শিরোনাম :
বায়তুশ শরফ আনজুমনে ইত্তেহাদের উদ্যোগে তিন দিনব্যাপী ঈদে মিলাদুন্নবী (সা.) এর প্রস্তুতি সভা অনুষ্ঠিত। জাফর আহমেদ খোকা মেহেরুননেছা ফয়েজ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মনোনীত মিরসরাইয়ে ইসলাম ধর্ম গ্রহণ করলেন বাপ্পি চন্দ্র লোহাগাড়ার কৃতি সন্তান অধ্যক্ষ এম সোলাইমান কাসেমীর এম.ফিল ডিগ্রী অর্জন.. শ্রমিক নেতা গোলাম মাওলার মৃত্যু বার্ষিকী পালিত সাংবাদিক সংসদ কক্সবাজার’র বিশেষ সভা অনুষ্ঠিত ধর্ম ও নৈতিক শিক্ষার বাধ্যবাধকতা ছাড়া শিক্ষা ব্যবস্থা অসম্পূর্ণ কক্সবাজার বিমানবন্দরের শাহ্ আবদুল মালেক আন্তর্জাতিক বিমানবন্দর নামকরণের দাবি জাহাজী প্রবিন নেতা আবুল কাসেম সারেং এর ইন্তেকাল লেবাননে শান্তিরক্ষা মিশনে এ অংশ নিতে নৌবাহিনীর ৭৫ সদস্যের চট্টগ্রাম ত্যাগ

স্যার আশুতোষ সরকারী কলেজের রোভার গ্রুপ এর উদ্যোগে বৃক্ষরোপণ

লাবণি রেশমি, চট্টগ্রাম দক্ষিণ জেলার প্রতিনিধি: স্যার আশুতোষ সরকারি কলেজ রোভার গ্রুপের এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার(১৬ জুলাই) বৃহস্পতিবা সকালে বৃক্ষরোপণ কর্মসূচীতে বিভিন্ন ধরনের ফলজ ও ওষধী বৃক্ষ রোপন করা হয়।এইসময় চট্টগ্রামে বোয়ালখালী উপজেলার করলডাঙ্গা পাহাড়ে প্রায় ১০০টি গাছরোপণ করা হয় বলে জানান মোহাম্মদ ইমরান হেসেন।

এই সময় উপস্থিত ছিলেন, স্যার আশুতোষ সরকারি কলেজ এর রোভার স্কাউট গ্রুপ এর প্রাক্তন এস আর এম দিগন্ত নাগ,বাবলু,মো ইমরান, এবং প্রাক্তন রোভার তাহের,সুজন, ও বর্তমান রোভার স্কাউট সদস্য।

প্রাক্তন রোভার এস আর এম দিগন্ত নাগ বলেন, বর্তমান সময়ে প্রাকৃতিক বিপর্যয় থেকে বাঁচতে সকলের সচেতনতা জরুরি। তাই প্রত্যেক নিজ নিজ জায়গা থেকে যে যা পারে গাছ লাগানো দরকার এবং এই কাজে রোভার স্কাউট দারুণ ভুমিকা রাখছে।

প্রাক্তন এস আর এম ইমরান বলেন,
সমাজের দায়বদ্ধতা থেকে আমাদেরকে সমাজের জন্য সচেতন মুলক কাজে এগিয়ে আসতে হবে। তাই বর্তমান সময়ে প্রাকৃতিক ভারসাম্য বজায় রাখার জন্য বৃক্ষরোপণ অত্যন্ত জরুরী।

সিটি১০-১৬/এমডিআএম/৭-২০

(Visited 140 times, 1 visits today)