৫ বছর এগিয়ে গেল নাটক ‘কী করে বলব তোমায়’

অনলাইন ডেস্ক: আবার কালিম্পং। আবার মিলন কর্ণ-রাধিকা সেনের। যদিও চিত্রনাট্য বলছে, তাদের এই মিলন আসলে পুনর্মিলন। কী রকম? জি বাংলার সামাজিক পাতায় একটি ক্লিপ শেয়ার হয়েছে। যেখানে ৫ বছর এগিয়ে গিয়েছে ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’। আলাদা জীবনে অভ্যস্ত কর্ণ আর রাধিকা ফের মুখোমুখি এই শৈল শহরে। কে তাদের মিলনের অনুঘটক? ভিডিয়োয় দেখা গিয়েছে একটি শিশু মিলিয়ে দিচ্ছে তাদের। সূত্র: আনন্দ বাজা পত্রিকা

ছোট্ট ছেলেটি কর্ণ-রাধিকার সন্তান? আপাতত এটাই ধারাবাহিকের বড় ট্যুইস্ট। তাই আগেভাগে মুখ খুলতে চাননি ২ মুখ্য অভিনেতা ক্রুশল আহুজা, স্বস্তিকা দত্ত। তবে এর আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী আনন্দবাজার ডিজিটালকে জানিয়েছিলেন, ‘‘নতুন রূপে দেখা যাবে রাধিকাকে।’’ শেয়ার করেছিলেন কয়েক সেকেন্ডের একটি ভিডিয়ো। যেখানে টেবিলে কফির কাপ। পাশে আধখোলা ডায়েরি, পেন। দূরে পাহাড়ের সারি। তার ক্যাপশন কৌতূহল বাড়িয়ে দিয়েছিল সবার, ‘কিছুটা শব্দে কিছুটা অপেক্ষায়….। থাকছি নতুন ভাবে কী করে বলব তোমায়-তে।’

এই রাধিকা নাকি অনেক পরিণত। তার হাত ধরে পর্দায় আসছে নতুন চরিত্র, এ কথাও বলেছিলেন স্বস্তিকা। এই শিশুই সম্ভবত সেই নতুন চরিত্র।

দোলের আগে নতুন পর্বের অংশ শ্যুট করতেই টিম ‘কী করে বলব তোমায়’ উড়ে গিয়েছিল দার্জিলিং। হেয়ারলাইন ক্র্যাক নিয়েই পাহাড়ি পথে শ্যুট করেছেন স্বস্তিকা। সেই ছবিও শেয়ার করেছেন নেট মাধ্যমে। যা দেখে স্মৃতিমেদুর অনুরাগীরা। এই শৈল শহরেই প্রথম দেখা কর্ণ-রাধিকার।

ধারাবাহিক অনুযায়ী, কর্ণ-রাধিকার মধ্যে আগের সেই ভালবাসার উত্তাপ যেন কম। সারাক্ষণ কাজে ব্যস্ত কর্ণের হাতে সময় নেই তার স্ত্রীর জন্য। এটাই কি বিচ্ছেদের কারণ? অভিনেতাদের দাবি, দর্শকদের সমস্ত উত্তর রয়েছে জনপ্রিয় ধারাবাহিকের প্রতি পর্বে।

(Visited 26 times, 1 visits today)