শিরোনাম :
সন্দ্বীপের বাজারে ইলিশে ভরা, দাম কিন্তু চড়া || নেপথ্যে চাঁদাবাজি ও অসাধু সিন্ডিকেট আগামীকাল কাল মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন, শুভেচ্ছা বার্তা লিখতে হবে শিক্ষার্থীদের মহেশখালীর বঙ্গোপসাগর তীরে জিপিএস ডিভাইস ক্যামেরাযুক্ত পাখি জব্দ মীরসরাই প্রেসক্লাব সভাপতি নূরুল আলম বিশ্বজয়ী হাফেজ তাকরিমকে দেখে আসলেন চট্টগ্রামের দুই ছেলের বিশ্বজয় ! লোহাগাড়ার আলোকিত শিক্ষক বলরাম দেবনাথ ICT4E জেলা শিক্ষক অ্যাম্বাসেডর নির্বাচিত আটাশ লক্ষ টাকা পুরস্কার পেলেন বাংলাদেশের হাফেজ সালেহ আহমদ তাকরীম হাসান ভূইঁয়া ইন্ডাস্ট্রিয়াল পুলিশ এইজি’র সভাপতিত্বে আইপি’র আরএএল’২১ প্রণয়নের লক্ষ্যে রেঞ্জ সম্মেলন ও আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলা করে একটি কর্মক্ষম, দক্ষ ও দেশপ্রেমিক আদর্শ প্রজন্ম গঠন খুবই জরুরী : বাহাদুর শাহ মোজাদ্দেদী হাফেজ তাকরিমকে ধর্ম প্রতিমন্ত্রীর অভিনন্দন

সামুদ্রিক মৎস্য আইন ২০২০ আত্মঘাতি কালো আইন

সামুদ্রিক মৎস্য আইন ২০২০ কে আত্মঘাতি কালো আইন মন্তব্য করে অবিলম্ব এই আইন বাতিলের দাবী জানিয়েছে মেরিন ফিশিং ভেসেল স্কীপার, মেরিন অফিসার ও নাবিকদের সমন্বয়ে গঠিত ফোরাম।

বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত সাংবাদিক সম্মেলনে ফোরামের পক্ষ থেকে ক্যাপ্টেন শামসুল ইসলাম রাশেদী অভিযোগ করে বলেন, মেরিন ফিশারিজ সংশ্লিষ্ট কোন সংগঠনের মতামত ছাড়াই গত ২৬ নভেম্বর জারী হয় সামুদ্রিক মৎস্য আইন ২০২০। এই আইনে অথরাইজ অফিসার যেকোন ভেসেল মালিক ও নাবিকদের জেল সহ জরিমানার বিধান রাখা হয়েছে।

সাংবাদিক সম্মেলনে এই আইন অবিলম্বে প্রত্যাহার করে মেরিন ফিশিং সংশ্লিষ্ট সংগঠনের প্রতিনিধি ও বিশেষজ্ঞ সমন্বয়ে নতুন আইন প্রণয়নের দাবী জানানো হয়। অন্যথায় লাগাতার কর্মসূচী দেয়ার ঘোষণা দেন নাবিকরা।

 

(Visited 67 times, 1 visits today)