শিরোনাম :
বিজিএমই সহ-সভাপতি রাকিবুল আলম চৌধুরী নারায়ণহাট মাদ্রাসার সভাপতি নির্বাচিত সিলেট সুনামগঞ্জ বানভাসীদের মাঝে ফেনী জেলা ‘নিজের বলার মত গল্প ফাউন্ডেশন’ এর ত্রাণ বিতরণ স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চবি কর্তৃপক্ষের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন || প্রধানমন্ত্রীকে চট্টগ্রাম ট্রিবিউন পরিবারের অভিনন্দন মানবতার নায়ক আবদুস সামাদ স্যার, সবার জন্য অনুসরনীয় রামগঞ্জে খালের উপর থাকা নির্মাণাধীন দুইটি অবৈধ স্থাপনা উচ্ছে স্বামী-স্ত্রী মাদক কারবারী, বিশেষ অভিযানে ৫মাদক কারবারী লোহাগাড়ার শ্রীঘরে, ইয়াবা জব্দ বান্দরবানে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন আজ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী যান্ত্রিক এবং মানবিক ত্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে

সীতাকুণ্ডের ভাটিয়ারী এলাকায় ভুয়া পুলিশ আট

এম.এ হাসনাত, সীতাকুণ্ড প্রতিনিধি: চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারীতে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করার সময় মোঃ মোশারফ নামে এক ব্যক্তি আটক। আটককৃত ব্যাক্তির দেহ তল্লাশি করে মোঃ শামসুল আলম (এস আই) নামের একটি ভিজিটিং কার্ড পাওয়া যায়।

২৪ নভেম্বর সোমবার রাত ৯ টায় সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী এলাকার বাস স্ট্যান্ডের তিশা বাস কাউন্টারের সামনে থেকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে জানা যায় সে সিটি গেইট এলাকায় পুলিশের সাথে গাড়ি চেকারের কাজ করত।

আটককৃত ব্যাক্তির নাম মোশাররফ, পিতা-মৃত আব্দুল কালাম, মুছাপুর(আলীর বাড়ি) সন্দীপ কে আটক করে স্থানীয় জনতা পুলিশে সোপর্দ করে।সে ভাটিয়ারীর বাসস্ট্যান্ড এলাকার বিভিন্ন স্থানে পুলিশ পরিচয়ে মানুষকে হয়রানি করে টাকা আদায় করত বলে জানা গেছে।

জানা যায়, ভাটিয়ারী আছমীর হোটেলের মালিক মোঃ সেলিম, পিতা- নুরুল আমিন,সাং ভাটিয়ারী কলেজ পাড়া, তিতাস প্লাস টিকেট কাউন্টার ম্যানেজার হাবিবুর রহমান,গ্রাম বাংলা পরিবহন চেকার ইসমাইল ও গ্রাম বাংলা কাউন্টারের রনি বাদি হয়ে সীতাকুণ্ড মডেল থানায় একটি মামলা করেন।

এই বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার পুলিশ পরিদর্শক সুমন বণিক বলেন, গতকাল রাত পুলিশ পরিচয় দিয়ে মানুষের কাছ থেকে টাকা আদায় করার দায়ে একজনকে আটক করা হয়েছে।সে নিজেকে পুলিশ পরিচয় দিয়ে ভাটিয়ারী ও তার আশপাশের এলাকায় সাধারণ মানুষের কাছ থেকে টাকা আদায় করতো।এ ঘটনায় ভুক্তভোগী কয়েকজন তার বিরুদ্ধে ভুয়া পরিচয় প্রদান ও চাঁদাবাজির একটা মামলা দায়ের করেন।

(Visited 9 times, 1 visits today)