শিরোনাম :
ওমর ফারুক খাঁন তৃতীয় বারের মত দাগনভঞার মেয়র নির্বাচিত নৌকার প্রার্থীর সমর্থনে অধ্যাপক ড. আবুল আলা মোহাম্মদ হোছামুদ্দিনের নেতৃত্বে স্বাশিপের গণসংযোগ নৌকার প্রার্থীর সমর্থনে অধ্যাপক ড. আবুল আলা মোহাম্মদ হোছামুদ্দিনের নেতৃত্বে স্বাশিপের গণসংযোগ, ষাট পৌরসভায় শান্তিপূর্ণ ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে: ইসি সচিব একুশ সালের মধ্যে সকলের জন্য ইন্টারনেট নিশ্চিত করা হবে: পলক যদি মানুষ ভোট দিতে পারে“চট্টগ্রামে ভোট বিপ্লব ঘটবে -ড.শাহাদাৎ” দক্ষিণ হালিশহর ৩৯নম্বর ওয়ার্ডে ধানের শীষের গনসংযোগে মেয়র প্রার্থী ডাঃ শাহাদাৎ হোসেন আগামীর নগর পিতার নিকট প্রত্যাশা : সমৃদ্ধ এই বন্দর নগরীকে বাণিজ্যিক রাজধানী হিসাবে বাস্তবায়নে তিনি যথাযথ পদক্ষেপ নিবে জনগণের বাসস্থান নিশ্চিতে বিনাসুদে, শর্তবিহীন ঋণ সুবিধা দিন চসিক এর চকবাজার ও পার্শ্ববর্তী এলাকায় ওয়াহেদ মুরাদের গণসংযোগ করোনা সংকটে আবারও বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত যুবলীগ নেতা মোরশেদ আলম চৌধুরীর শয্যাপাশে ড. আবু রেজা নদভী এমপি

গত ২০ অক্টোবর অনুষ্ঠিত লোহাগাড়া সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে দায়িত্ব পালনকালীন প্রতিপক্ষের সন্ত্রাসী ও প্রতিপক্ষ দ্বারা প্রভাবিত চিহ্নিত পুলিশ সদস্যের হামলায় গুরুতর আহত চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সদস্য ও লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরীর ছোট ভাই মোরশেদুল আলম চৌধুরীকে দেখতে আজ ২২ অক্টোবর বিকেল চারটায় চট্টগ্রাম মহানগরীর চট্টেশ্বরী রোডস্থ বাসায় যান চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের মাননীয় সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী। তিনি গুরুতর আহত যুবলীগ নেতা মোরশেদ আলম চৌধুরীর চিকিৎসার খোঁজখবর নেন এবং উন্নত চিকিৎসার জন্য সম্ভাব্য সবকিছু করার আশ্বাস দেন। এসময় পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার প্রতিক নৌকার প্রার্থীর পক্ষে কাজ করতে গিয়ে প্রতিপক্ষের সন্ত্রাসী ও তাদের দ্বারা প্রভাবিত চিহ্নিত কতিপয় পুলিশ সদস্য পরিকল্পিতভাবে মোরশেদ আলমকে অত্যন্ত নির্দয়ভাবে পিটিয়ে গুরুতর জখম করে এবং তার একটি চোখে গভীর ক্ষতের সৃষ্টি হয়।। মাননীয় সাংসদ অত্যন্ত মনোযোগ সহকারে আহতের পরিবারের কথা শুনেন এবং বিষয়টি সরকারের উর্ধতন কর্তৃপক্ষের সাথে কথা যথাযথ তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা গ্রহনের আশ্বাস প্রদান করেন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক গোলাম ফারুক ডলার, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পদুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, উপজেলা আওয়ামীলীগের সদস্য নওশেদুল আলম চৌধুরী, ইঞ্জিনিয়ার মোস্তফা কামাল প্রমুখ।

(Visited 54 times, 1 visits today)