমকি শ্রীঘরে লক্ষ্মীপুরে আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রাঙ্গুনিয়ায় বেতাগী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ৩ লাখ ১০ হাজার পিস ইয়াবাসহ ১০ ব্যক্তিকে আটক করেছে বাংলাদেশ নৌবাহিনী

লোহাগাড়ায় নবগঠিত আওয়ামী মৎস্যজীবি লীগের শ্রদ্ধা

 লোহাগাড়া প্রতিনিধিঃ-চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা আওয়ামী মৎস্যজীবি লীগের নবগঠিত কমিটির উদ্যোগে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার এবং বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়েছে।

রবিবার ৩০মে বিকেলে নবগঠিত কমিটির সভাপতি আনিছ উল্লাহ ও সাধারণ সম্পাদক রাশেদুল হক রাসু-এর নেতৃত্বে
সকল নেতাকর্মীদের সাথে উপজেলা চত্বরে জড়ো হয়ে কেন্দ্রীয় শহীদ মিনার এবং বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।
এরপর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী এবং সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরুর সাথে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন নেতাকর্মীরা।
এসময় উপস্থিত ছিলেন সাবেক মেধাবী ছাত্রনেতা ও উপজেলা আওয়ামীলীগ নেতা শাহিদুল কবির সেলিম, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার,লোহাগাড়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুহাম্মদ জসিম উদ্দিন, যুবলীগ নেতা আমিনুল হক মামুন,উপজেলা স্বেচ্ছাসেবকলীগর সাধারণ সম্পাদক মুহাম্মদ হুমায়ন কবির, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম আরজু, মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি হামিম হোসেন রবিন, উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মাহিদুল কবির মিম।
শুভেচ্ছা বিনিময়কালে বক্তারা বলেন,বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে লোহাগাড়া আওয়ামী মৎস্যজীবী লীগকে সাংগঠনিক ভাবে মজবুত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। সংগঠনের যে সুনাম রয়েছে তা রক্ষা করে চলতে হবে। কোনো অন্যায়ের সঙ্গে আপোষ করা হবে না। বক্তারা আরও জানান, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী মৎস্যজীবী লীগ এসব অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কাজ করে সমৃদ্ধ বাংলাদেশ গঠনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।
এছাড়াও লোহাগাড়া উপজেলা আওয়ামী মৎস্যজীবি লীগের সকল নেতাকর্মীরা উপস্হিত ছিলেন
(Visited 11 times, 1 visits today)