শিরোনাম :
চৌদ্দগ্রামের কাশিনগরে অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণ – দেশ সেরা অনলাইন পারফর্মার হলেন কিশোরগঞ্জ এর শিক্ষক নাজমুল হক বটন কান্তি বড়ুয়া বাবেশিকফো এর চট্টগ্রাম জেলা কমিটির সহ-সভাপতি নির্বাচিত বাবেশিকফো চট্টগ্রাম জেলা কমিটির যুগ্ম-সাধারণ, রাঙ্গুনিয়ার ইকবাল হোসেন এনামুল হক বাবেশিকফো এর চট্টগ্রাম জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত বাবেশিকফো এর চট্টগ্রাম জেলা কমিটি ঘোষনা, সভাপতি শরীফুল ইসলাম সম্পাদক মোখলেছুর রহমান জেদ্দায় লোহাগাড়া প্রবাসী সমিতি কর্তৃক ডঃ আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী (এমপি) সংবর্ধিত ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এর প্রতি খোলা চিঠি ফটিকছড়ির হারুয়ালছড়ি দরবারে জশনে জুলুছের প্রস্তুতি ৬ষ্ঠ শ্রেণি থেকে ৯ম শ্রেণির বার্ষিক ও ১০ম শ্রেণির নির্বাচনী পরীক্ষা সংক্রান্ত মাউশির পরিপত্র জারি ,পরীক্ষা হবে তিন বিষয়

ফেসবুকে সাঈদীর মুক্তি চেয়ে স্ট্যাটাস, গ্রেপ্তার ১

মুহাম্মদ মুহিউদ্দীন, চট্টগ্রাম জেলা প্রতিনিধি: সীতাকুণ্ডে ডিজিটাল নিরাপত্তা আইনে নুরুল কবির নামক এক মাদ্রাসা অধ্যক্ষকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার(০৪/০৫/২০) রাত ৩টার দিকে পৌরসদরের সোবাহানবাগ এলাকায় বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, সীতাকুণ্ড পৌরসদরের যোবাইদিয়া মহিলা মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুরুল কবির গত শুক্রবার যুদ্ধাপরাধের মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি জামায়াতে ইসলামীর নায়েবে আমীর দেলোয়ার হোসেন সাঈদীর মুক্তি দাবি করে ফেসবুকে পোষ্ট দেন। এ ঘটনায় সোমবার রাতে বারৈয়াঢালা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করলে রাত আড়াইটায় পুলিশ তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

সীতাকুণ্ড থানার ওসি মো. ফিরোজ হোসেন মোল্লা জানান, যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি দেলোয়ার হোসেন সাঈদীর মুক্তি চেয়ে পোষ্ট দেওয়ায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন এক ছাত্রলীগ নেতা। ঐ মামলায় তিনি গ্রেপ্তার হয়েছেন।

ওসি আরো জানান, ঐ শিক্ষক জামায়াত রাজনীতির সাথে জড়িত। তার বিরুদ্ধে আগেও নাশকতার অভিযোগে চারটি মামলা দায়ের হয়েছিলো। তিনি আগেও ঐসব মামলায় গ্রেপ্তার হয়েছিলেন। আজ তাকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

সিটি০৮-৫/এমডিআএম/মে২০

(Visited 57 times, 1 visits today)