শিরোনাম :
চৌদ্দগ্রামের কাশিনগরে অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণ – দেশ সেরা অনলাইন পারফর্মার হলেন কিশোরগঞ্জ এর শিক্ষক নাজমুল হক বটন কান্তি বড়ুয়া বাবেশিকফো এর চট্টগ্রাম জেলা কমিটির সহ-সভাপতি নির্বাচিত বাবেশিকফো চট্টগ্রাম জেলা কমিটির যুগ্ম-সাধারণ, রাঙ্গুনিয়ার ইকবাল হোসেন এনামুল হক বাবেশিকফো এর চট্টগ্রাম জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত বাবেশিকফো এর চট্টগ্রাম জেলা কমিটি ঘোষনা, সভাপতি শরীফুল ইসলাম সম্পাদক মোখলেছুর রহমান জেদ্দায় লোহাগাড়া প্রবাসী সমিতি কর্তৃক ডঃ আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী (এমপি) সংবর্ধিত ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এর প্রতি খোলা চিঠি ফটিকছড়ির হারুয়ালছড়ি দরবারে জশনে জুলুছের প্রস্তুতি ৬ষ্ঠ শ্রেণি থেকে ৯ম শ্রেণির বার্ষিক ও ১০ম শ্রেণির নির্বাচনী পরীক্ষা সংক্রান্ত মাউশির পরিপত্র জারি ,পরীক্ষা হবে তিন বিষয়

ফটিকছড়িতে ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে ছুরিকাঘাতে ১ যুবক নিহত

এম.বেলাল উদ্দীন আকাশ, ফটিকছড়ি উপজেলা প্রতিনিধি: ফটিকছড়িতে ফেসবুক স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নুরুল হক সাইমন (২০) নামে এক যুবক নিহত। এ ঘটনায় ২জন আহত হয়েছে।

শুক্রবার(০১/০৫/২০) উপজেলার নানুপুর বাজারে সিনিয়র ও জুনিয়র গ্রুপের মধ্যে, জুনিয়র গ্রুপ ফেসবুকে স্ট্যাটাস দেওয়া নিয়ে দুই কিশোর গ্রুপের মধ্যে অনেক কথা কাটাকাটি হয়।
এক পর্যায়ে সেটি উভয় গ্রুপের সদস্যরা বসে নিজেদের মধ্যে সমঝোতার জন্য আজ নানুপুর বাজার মিলিত হয়।

সেখানে উভয় গ্রুপ সদস্যদের মধ্যে হাতাহাতি হয়।এসময় সিনিয়র গ্রুপের মাহফুজ জুনিয়র গ্রুপের সাইমন কে ছুরি দিয়ে পেছন থেকে আঘাত করে। তাকে বাঁচাতে মনসুর এবং সিফাত সাইমুনকে জড়িয়ে ধরে মাহফুজ থেকে ছুরি নিয়ে নেয় এসময় ছুরির আঘাতে তারা দুজনও আহত হয়।
তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে আহত অবস্থায় তাদের নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে নুরুল হক সাইমন (২০)নামে এক যুবক মারা যায়।

জানা গেছে, নিহত সাইমন বখত্পুর হাজি সিদ্দিক আহমদ সওদাগর বাড়ির আবছারের ছেলে। আহত ২ জন নাজিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে।

ফটিকছড়ি থানা তদন্ত অফিসার রবিউল ইসলাম জানান, এই ঘটনায় জড়িত মাহফুজ নামে একজনকে আটক করে থানায় নিয়ে আসে। নিহত সাইমনের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে বলে জানান পুলিশ। ঘটনার আরো তদন্ত চলছে বলেও পুলিশ সূত্রে জানা যায়৷

সিটি১৯-০১/এমডিআএম/মে২০

(Visited 103 times, 1 visits today)