শিরোনাম :
ওমর ফারুক খাঁন তৃতীয় বারের মত দাগনভঞার মেয়র নির্বাচিত নৌকার প্রার্থীর সমর্থনে অধ্যাপক ড. আবুল আলা মোহাম্মদ হোছামুদ্দিনের নেতৃত্বে স্বাশিপের গণসংযোগ নৌকার প্রার্থীর সমর্থনে অধ্যাপক ড. আবুল আলা মোহাম্মদ হোছামুদ্দিনের নেতৃত্বে স্বাশিপের গণসংযোগ, ষাট পৌরসভায় শান্তিপূর্ণ ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে: ইসি সচিব একুশ সালের মধ্যে সকলের জন্য ইন্টারনেট নিশ্চিত করা হবে: পলক যদি মানুষ ভোট দিতে পারে“চট্টগ্রামে ভোট বিপ্লব ঘটবে -ড.শাহাদাৎ” দক্ষিণ হালিশহর ৩৯নম্বর ওয়ার্ডে ধানের শীষের গনসংযোগে মেয়র প্রার্থী ডাঃ শাহাদাৎ হোসেন আগামীর নগর পিতার নিকট প্রত্যাশা : সমৃদ্ধ এই বন্দর নগরীকে বাণিজ্যিক রাজধানী হিসাবে বাস্তবায়নে তিনি যথাযথ পদক্ষেপ নিবে জনগণের বাসস্থান নিশ্চিতে বিনাসুদে, শর্তবিহীন ঋণ সুবিধা দিন চসিক এর চকবাজার ও পার্শ্ববর্তী এলাকায় ওয়াহেদ মুরাদের গণসংযোগ করোনা সংকটে আবারও বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি

স্যার আশুতোষ সরকারী কলেজের রোভার গ্রুপ এর উদ্যোগে বৃক্ষরোপণ

লাবণি রেশমি, চট্টগ্রাম দক্ষিণ জেলার প্রতিনিধি: স্যার আশুতোষ সরকারি কলেজ রোভার গ্রুপের এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার(১৬ জুলাই) বৃহস্পতিবা সকালে বৃক্ষরোপণ কর্মসূচীতে বিভিন্ন ধরনের ফলজ ও ওষধী বৃক্ষ রোপন করা হয়।এইসময় চট্টগ্রামে বোয়ালখালী উপজেলার করলডাঙ্গা পাহাড়ে প্রায় ১০০টি গাছরোপণ করা হয় বলে জানান মোহাম্মদ ইমরান হেসেন।

এই সময় উপস্থিত ছিলেন, স্যার আশুতোষ সরকারি কলেজ এর রোভার স্কাউট গ্রুপ এর প্রাক্তন এস আর এম দিগন্ত নাগ,বাবলু,মো ইমরান, এবং প্রাক্তন রোভার তাহের,সুজন, ও বর্তমান রোভার স্কাউট সদস্য।

প্রাক্তন রোভার এস আর এম দিগন্ত নাগ বলেন, বর্তমান সময়ে প্রাকৃতিক বিপর্যয় থেকে বাঁচতে সকলের সচেতনতা জরুরি। তাই প্রত্যেক নিজ নিজ জায়গা থেকে যে যা পারে গাছ লাগানো দরকার এবং এই কাজে রোভার স্কাউট দারুণ ভুমিকা রাখছে।

প্রাক্তন এস আর এম ইমরান বলেন,
সমাজের দায়বদ্ধতা থেকে আমাদেরকে সমাজের জন্য সচেতন মুলক কাজে এগিয়ে আসতে হবে। তাই বর্তমান সময়ে প্রাকৃতিক ভারসাম্য বজায় রাখার জন্য বৃক্ষরোপণ অত্যন্ত জরুরী।

সিটি১০-১৬/এমডিআএম/৭-২০

(Visited 49 times, 1 visits today)