শিরোনাম :
ওমর ফারুক খাঁন তৃতীয় বারের মত দাগনভঞার মেয়র নির্বাচিত নৌকার প্রার্থীর সমর্থনে অধ্যাপক ড. আবুল আলা মোহাম্মদ হোছামুদ্দিনের নেতৃত্বে স্বাশিপের গণসংযোগ নৌকার প্রার্থীর সমর্থনে অধ্যাপক ড. আবুল আলা মোহাম্মদ হোছামুদ্দিনের নেতৃত্বে স্বাশিপের গণসংযোগ, ষাট পৌরসভায় শান্তিপূর্ণ ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে: ইসি সচিব একুশ সালের মধ্যে সকলের জন্য ইন্টারনেট নিশ্চিত করা হবে: পলক যদি মানুষ ভোট দিতে পারে“চট্টগ্রামে ভোট বিপ্লব ঘটবে -ড.শাহাদাৎ” দক্ষিণ হালিশহর ৩৯নম্বর ওয়ার্ডে ধানের শীষের গনসংযোগে মেয়র প্রার্থী ডাঃ শাহাদাৎ হোসেন আগামীর নগর পিতার নিকট প্রত্যাশা : সমৃদ্ধ এই বন্দর নগরীকে বাণিজ্যিক রাজধানী হিসাবে বাস্তবায়নে তিনি যথাযথ পদক্ষেপ নিবে জনগণের বাসস্থান নিশ্চিতে বিনাসুদে, শর্তবিহীন ঋণ সুবিধা দিন চসিক এর চকবাজার ও পার্শ্ববর্তী এলাকায় ওয়াহেদ মুরাদের গণসংযোগ করোনা সংকটে আবারও বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি

মাতারবাড়ীবাসিকে ঈদে মিলাদুন্নবীর শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব জি এম ছমি উদ্দিন

প্রেস বিজ্ঞপ্তি: পবিত্র ইদে মিলাদুন্নবী উপলক্ষে মাতারবাড়ী বাসীকে সালাম, শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন মাতারবাড়ীর সন্তান, বিশিষ্ট সমাজসেবক,রাজনীতিবিধ, মাতারবাড়ীর মাটি ও মানুষের পরম বন্ধু -জনাব,আলহাজ্ব জি.এম ছমি উদ্দিন-সভাপতি, বাংলাদেশ আওয়ামিলীগ মাতারবাড়ী ইউনিয়ন শাখা।

মানবজাতির শিরোমণি মহানবী হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাত দিন। ৫৭০ খ্রিস্টাব্দের ১২ রবিউল আউয়াল ইসলামের শেষ নবী (সা.) আরবের মরু প্রান্তরে মা আমিনার কোল আলো করে জন্মগ্রহণ করেন।

বুধবার এক শুভেচ্ছা বার্তায়, মাতারবাড়ী বাসীকে ১২ ই রবিউল আউয়াল পবিত্র ইদে মিলাদুন্নবী’র সালাম,শুভেচ্ছা, ও মোবারকবাদ জানিয়ে তিনি বলেন,মহানবীর আগমনে বিশ্বে মানবজাতি তথা কোলকায়েনাতের মুক্তির পথ উন্মোচিত হয়।

এই দিন নবী প্রেমিকরা জশনে জুলুছে অংশগ্রহণ করেন। ১২ ই রবিউল আউয়াল পবিত্র ইদে মিলাদুন্নবী এবার একটু ভিন্নভাবে পালিত হচ্ছে। করোনা ভাইরাস আমাদের মাঝে মহা বিপর্যয় হিসেবে দেখা দিয়েছে।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, ১২ ই রবিউল আউয়াল এসেছে….সকল ঈদের সেরা ঈদ এসেছে। সবাই জশনে জুলুসে মাক্স পরিধান করে অংশগ্রহণ করবেন। আনন্দময় এই দিনে আমাদের সকলকে মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মানতে হবে এবং এ ব্যাপারে সতর্কতা অবলম্বন করতে হবে।

তবে ১২ ই রবিউল আউয়াল পবিত্র ইদে মিলাদুন্নবী(দঃ) উপলক্ষে প্রার্থনা থাকবে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাক। ১২ ই রবিউল আউয়াল সফল হউক, স্বার্থক হউক

(Visited 45 times, 1 visits today)