দৈনিক নব দেশ বার্তা পত্রিকার চট্টগ্রাম কার্যালয়ের শুভ উদ্বোধন

মহিউদ্দিন ওসমানী: গণমানুষের পথ প্রদর্শক হিসেবে কাজ করবে দৈনিক নব দেশ বার্তা উদ্বোধনী অনুুুুষ্ঠানে বক্তরা (www.nobodeshbarta.com)

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাধীন বন্দরটিলা দৈনিক নবদেশ বার্তা পত্রিকার চট্টগ্রাম কার্যালয় ও জাতীয় সাপ্তাহিক ক্রাইম ডায়েরি এবং জাতীয় সাপ্তাহিক গোয়েন্দা ডায়েরি পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় কার্যালয় এর শুভ উদ্বোধন কল্পে এক মিলাদ মাহফিল ও আলোচনা সভা ২৮ নভেম্বর শনিবার সন্ধ্যায় ভাই ভাই টাওয়ার বক্স আলী মুন্সি রোড, বন্দরটিলা ইপিজেড, চট্টগ্রাম কার্যালয় অফিসে অনুষ্ঠিত হয়।

দৈনিক নবদেশ বার্তার প্রকাশক ও সম্পাদক এবং জাতীয় সাপ্তাহিক ক্রাইম ডায়রি, জাতীয় সাপ্তাহিক গোয়েন্দা ডায়রির চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো চীফ মোঃ হোসেন মিন্টুর সভাপতিত্বে উদ্বোধনী সভায় প্রধান অতিথি থেকে নতুন কার্যালয়ের উদ্বোধন করেন বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী আলহাজ্ব মোঃ শাহরিয়াদ (রুবেল), সম্মানিত অতিথি ও অফিস পরিদর্শণ করেন ইপিজেড থানার সেকেন্ড অফিসার মোঃ সাজেদ কামাল, বিশেষ অতিথি ছিলেন চিটাগং ডেইলী ডটকম‘র সিনিয়র রিপোর্টার, জাতীয় সাপ্তাহিক ক্রাইম ডায়রির চট্টগ্রাম মহানগর সংবাদদাতা ও ক্রীড়া সংগঠক মুহাম্মদ বাবুল হোসেন (বাবলা), আরও উপস্থিত ছিলেন দৈনিক নব দেশবার্তার স্টাফ রিপোর্টার সুজিত দত্ত, পটিয়া উপজেলা প্রতিনিধি মোঃ ফারুক বিনজী, মিরসরাই প্রতিনিধি প্রণব নন্দী, সীতাকুন্ড উপজেলা ভ্রাম্যমান প্রতিনিধি আব্দুল মামুন, মোঃ তাজুল ইসলাম, মোঃ মনির হোসেন, মোঃ শাহআলম, বাবলু দে, ওমর সানি প্রমুখ।

এসময় বিশেষ দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ মোঃ মুসা। পরিশেষে ফিতা কেটে নতুন অফিসের সুচনা করেন প্রধান অতিথি বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব মোঃ শাহরিয়াদ (রুবেল)। তিনি বলেন, গণমানুষের পথ প্রদর্শক হিসেবে কাজ করবে দৈনিক নব দেশ বার্তা, জাতীয় সাপ্তাহিক ক্রাইম ডায়রি, জাতীয় সাপ্তাহিক গোয়েন্দা ডায়রি। দেশ ও সমাজের উন্নয়নে, অনাচার অনিয়ম গুলো স্বচ্ছ ভাবে জাতির সামনে তুলে ধরবে। সমাজের আয়না কে সঠিক ভাবে পরিচালনায় তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

(Visited 29 times, 1 visits today)