শিরোনাম :
ওমর ফারুক খাঁন তৃতীয় বারের মত দাগনভঞার মেয়র নির্বাচিত নৌকার প্রার্থীর সমর্থনে অধ্যাপক ড. আবুল আলা মোহাম্মদ হোছামুদ্দিনের নেতৃত্বে স্বাশিপের গণসংযোগ নৌকার প্রার্থীর সমর্থনে অধ্যাপক ড. আবুল আলা মোহাম্মদ হোছামুদ্দিনের নেতৃত্বে স্বাশিপের গণসংযোগ, ষাট পৌরসভায় শান্তিপূর্ণ ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে: ইসি সচিব একুশ সালের মধ্যে সকলের জন্য ইন্টারনেট নিশ্চিত করা হবে: পলক যদি মানুষ ভোট দিতে পারে“চট্টগ্রামে ভোট বিপ্লব ঘটবে -ড.শাহাদাৎ” দক্ষিণ হালিশহর ৩৯নম্বর ওয়ার্ডে ধানের শীষের গনসংযোগে মেয়র প্রার্থী ডাঃ শাহাদাৎ হোসেন আগামীর নগর পিতার নিকট প্রত্যাশা : সমৃদ্ধ এই বন্দর নগরীকে বাণিজ্যিক রাজধানী হিসাবে বাস্তবায়নে তিনি যথাযথ পদক্ষেপ নিবে জনগণের বাসস্থান নিশ্চিতে বিনাসুদে, শর্তবিহীন ঋণ সুবিধা দিন চসিক এর চকবাজার ও পার্শ্ববর্তী এলাকায় ওয়াহেদ মুরাদের গণসংযোগ করোনা সংকটে আবারও বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি

ইফা’র গভর্নর কফিলউদ্দিন সালেহীকে আহলে সুন্নাত যুব পরিষদের অভিনন্দন

মুহাম্মদ ইলিয়াছ চৌধুরী (ঢাকা জেলা প্রতিনিধি): আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশের প্রেসিডিয়াম মেম্বার, বহু গ্রন্থের প্রণেতা, নন্দিত মিডিয়া ব্যক্তিত্ব, আহলে সুন্নাতের বীর সেনানী, আন্তর্জাতিক ইসলামি স্কলার, ঢাকা নেছারিয়া কামিল (এম. এ) মাদরাসা’র সুযোগ্য প্রিন্সিপাল, হযরতুল আল্লামা অধ্যক্ষ ড. মুফতী মুহাম্মাদ কাফীলুদ্দীন সরকার সালেহী (মা: জি: আ:) ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশের গভর্নর মনোনীত হওয়ায় আহলে সুন্নাত যুব পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন।

উপস্থিত আছেন আহলে সুন্নাত যুব পরিষদের কেন্দ্রীয় আহবায়ক আলহাজ্ব মাওলানা মুহাম্মদ ফিরোজ আলম খোকন, ঢাকা মহানগর উত্তরের আহবায়ক মাওলানা মাজহারুল করীম, ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক মুহাম্মদ শফিক আল মুজাদ্দেদী, সদস্য হাফেজ মাওলানা মুহাম্মদ বেলাল হোসেন ও মুহাম্মদ আব্দুল্লাহ আল বাকী।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতির নির্বাহী আদেশে সম্প্রতি উনাকে এ পদে মনোনীত করা হয়। উনার মতো একজন প্রাজ্ঞ আলেমে দ্বীন, সর্বজন শ্রদ্ধেয় ও গ্রহণযোগ্য ব্যক্তিকে এমন গুরুত্বপূর্ণ পদে নির্বাচন করায় আহলে সুন্নাত যুব পরিষদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এবং ধর্ম মন্ত্রণালয়ের মাননীয় সচিব ও ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশের মহাপরিচালকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন আহলে সুন্নাত যুব পরিষদের নেতৃবৃন্দ।

উনারা আশাবাদ ব্যক্ত করে বলেন, ধর্মের দোহায় দিয়ে ও কুরআন হাদিসের অপব্যাখ্যা করে বর্তমানে যে ফেতনা ছড়ানো হচ্ছে, উনার মতো নিরপেক্ষ ও অভিজ্ঞ ব্যক্তির মাধ্যমে তার অবসান হবে- ইন শা আল্লাহ।

নেতৃবৃন্দ দ্বীনের খেদমতে হযরতের নেক হায়াত ও ইলমে বরকত দানের জন্য মহান রাব্বুল আলামীনের দরবারে দুয়া করেন। দয়াল নবীজীর সদকায় কবুল করুন ইয়া রাব্বী-আমীন।

(Visited 26 times, 1 visits today)