শিরোনাম :
বায়তুশ শরফ আনজুমনে ইত্তেহাদের উদ্যোগে তিন দিনব্যাপী ঈদে মিলাদুন্নবী (সা.) এর প্রস্তুতি সভা অনুষ্ঠিত। জাফর আহমেদ খোকা মেহেরুননেছা ফয়েজ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মনোনীত মিরসরাইয়ে ইসলাম ধর্ম গ্রহণ করলেন বাপ্পি চন্দ্র লোহাগাড়ার কৃতি সন্তান অধ্যক্ষ এম সোলাইমান কাসেমীর এম.ফিল ডিগ্রী অর্জন.. শ্রমিক নেতা গোলাম মাওলার মৃত্যু বার্ষিকী পালিত সাংবাদিক সংসদ কক্সবাজার’র বিশেষ সভা অনুষ্ঠিত ধর্ম ও নৈতিক শিক্ষার বাধ্যবাধকতা ছাড়া শিক্ষা ব্যবস্থা অসম্পূর্ণ কক্সবাজার বিমানবন্দরের শাহ্ আবদুল মালেক আন্তর্জাতিক বিমানবন্দর নামকরণের দাবি জাহাজী প্রবিন নেতা আবুল কাসেম সারেং এর ইন্তেকাল লেবাননে শান্তিরক্ষা মিশনে এ অংশ নিতে নৌবাহিনীর ৭৫ সদস্যের চট্টগ্রাম ত্যাগ

সামুদ্রিক মৎস্য আইন ২০২০ আত্মঘাতি কালো আইন

সামুদ্রিক মৎস্য আইন ২০২০ কে আত্মঘাতি কালো আইন মন্তব্য করে অবিলম্ব এই আইন বাতিলের দাবী জানিয়েছে মেরিন ফিশিং ভেসেল স্কীপার, মেরিন অফিসার ও নাবিকদের সমন্বয়ে গঠিত ফোরাম।

বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত সাংবাদিক সম্মেলনে ফোরামের পক্ষ থেকে ক্যাপ্টেন শামসুল ইসলাম রাশেদী অভিযোগ করে বলেন, মেরিন ফিশারিজ সংশ্লিষ্ট কোন সংগঠনের মতামত ছাড়াই গত ২৬ নভেম্বর জারী হয় সামুদ্রিক মৎস্য আইন ২০২০। এই আইনে অথরাইজ অফিসার যেকোন ভেসেল মালিক ও নাবিকদের জেল সহ জরিমানার বিধান রাখা হয়েছে।

সাংবাদিক সম্মেলনে এই আইন অবিলম্বে প্রত্যাহার করে মেরিন ফিশিং সংশ্লিষ্ট সংগঠনের প্রতিনিধি ও বিশেষজ্ঞ সমন্বয়ে নতুন আইন প্রণয়নের দাবী জানানো হয়। অন্যথায় লাগাতার কর্মসূচী দেয়ার ঘোষণা দেন নাবিকরা।

 

(Visited 29 times, 1 visits today)