শিরোনাম :
হালদায় মা মাছ ও জীব বৈচিত্র্যসহ ডলফিন রক্ষায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা আজকের বাংলাদেশ আর আগের বাংলাদেশ এক নয়: প্রধানমন্ত্রী স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের তালিকায় বাংলাদেশ বিকেলে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতির মায়ের কবরে আমিনুল ইসলাম আমিনের শ্রদ্ধা চট্টগ্রামে ডিজিটাল শিক্ষক গড়ার বাতিঘর আখতার হোছাইন কুতুবীকে সম্মাননা স্মারক প্রদান বিডিআর হত্যাকান্ডের দিন সকালে কেন খালেদা জিয়া বাসা থেকে বেরিয়ে গেলেন প্রশ্ন তথ্যমন্ত্রী’র খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দুরে রাখে: রেজাউল করিম মাষ্টার চট্টগ্রামে নবনির্মিত এসপি কার্যালয় উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১০ যাত্রী নিহত অর্ধশত আহত

তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ানকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র শুভেচ্ছা

মোহাম্মদ হাসানঃ তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়িপ এরদোয়ানকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার ঢাকায় নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত মুস্তাফা ওসমান তুরান গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গেলে তার মাধ্যমে তুর্কি প্রেসিডেন্টকে শুভেচ্ছা জানান তিনি।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের দেখতে তুর্কি ফার্স্ট লেডির কক্সবাজার ক্যাম্প পরিদর্শনের কথাও কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করেন।

এ সময় তুরস্কের রাষ্ট্রদূত বলেন, বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের নিজ মাতৃভূমি মিয়ানমারে ফিরে যাওয়াই এ সঙ্কটের একমাত্র সমাধান বলে মনে করে তার দেশ। রোহিঙ্গা সঙ্কট সমাধানে তুরস্ক সব সময় বাংলাদেশের পাশে থাকবে বলেও জানান মুস্তাফা ওসমান তুরান।

সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এ বিষয়ে ব্রিফ করেন প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস।

(Visited 12 times, 1 visits today)