শিরোনাম :
সন্দ্বীপের বাজারে ইলিশে ভরা, দাম কিন্তু চড়া || নেপথ্যে চাঁদাবাজি ও অসাধু সিন্ডিকেট আগামীকাল কাল মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন, শুভেচ্ছা বার্তা লিখতে হবে শিক্ষার্থীদের মহেশখালীর বঙ্গোপসাগর তীরে জিপিএস ডিভাইস ক্যামেরাযুক্ত পাখি জব্দ মীরসরাই প্রেসক্লাব সভাপতি নূরুল আলম বিশ্বজয়ী হাফেজ তাকরিমকে দেখে আসলেন চট্টগ্রামের দুই ছেলের বিশ্বজয় ! লোহাগাড়ার আলোকিত শিক্ষক বলরাম দেবনাথ ICT4E জেলা শিক্ষক অ্যাম্বাসেডর নির্বাচিত আটাশ লক্ষ টাকা পুরস্কার পেলেন বাংলাদেশের হাফেজ সালেহ আহমদ তাকরীম হাসান ভূইঁয়া ইন্ডাস্ট্রিয়াল পুলিশ এইজি’র সভাপতিত্বে আইপি’র আরএএল’২১ প্রণয়নের লক্ষ্যে রেঞ্জ সম্মেলন ও আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলা করে একটি কর্মক্ষম, দক্ষ ও দেশপ্রেমিক আদর্শ প্রজন্ম গঠন খুবই জরুরী : বাহাদুর শাহ মোজাদ্দেদী হাফেজ তাকরিমকে ধর্ম প্রতিমন্ত্রীর অভিনন্দন

স্যার আশুতোষ সরকারী কলেজের রোভার গ্রুপ এর উদ্যোগে বৃক্ষরোপণ

লাবণি রেশমি, চট্টগ্রাম দক্ষিণ জেলার প্রতিনিধি: স্যার আশুতোষ সরকারি কলেজ রোভার গ্রুপের এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার(১৬ জুলাই) বৃহস্পতিবা সকালে বৃক্ষরোপণ কর্মসূচীতে বিভিন্ন ধরনের ফলজ ও ওষধী বৃক্ষ রোপন করা হয়।এইসময় চট্টগ্রামে বোয়ালখালী উপজেলার করলডাঙ্গা পাহাড়ে প্রায় ১০০টি গাছরোপণ করা হয় বলে জানান মোহাম্মদ ইমরান হেসেন।

এই সময় উপস্থিত ছিলেন, স্যার আশুতোষ সরকারি কলেজ এর রোভার স্কাউট গ্রুপ এর প্রাক্তন এস আর এম দিগন্ত নাগ,বাবলু,মো ইমরান, এবং প্রাক্তন রোভার তাহের,সুজন, ও বর্তমান রোভার স্কাউট সদস্য।

প্রাক্তন রোভার এস আর এম দিগন্ত নাগ বলেন, বর্তমান সময়ে প্রাকৃতিক বিপর্যয় থেকে বাঁচতে সকলের সচেতনতা জরুরি। তাই প্রত্যেক নিজ নিজ জায়গা থেকে যে যা পারে গাছ লাগানো দরকার এবং এই কাজে রোভার স্কাউট দারুণ ভুমিকা রাখছে।

প্রাক্তন এস আর এম ইমরান বলেন,
সমাজের দায়বদ্ধতা থেকে আমাদেরকে সমাজের জন্য সচেতন মুলক কাজে এগিয়ে আসতে হবে। তাই বর্তমান সময়ে প্রাকৃতিক ভারসাম্য বজায় রাখার জন্য বৃক্ষরোপণ অত্যন্ত জরুরী।

সিটি১০-১৬/এমডিআএম/৭-২০

(Visited 214 times, 1 visits today)