শিরোনাম :
মেহেরুননেছা ফয়েজ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য (শিক্ষক প্রতিনিধি) নির্বাচিত হলেন চট্টগ্রাম ট্রিবিউন নির্বাহী সম্পাদক মহিউদ্দিন ওসমানী মিরসরাই উপজেলা,বারইয়ারহাট ও মিরসরাই পৌরসভা বিএনপি’র প্রতিনিধি সভা অনুষ্ঠিত সাতকানিয়ায় প্রবাসী যুবলীগ নেতা তৈয়বের বাড়িতে হামলাকারী সন্ত্রাসীদের বিচারের দাবিতে মক্কা যুবলীগের প্রতিবাদ সভা মীরসরাইয়ের ১৬ ইউপি চেয়ারম্যান শপথ নিলেন আজ ইশতেহার, উন্নয়ন দর্শন ও জনঘনিষ্ট কর্মসূচিই হোক নির্বাচনী কৌশল ৩য় বার আবুতোরাব স্কুলের সভাপতি হলেন আবুল হোসেন বাবুল ওলিয়ে কামেল গোলাম রহমান(রহ.) ও কিছু কথা মুক্তিযোদ্ধা সংসদ কর্তৃক চট্টগ্রামের মিরসরাইয়ে ১০ দিনব্যাপী মুক্তিযুদ্ধের বিজয়মেলার উদ্বোধন কবিতাঃ ‘বই’ মোবারক উদ্দিন সিয়াম সরওয়ার উল্যাহ ফাউন্ডেশন ও লায়ন্স ইম্পেরিয়াল সিটির ফেনীতে চিকিৎসা সেবা প্রদান

সামুদ্রিক মৎস্য আইন ২০২০ আত্মঘাতি কালো আইন

সামুদ্রিক মৎস্য আইন ২০২০ কে আত্মঘাতি কালো আইন মন্তব্য করে অবিলম্ব এই আইন বাতিলের দাবী জানিয়েছে মেরিন ফিশিং ভেসেল স্কীপার, মেরিন অফিসার ও নাবিকদের সমন্বয়ে গঠিত ফোরাম।

বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত সাংবাদিক সম্মেলনে ফোরামের পক্ষ থেকে ক্যাপ্টেন শামসুল ইসলাম রাশেদী অভিযোগ করে বলেন, মেরিন ফিশারিজ সংশ্লিষ্ট কোন সংগঠনের মতামত ছাড়াই গত ২৬ নভেম্বর জারী হয় সামুদ্রিক মৎস্য আইন ২০২০। এই আইনে অথরাইজ অফিসার যেকোন ভেসেল মালিক ও নাবিকদের জেল সহ জরিমানার বিধান রাখা হয়েছে।

সাংবাদিক সম্মেলনে এই আইন অবিলম্বে প্রত্যাহার করে মেরিন ফিশিং সংশ্লিষ্ট সংগঠনের প্রতিনিধি ও বিশেষজ্ঞ সমন্বয়ে নতুন আইন প্রণয়নের দাবী জানানো হয়। অন্যথায় লাগাতার কর্মসূচী দেয়ার ঘোষণা দেন নাবিকরা।

 

(Visited 49 times, 1 visits today)