শিরোনাম :
মেহেরুননেছা ফয়েজ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য (শিক্ষক প্রতিনিধি) নির্বাচিত হলেন চট্টগ্রাম ট্রিবিউন নির্বাহী সম্পাদক মহিউদ্দিন ওসমানী মিরসরাই উপজেলা,বারইয়ারহাট ও মিরসরাই পৌরসভা বিএনপি’র প্রতিনিধি সভা অনুষ্ঠিত সাতকানিয়ায় প্রবাসী যুবলীগ নেতা তৈয়বের বাড়িতে হামলাকারী সন্ত্রাসীদের বিচারের দাবিতে মক্কা যুবলীগের প্রতিবাদ সভা মীরসরাইয়ের ১৬ ইউপি চেয়ারম্যান শপথ নিলেন আজ ইশতেহার, উন্নয়ন দর্শন ও জনঘনিষ্ট কর্মসূচিই হোক নির্বাচনী কৌশল ৩য় বার আবুতোরাব স্কুলের সভাপতি হলেন আবুল হোসেন বাবুল ওলিয়ে কামেল গোলাম রহমান(রহ.) ও কিছু কথা মুক্তিযোদ্ধা সংসদ কর্তৃক চট্টগ্রামের মিরসরাইয়ে ১০ দিনব্যাপী মুক্তিযুদ্ধের বিজয়মেলার উদ্বোধন কবিতাঃ ‘বই’ মোবারক উদ্দিন সিয়াম সরওয়ার উল্যাহ ফাউন্ডেশন ও লায়ন্স ইম্পেরিয়াল সিটির ফেনীতে চিকিৎসা সেবা প্রদান

স্যার আশুতোষ সরকারী কলেজের রোভার গ্রুপ এর উদ্যোগে বৃক্ষরোপণ

লাবণি রেশমি, চট্টগ্রাম দক্ষিণ জেলার প্রতিনিধি: স্যার আশুতোষ সরকারি কলেজ রোভার গ্রুপের এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার(১৬ জুলাই) বৃহস্পতিবা সকালে বৃক্ষরোপণ কর্মসূচীতে বিভিন্ন ধরনের ফলজ ও ওষধী বৃক্ষ রোপন করা হয়।এইসময় চট্টগ্রামে বোয়ালখালী উপজেলার করলডাঙ্গা পাহাড়ে প্রায় ১০০টি গাছরোপণ করা হয় বলে জানান মোহাম্মদ ইমরান হেসেন।

এই সময় উপস্থিত ছিলেন, স্যার আশুতোষ সরকারি কলেজ এর রোভার স্কাউট গ্রুপ এর প্রাক্তন এস আর এম দিগন্ত নাগ,বাবলু,মো ইমরান, এবং প্রাক্তন রোভার তাহের,সুজন, ও বর্তমান রোভার স্কাউট সদস্য।

প্রাক্তন রোভার এস আর এম দিগন্ত নাগ বলেন, বর্তমান সময়ে প্রাকৃতিক বিপর্যয় থেকে বাঁচতে সকলের সচেতনতা জরুরি। তাই প্রত্যেক নিজ নিজ জায়গা থেকে যে যা পারে গাছ লাগানো দরকার এবং এই কাজে রোভার স্কাউট দারুণ ভুমিকা রাখছে।

প্রাক্তন এস আর এম ইমরান বলেন,
সমাজের দায়বদ্ধতা থেকে আমাদেরকে সমাজের জন্য সচেতন মুলক কাজে এগিয়ে আসতে হবে। তাই বর্তমান সময়ে প্রাকৃতিক ভারসাম্য বজায় রাখার জন্য বৃক্ষরোপণ অত্যন্ত জরুরী।

সিটি১০-১৬/এমডিআএম/৭-২০

(Visited 169 times, 1 visits today)