শিরোনাম :
বিজিএমই সহ-সভাপতি রাকিবুল আলম চৌধুরী নারায়ণহাট মাদ্রাসার সভাপতি নির্বাচিত সিলেট সুনামগঞ্জ বানভাসীদের মাঝে ফেনী জেলা ‘নিজের বলার মত গল্প ফাউন্ডেশন’ এর ত্রাণ বিতরণ স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চবি কর্তৃপক্ষের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন || প্রধানমন্ত্রীকে চট্টগ্রাম ট্রিবিউন পরিবারের অভিনন্দন মানবতার নায়ক আবদুস সামাদ স্যার, সবার জন্য অনুসরনীয় রামগঞ্জে খালের উপর থাকা নির্মাণাধীন দুইটি অবৈধ স্থাপনা উচ্ছে স্বামী-স্ত্রী মাদক কারবারী, বিশেষ অভিযানে ৫মাদক কারবারী লোহাগাড়ার শ্রীঘরে, ইয়াবা জব্দ বান্দরবানে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন আজ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী যান্ত্রিক এবং মানবিক ত্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে

চট্টগ্রামে অস্ত্র তৈরির কারখানা থেকে নারী আটক

মোহাম্মদ হাসানঃ চট্টগ্রাম নগরীর ডবলমুড়িং থানা এলাকার পাঠানটুলির বংশালপাড়া এলাকার একটি বাড়িতে অস্ত্র তৈরির কারখানার সন্ধান পেয়ে হানা দিয়ে অস্ত্র তৈরির সরঞ্জাম সহ এক নারীকে আটক করেছেন ডবলমুড়িং থানা পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় ওই বাড়িতে অভিযান চালিয়ে দুটি অস্ত্র ও বিপুল পরিমাণ অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এ সময় মেহেরুন নেসা মুক্তা নামের এক নারীকে আটক করেছেন পুলিশ।আটক মেহেরুন নেসা মুক্তা ও তার স্বামী নেজাম খান ওই কারখানায় অস্ত্র তৈরি করতেন।

বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন। তিনি বলেন, ‌পাঠানটুলীতে বংশাল পাড়ায় গুলিবষর্ণের ঘটনার পর পুলিশ অস্ত্রের উৎসের সন্ধানে অভিযানে নামে। আজ রাত ২টায় অভিযান চালিয়ে বংশালপাড়া এলাকায় একটি অস্ত্র তৈরির কারখানার সন্ধান পেয়েছি। সেখান থেকে দুটি অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জামসহ মেহেরুন নেসা মুক্তা নামে এক নারীকে আটক করেছি। অস্ত্র উদ্ধারের ঘটনায় ডবলমুরিং থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

(Visited 41 times, 1 visits today)