শিরোনাম :
সিলেট সুনামগঞ্জ ভানবাসীদের মাঝে ফেনী জেলা ‘নিজের বলার মত গল্প ফাউন্ডেশন’ এর ত্রাণ বিতরণ স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চবি কর্তৃপক্ষের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন || প্রধানমন্ত্রীকে চট্টগ্রাম ট্রিবিউন পরিবারের অভিনন্দন মানবতার নায়ক আবদুস সামাদ স্যার, সবার জন্য অনুসরনীয় রামগঞ্জে খালের উপর থাকা নির্মাণাধীন দুইটি অবৈধ স্থাপনা উচ্ছে স্বামী-স্ত্রী মাদক কারবারী, বিশেষ অভিযানে ৫মাদক কারবারী লোহাগাড়ার শ্রীঘরে, ইয়াবা জব্দ বান্দরবানে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন আজ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী যান্ত্রিক এবং মানবিক ত্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে শাইখুল হাদীস আল্লামা আবদুল হালিম বোখারীর ইন্তেকাল

সামুদ্রিক মৎস্য আইন ২০২০ আত্মঘাতি কালো আইন

সামুদ্রিক মৎস্য আইন ২০২০ কে আত্মঘাতি কালো আইন মন্তব্য করে অবিলম্ব এই আইন বাতিলের দাবী জানিয়েছে মেরিন ফিশিং ভেসেল স্কীপার, মেরিন অফিসার ও নাবিকদের সমন্বয়ে গঠিত ফোরাম।

বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত সাংবাদিক সম্মেলনে ফোরামের পক্ষ থেকে ক্যাপ্টেন শামসুল ইসলাম রাশেদী অভিযোগ করে বলেন, মেরিন ফিশারিজ সংশ্লিষ্ট কোন সংগঠনের মতামত ছাড়াই গত ২৬ নভেম্বর জারী হয় সামুদ্রিক মৎস্য আইন ২০২০। এই আইনে অথরাইজ অফিসার যেকোন ভেসেল মালিক ও নাবিকদের জেল সহ জরিমানার বিধান রাখা হয়েছে।

সাংবাদিক সম্মেলনে এই আইন অবিলম্বে প্রত্যাহার করে মেরিন ফিশিং সংশ্লিষ্ট সংগঠনের প্রতিনিধি ও বিশেষজ্ঞ সমন্বয়ে নতুন আইন প্রণয়নের দাবী জানানো হয়। অন্যথায় লাগাতার কর্মসূচী দেয়ার ঘোষণা দেন নাবিকরা।

 

(Visited 60 times, 1 visits today)