শিরোনাম :
আজ মীরসরাই বড়তাকিয়া শাহ জাহেদ (রহ.) এর মাজারে ৫০৮তম বার্ষিক ওরছ মাহফিল সন্দ্বীপের বাজারে ইলিশে ভরা, দাম কিন্তু চড়া || নেপথ্যে চাঁদাবাজি ও অসাধু সিন্ডিকেট আগামীকাল কাল মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন, শুভেচ্ছা বার্তা লিখতে হবে শিক্ষার্থীদের মহেশখালীর বঙ্গোপসাগর তীরে জিপিএস ডিভাইস ক্যামেরাযুক্ত পাখি জব্দ মীরসরাই প্রেসক্লাব সভাপতি নূরুল আলম বিশ্বজয়ী হাফেজ তাকরিমকে দেখে আসলেন চট্টগ্রামের দুই ছেলের বিশ্বজয় ! লোহাগাড়ার আলোকিত শিক্ষক বলরাম দেবনাথ ICT4E জেলা শিক্ষক অ্যাম্বাসেডর নির্বাচিত আটাশ লক্ষ টাকা পুরস্কার পেলেন বাংলাদেশের হাফেজ সালেহ আহমদ তাকরীম হাসান ভূইঁয়া ইন্ডাস্ট্রিয়াল পুলিশ এইজি’র সভাপতিত্বে আইপি’র আরএএল’২১ প্রণয়নের লক্ষ্যে রেঞ্জ সম্মেলন ও আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলা করে একটি কর্মক্ষম, দক্ষ ও দেশপ্রেমিক আদর্শ প্রজন্ম গঠন খুবই জরুরী : বাহাদুর শাহ মোজাদ্দেদী

প্রধানমন্ত্রীকে নিয়ে মানহানিকর ফেইসবুক পোস্ট || থানায় অভিযোগ

মহসিন আরফাত, চট্টগ্রাম নগর প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মানহানিকর পোস্ট দেয়ায় হাটহাজারীতে আব্দুল কাইয়ুম ফতেহপুরী নামের একজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। রবিবার (১৪ জুন) রাতে উপজেলা ছাত্রলীগের ৫ নেতা পৃথক পৃথকভাবে এসব অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত আব্দুল কাইয়ুম ফতেহপুরী হাটহাজারীর ফতেহপুর এলাকার লতিফাপাড়ার কাশেম শিকদার বাড়ির আব্দুল মালেকের ছেলে।
অভিযোগে বলা হয়, অভিযুক্ত আব্দুল কাইয়ুম ফতেহপুরী সাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম ও ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহকে নিয়ে উপহাস করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার মৃত্যু কামনা করেন।

স্ক্রিনশট: অভিযুক্ত আব্দুল কাইয়ুম ফতেহপুরীর ফেসবুক পোস্ট থেকে। -চট্টগ্রাম ট্রিবিউন।

ফেসবুকে আব্দুল কাইয়ুম ফতেহপুরী লিখেন
ধুর! আবুল তাবোল উইকেট পড়তেছে, আমরা সরাসরি জননীর আশায় আছি।’

এ বিষয়ে হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল মাসুদ সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে মানহানিকর পোস্ট দিয়েছেন এমন একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি দেখা হচ্ছে। অভিযুক্তকে খুঁজে বের করে ব্যবস্থা নেয়া হবে।

জানা যায়, প্রথমে উপজেলা ছাত্রলীগের সদস্য মোনায়েম আহমেদ সুহান হাটহাজারী থানায় অভিযোগ দায়ের করেন। এর পরপরই অভিযোগ দায়ের করেন উপজেলা ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল মামুন জয়, পরবর্তীতে উপজেলা ছাত্রলীগ নেতা কে আই জিহান কলেজ ছাত্রলীগ নেতা সাইফুর রহমান ও মোস্তাফিজুর রহমান হায়াত পৃথক পৃথকভাবে অভিযোগে দায়ের করেন। এ বিষয়ে উপস্থিত থেকে সার্বিক যোগাযোগ রাখেন উপজেলা সভাপতি আরিফুর রহমান রাসেল।

ছাত্রলীগ নেতা আব্দুল মামুন জয় বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের ভাবমূর্তি বিনষ্ট করতেই আব্দুল কাইয়ুম ফতেহপুরী এই কাজটি করেছেন। এটি আমার নজরে আসার সাথে সাথে থানায় মামলা দায়ের করেছি। আশা করি থানা পুলিশ আসামিকে আইনের আওতায় আনবেন এবং তার শাস্তির ব্যবস্থা করবেন।

সিটি০৭-১৫/এমডিআএম/জে২০

(Visited 47 times, 1 visits today)