শিরোনাম :
হালদায় মা মাছ ও জীব বৈচিত্র্যসহ ডলফিন রক্ষায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা আজকের বাংলাদেশ আর আগের বাংলাদেশ এক নয়: প্রধানমন্ত্রী স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের তালিকায় বাংলাদেশ বিকেলে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতির মায়ের কবরে আমিনুল ইসলাম আমিনের শ্রদ্ধা চট্টগ্রামে ডিজিটাল শিক্ষক গড়ার বাতিঘর আখতার হোছাইন কুতুবীকে সম্মাননা স্মারক প্রদান বিডিআর হত্যাকান্ডের দিন সকালে কেন খালেদা জিয়া বাসা থেকে বেরিয়ে গেলেন প্রশ্ন তথ্যমন্ত্রী’র খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দুরে রাখে: রেজাউল করিম মাষ্টার চট্টগ্রামে নবনির্মিত এসপি কার্যালয় উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১০ যাত্রী নিহত অর্ধশত আহত

নৌকার প্রার্থীর সমর্থনে অধ্যাপক ড. আবুল আলা মোহাম্মদ হোছামুদ্দিনের নেতৃত্বে স্বাশিপের গণসংযোগ

নৌকার প্রার্থীর সমর্থনে অধ্যাপক ড. আবুল আলা মোহাম্মদ হোছামুদ্দিনের নেতৃত্বে স্বাশিপের গণসংযোগ
আজ (১৬/০১/২০২১) শনিবার বেলা ২ টায় আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী এর সমর্থনে স্বাধীনতা শিক্ষক পরিষদ কেন্দ্রীয় কমিটির তত্বাবধানে চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে টেরিবাজার এলাকায় গণসংযোগ করা হয়।
গণসংযোগে উপস্থিত ছিলেন মেয়র পদপ্রার্থী আলহাজ্ব রেজাউল করিম চৌধুরী ও কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় সমন্বয় কমিটির সদস্য সচিব অধ্যাপক ড. আবুল আলা মোহাম্মদ হোছামুদ্দিন।
গণসংযোগের প্রাক্কালে সংক্ষিপ্ত বক্তৃতায় মেয়র পদপ্রার্থী টেরিবাজার ব্যবসায়ীদের প্রতি নৌকা মার্কায় চান।
এসময় তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ। এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকা প্রতিকের বিকল্প নেই। তিনি যদি নির্বাচিত হন চট্টগ্রাম সিটি করপোরেশনকে আধুনিক ও জনবান্ধব সিটি করপোরেশনে রুপান্তর করার ঘোষণা দেন।
এসময় স্বাশিপের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় সমন্বয় কমিটির সদস্য সচিব অধ্যাপক ড. আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দিন বলেন চট্টগ্রামের দায়িত্ব প্রধানমন্ত্রী নিজ হাতে নিয়েছেন। প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে টেরিবাজার ব্যাবসায়ীদের প্রতি নৌকা মার্কায় ভোট চান।
গণসংযোগে আরো উপস্থিত ছিলেন মহানগর শাখার সভাপতি উপাধ্যক্ষ মোহাম্মদ রেজাউল করিম সিদ্দিকী, সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ হারুন অর রশীদ, চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি অধ্যক্ষ এম সোলাইমান কাসেমী, মহানগর সাংগঠনিক সম্পাদক মাইমুনুর রশীদ, অর্থ সম্পাদক সাইদুর রশিদ, অধ্যক্ষ মহিউল হক,অধ্যক্ষ মাহবুব দূর্জয়,অধ্যাপক আবু নাঈম ইব্রাহিম চৌধুরী, জামাল সাত্তার,ইলিয়াস মোহাম্মদ শোয়াইব,ফরমান উল্ল্যাহ,মমতাজুল হক,প্রধান শিক্ষক লোঠন দাশ,সহ. প্রধান শিক্ষক রাশেদুল ইসলাম,সহকারি শিক্ষক বিপ্লব অাচার্য,সুপার মাওলানা ইরফানুল করিম সিদ্দিক, শিক্ষক নাজির উদ্দিন, কাঞ্চন কুমার চৌধুরী, অনীল কুমার নাথ,জি এম মোরশেদ, সুমন কুমার দেব,নজরুল হোসাইন, তুষার কান্তি মল্লিক, নজরুল ইসলাম প্রমুখ।
গনসংযোগে ব্যাবসায়ীদের সাথে কুশল বিনিময় ও লিফলেট বিতরণ করা হয়
(Visited 6 times, 1 visits today)