শিরোনাম :
বায়তুশ শরফ আনজুমনে ইত্তেহাদের উদ্যোগে তিন দিনব্যাপী ঈদে মিলাদুন্নবী (সা.) এর প্রস্তুতি সভা অনুষ্ঠিত। জাফর আহমেদ খোকা মেহেরুননেছা ফয়েজ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মনোনীত মিরসরাইয়ে ইসলাম ধর্ম গ্রহণ করলেন বাপ্পি চন্দ্র লোহাগাড়ার কৃতি সন্তান অধ্যক্ষ এম সোলাইমান কাসেমীর এম.ফিল ডিগ্রী অর্জন.. শ্রমিক নেতা গোলাম মাওলার মৃত্যু বার্ষিকী পালিত সাংবাদিক সংসদ কক্সবাজার’র বিশেষ সভা অনুষ্ঠিত ধর্ম ও নৈতিক শিক্ষার বাধ্যবাধকতা ছাড়া শিক্ষা ব্যবস্থা অসম্পূর্ণ কক্সবাজার বিমানবন্দরের শাহ্ আবদুল মালেক আন্তর্জাতিক বিমানবন্দর নামকরণের দাবি জাহাজী প্রবিন নেতা আবুল কাসেম সারেং এর ইন্তেকাল লেবাননে শান্তিরক্ষা মিশনে এ অংশ নিতে নৌবাহিনীর ৭৫ সদস্যের চট্টগ্রাম ত্যাগ

সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যে দেশসমূহ এবং ইন্দোনেশিয়া-মালয়েশিয়ায় শাওয়াল মাসের চাঁদ দেখা যায়নি

ছবি: চট্টগ্রাম ট্রিবিউন
ছবি: চট্টগ্রাম ট্রিবিউন

চট্টগ্রাম ট্রিবিউন ডেস্ক: সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যে দেশসমূহ এবং ইন্দোনেশিয়া-মালয়েশিয়ায় শাওয়াল মাসের চাঁদ দেখা যায়নি। চট্টগ্রাম ট্রিবিউন সহ-সম্পাদক আলী রেজা জানান, মধ্য প্রাচ্যের দেশগুলোতে আজ মঙ্গলবার (১১/০৫/২১) ছিলো ২৯ রমজান। চাঁদ দেখা না যাওয়ায় আগামীকাল বুধবার ৩০ রমজান পূর্ণ হবে এবং  ঈদুল ফিতর উদযাপিত হবে আগামী বৃহস্পতিবার।

একইভাবে ইন্দোনেশিয়া ও মালয়েশিয়ায় পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখা না যাওয়ায় আজ মঙ্গলবার (১১/০৫/২১) চাঁদ দেখা না যাওয়ায় ঈদুল ফিতর উদযাপিত হবে আগামী বৃহস্পতিবার।

সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যে দেশসমূহ এবং ইন্দোনেশিয়া-মালয়েশিয়ায় শাওয়াল মাসের প্রথম দিন আগামী বৃহস্পতিবার (১৩/০৫/২১) অর্থাৎ দেশগুলোতে  ঈদুল ফিতর আগামীকাল বুধবার(১২/৫/২১) না হয়ে আগামী পরশু বৃহস্পতিবার (১৩/০৫/২১) উদযাপিত হবে।

(Visited 78 times, 1 visits today)