শিরোনাম :
ওমর ফারুক খাঁন তৃতীয় বারের মত দাগনভঞার মেয়র নির্বাচিত নৌকার প্রার্থীর সমর্থনে অধ্যাপক ড. আবুল আলা মোহাম্মদ হোছামুদ্দিনের নেতৃত্বে স্বাশিপের গণসংযোগ নৌকার প্রার্থীর সমর্থনে অধ্যাপক ড. আবুল আলা মোহাম্মদ হোছামুদ্দিনের নেতৃত্বে স্বাশিপের গণসংযোগ, ষাট পৌরসভায় শান্তিপূর্ণ ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে: ইসি সচিব একুশ সালের মধ্যে সকলের জন্য ইন্টারনেট নিশ্চিত করা হবে: পলক যদি মানুষ ভোট দিতে পারে“চট্টগ্রামে ভোট বিপ্লব ঘটবে -ড.শাহাদাৎ” দক্ষিণ হালিশহর ৩৯নম্বর ওয়ার্ডে ধানের শীষের গনসংযোগে মেয়র প্রার্থী ডাঃ শাহাদাৎ হোসেন আগামীর নগর পিতার নিকট প্রত্যাশা : সমৃদ্ধ এই বন্দর নগরীকে বাণিজ্যিক রাজধানী হিসাবে বাস্তবায়নে তিনি যথাযথ পদক্ষেপ নিবে জনগণের বাসস্থান নিশ্চিতে বিনাসুদে, শর্তবিহীন ঋণ সুবিধা দিন চসিক এর চকবাজার ও পার্শ্ববর্তী এলাকায় ওয়াহেদ মুরাদের গণসংযোগ করোনা সংকটে আবারও বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি

সামুদ্রিক মৎস্য আইন ২০২০ আত্মঘাতি কালো আইন

সামুদ্রিক মৎস্য আইন ২০২০ কে আত্মঘাতি কালো আইন মন্তব্য করে অবিলম্ব এই আইন বাতিলের দাবী জানিয়েছে মেরিন ফিশিং ভেসেল স্কীপার, মেরিন অফিসার ও নাবিকদের সমন্বয়ে গঠিত ফোরাম।

বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত সাংবাদিক সম্মেলনে ফোরামের পক্ষ থেকে ক্যাপ্টেন শামসুল ইসলাম রাশেদী অভিযোগ করে বলেন, মেরিন ফিশারিজ সংশ্লিষ্ট কোন সংগঠনের মতামত ছাড়াই গত ২৬ নভেম্বর জারী হয় সামুদ্রিক মৎস্য আইন ২০২০। এই আইনে অথরাইজ অফিসার যেকোন ভেসেল মালিক ও নাবিকদের জেল সহ জরিমানার বিধান রাখা হয়েছে।

সাংবাদিক সম্মেলনে এই আইন অবিলম্বে প্রত্যাহার করে মেরিন ফিশিং সংশ্লিষ্ট সংগঠনের প্রতিনিধি ও বিশেষজ্ঞ সমন্বয়ে নতুন আইন প্রণয়নের দাবী জানানো হয়। অন্যথায় লাগাতার কর্মসূচী দেয়ার ঘোষণা দেন নাবিকরা।

 

(Visited 17 times, 1 visits today)