শিরোনাম :
ওমর ফারুক খাঁন তৃতীয় বারের মত দাগনভঞার মেয়র নির্বাচিত নৌকার প্রার্থীর সমর্থনে অধ্যাপক ড. আবুল আলা মোহাম্মদ হোছামুদ্দিনের নেতৃত্বে স্বাশিপের গণসংযোগ নৌকার প্রার্থীর সমর্থনে অধ্যাপক ড. আবুল আলা মোহাম্মদ হোছামুদ্দিনের নেতৃত্বে স্বাশিপের গণসংযোগ, ষাট পৌরসভায় শান্তিপূর্ণ ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে: ইসি সচিব একুশ সালের মধ্যে সকলের জন্য ইন্টারনেট নিশ্চিত করা হবে: পলক যদি মানুষ ভোট দিতে পারে“চট্টগ্রামে ভোট বিপ্লব ঘটবে -ড.শাহাদাৎ” দক্ষিণ হালিশহর ৩৯নম্বর ওয়ার্ডে ধানের শীষের গনসংযোগে মেয়র প্রার্থী ডাঃ শাহাদাৎ হোসেন আগামীর নগর পিতার নিকট প্রত্যাশা : সমৃদ্ধ এই বন্দর নগরীকে বাণিজ্যিক রাজধানী হিসাবে বাস্তবায়নে তিনি যথাযথ পদক্ষেপ নিবে জনগণের বাসস্থান নিশ্চিতে বিনাসুদে, শর্তবিহীন ঋণ সুবিধা দিন চসিক এর চকবাজার ও পার্শ্ববর্তী এলাকায় ওয়াহেদ মুরাদের গণসংযোগ করোনা সংকটে আবারও বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি

তৃতীয় বিয়ের পীড়িতে শমী কায়সার !

স্টাফ রিপোর্টার: ৯০ দশকের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী শমী কায়সার ফের বিয়ের পিঁড়িতে বসেছেন। দীর্ঘদিনের বন্ধু রেজা আমিনের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। রেজা আমিন পেশায় একজন ব্যবসায়ী।

গত ৯ অক্টোবর দিনগত রাত ১২ টায় হঠাৎ করেই শমী কায়সারের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। জানা যায়, উভয় পরিবারের সম্মতি ও উপস্থিতিতে শমী কায়সারের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় বৃহস্পতিবার (৮ অক্টোবর)।

এর আগে ১৯৯৯ সালে পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোর সঙ্গে ঘর বেঁধেছিলেন শমী কায়সার। দুই বছর পর এই সংসার ভেঙে গেলে ২০০৮ সালের ২৪ জুলাই ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির শিক্ষক মোহাম্মদ আরাফাতকে বিয়ে করেন শমী।

(Visited 62 times, 1 visits today)