শিরোনাম :
ওমর ফারুক খাঁন তৃতীয় বারের মত দাগনভঞার মেয়র নির্বাচিত নৌকার প্রার্থীর সমর্থনে অধ্যাপক ড. আবুল আলা মোহাম্মদ হোছামুদ্দিনের নেতৃত্বে স্বাশিপের গণসংযোগ নৌকার প্রার্থীর সমর্থনে অধ্যাপক ড. আবুল আলা মোহাম্মদ হোছামুদ্দিনের নেতৃত্বে স্বাশিপের গণসংযোগ, ষাট পৌরসভায় শান্তিপূর্ণ ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে: ইসি সচিব একুশ সালের মধ্যে সকলের জন্য ইন্টারনেট নিশ্চিত করা হবে: পলক যদি মানুষ ভোট দিতে পারে“চট্টগ্রামে ভোট বিপ্লব ঘটবে -ড.শাহাদাৎ” দক্ষিণ হালিশহর ৩৯নম্বর ওয়ার্ডে ধানের শীষের গনসংযোগে মেয়র প্রার্থী ডাঃ শাহাদাৎ হোসেন আগামীর নগর পিতার নিকট প্রত্যাশা : সমৃদ্ধ এই বন্দর নগরীকে বাণিজ্যিক রাজধানী হিসাবে বাস্তবায়নে তিনি যথাযথ পদক্ষেপ নিবে জনগণের বাসস্থান নিশ্চিতে বিনাসুদে, শর্তবিহীন ঋণ সুবিধা দিন চসিক এর চকবাজার ও পার্শ্ববর্তী এলাকায় ওয়াহেদ মুরাদের গণসংযোগ করোনা সংকটে আবারও বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি

প্রধানমন্ত্রীকে নিয়ে মানহানিকর ফেইসবুক পোস্ট || থানায় অভিযোগ

মহসিন আরফাত, চট্টগ্রাম নগর প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মানহানিকর পোস্ট দেয়ায় হাটহাজারীতে আব্দুল কাইয়ুম ফতেহপুরী নামের একজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। রবিবার (১৪ জুন) রাতে উপজেলা ছাত্রলীগের ৫ নেতা পৃথক পৃথকভাবে এসব অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত আব্দুল কাইয়ুম ফতেহপুরী হাটহাজারীর ফতেহপুর এলাকার লতিফাপাড়ার কাশেম শিকদার বাড়ির আব্দুল মালেকের ছেলে।
অভিযোগে বলা হয়, অভিযুক্ত আব্দুল কাইয়ুম ফতেহপুরী সাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম ও ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহকে নিয়ে উপহাস করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার মৃত্যু কামনা করেন।

স্ক্রিনশট: অভিযুক্ত আব্দুল কাইয়ুম ফতেহপুরীর ফেসবুক পোস্ট থেকে। -চট্টগ্রাম ট্রিবিউন।

ফেসবুকে আব্দুল কাইয়ুম ফতেহপুরী লিখেন
ধুর! আবুল তাবোল উইকেট পড়তেছে, আমরা সরাসরি জননীর আশায় আছি।’

এ বিষয়ে হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল মাসুদ সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে মানহানিকর পোস্ট দিয়েছেন এমন একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি দেখা হচ্ছে। অভিযুক্তকে খুঁজে বের করে ব্যবস্থা নেয়া হবে।

জানা যায়, প্রথমে উপজেলা ছাত্রলীগের সদস্য মোনায়েম আহমেদ সুহান হাটহাজারী থানায় অভিযোগ দায়ের করেন। এর পরপরই অভিযোগ দায়ের করেন উপজেলা ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল মামুন জয়, পরবর্তীতে উপজেলা ছাত্রলীগ নেতা কে আই জিহান কলেজ ছাত্রলীগ নেতা সাইফুর রহমান ও মোস্তাফিজুর রহমান হায়াত পৃথক পৃথকভাবে অভিযোগে দায়ের করেন। এ বিষয়ে উপস্থিত থেকে সার্বিক যোগাযোগ রাখেন উপজেলা সভাপতি আরিফুর রহমান রাসেল।

ছাত্রলীগ নেতা আব্দুল মামুন জয় বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের ভাবমূর্তি বিনষ্ট করতেই আব্দুল কাইয়ুম ফতেহপুরী এই কাজটি করেছেন। এটি আমার নজরে আসার সাথে সাথে থানায় মামলা দায়ের করেছি। আশা করি থানা পুলিশ আসামিকে আইনের আওতায় আনবেন এবং তার শাস্তির ব্যবস্থা করবেন।

সিটি০৭-১৫/এমডিআএম/জে২০

(Visited 38 times, 1 visits today)