শিরোনাম :
সিলেট সুনামগঞ্জ ভানবাসীদের মাঝে ফেনী জেলা ‘নিজের বলার মত গল্প ফাউন্ডেশন’ এর ত্রাণ বিতরণ স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চবি কর্তৃপক্ষের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন || প্রধানমন্ত্রীকে চট্টগ্রাম ট্রিবিউন পরিবারের অভিনন্দন মানবতার নায়ক আবদুস সামাদ স্যার, সবার জন্য অনুসরনীয় রামগঞ্জে খালের উপর থাকা নির্মাণাধীন দুইটি অবৈধ স্থাপনা উচ্ছে স্বামী-স্ত্রী মাদক কারবারী, বিশেষ অভিযানে ৫মাদক কারবারী লোহাগাড়ার শ্রীঘরে, ইয়াবা জব্দ বান্দরবানে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন আজ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী যান্ত্রিক এবং মানবিক ত্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে শাইখুল হাদীস আল্লামা আবদুল হালিম বোখারীর ইন্তেকাল

স্যার আশুতোষ সরকারী কলেজের রোভার গ্রুপ এর উদ্যোগে বৃক্ষরোপণ

লাবণি রেশমি, চট্টগ্রাম দক্ষিণ জেলার প্রতিনিধি: স্যার আশুতোষ সরকারি কলেজ রোভার গ্রুপের এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার(১৬ জুলাই) বৃহস্পতিবা সকালে বৃক্ষরোপণ কর্মসূচীতে বিভিন্ন ধরনের ফলজ ও ওষধী বৃক্ষ রোপন করা হয়।এইসময় চট্টগ্রামে বোয়ালখালী উপজেলার করলডাঙ্গা পাহাড়ে প্রায় ১০০টি গাছরোপণ করা হয় বলে জানান মোহাম্মদ ইমরান হেসেন।

এই সময় উপস্থিত ছিলেন, স্যার আশুতোষ সরকারি কলেজ এর রোভার স্কাউট গ্রুপ এর প্রাক্তন এস আর এম দিগন্ত নাগ,বাবলু,মো ইমরান, এবং প্রাক্তন রোভার তাহের,সুজন, ও বর্তমান রোভার স্কাউট সদস্য।

প্রাক্তন রোভার এস আর এম দিগন্ত নাগ বলেন, বর্তমান সময়ে প্রাকৃতিক বিপর্যয় থেকে বাঁচতে সকলের সচেতনতা জরুরি। তাই প্রত্যেক নিজ নিজ জায়গা থেকে যে যা পারে গাছ লাগানো দরকার এবং এই কাজে রোভার স্কাউট দারুণ ভুমিকা রাখছে।

প্রাক্তন এস আর এম ইমরান বলেন,
সমাজের দায়বদ্ধতা থেকে আমাদেরকে সমাজের জন্য সচেতন মুলক কাজে এগিয়ে আসতে হবে। তাই বর্তমান সময়ে প্রাকৃতিক ভারসাম্য বজায় রাখার জন্য বৃক্ষরোপণ অত্যন্ত জরুরী।

সিটি১০-১৬/এমডিআএম/৭-২০

(Visited 195 times, 1 visits today)