শিরোনাম :
সন্দ্বীপের বাজারে ইলিশে ভরা, দাম কিন্তু চড়া || নেপথ্যে চাঁদাবাজি ও অসাধু সিন্ডিকেট আগামীকাল কাল মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন, শুভেচ্ছা বার্তা লিখতে হবে শিক্ষার্থীদের মহেশখালীর বঙ্গোপসাগর তীরে জিপিএস ডিভাইস ক্যামেরাযুক্ত পাখি জব্দ মীরসরাই প্রেসক্লাব সভাপতি নূরুল আলম বিশ্বজয়ী হাফেজ তাকরিমকে দেখে আসলেন চট্টগ্রামের দুই ছেলের বিশ্বজয় ! লোহাগাড়ার আলোকিত শিক্ষক বলরাম দেবনাথ ICT4E জেলা শিক্ষক অ্যাম্বাসেডর নির্বাচিত আটাশ লক্ষ টাকা পুরস্কার পেলেন বাংলাদেশের হাফেজ সালেহ আহমদ তাকরীম হাসান ভূইঁয়া ইন্ডাস্ট্রিয়াল পুলিশ এইজি’র সভাপতিত্বে আইপি’র আরএএল’২১ প্রণয়নের লক্ষ্যে রেঞ্জ সম্মেলন ও আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলা করে একটি কর্মক্ষম, দক্ষ ও দেশপ্রেমিক আদর্শ প্রজন্ম গঠন খুবই জরুরী : বাহাদুর শাহ মোজাদ্দেদী হাফেজ তাকরিমকে ধর্ম প্রতিমন্ত্রীর অভিনন্দন

১ প্রসূতি মায়ের পাশে কোতোয়ালী থানা পুলিশ টিম

মহসিন আরফাত, চট্টগ্রাম নগর প্রতিনিধি: রঞ্জিত দাস ফিশিং বোটের প্রকৌশলী তার স্ত্রী সন্তানসম্ভবা স্ত্রী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ঘরে একা থাকা স্ত্রীকে নিয়ে বিপাকে পড়ে যান রঞ্জিত। বাসায় কেউ নেই তিনি নিজেও নেই ফোন করেন কোতোয়ালী থানার হেল্পলাইনে সাথে সাথে প্রশাসনিক গাড়ি নিয়ে হাজির টিম কোতোয়ালী হাসপাতালে ভর্তি করিয়ে খোঁজ খবর রাখেন তারা।

রঞ্জিতের বাসায় কেউ না থাকায় সম্পূর্ণ বিষয়টা দেখতে হয় টিম কোতোয়ালীর পুলিশ সদস্যদের। সারাদিনের শ্রম সার্থক শেষে মায়ের কোল আলোকিত করে এলো ফুটফুটে শিশু সন্তান। কাজটিতে নেতৃত্ব দেন এস.আই. ইকবাল ও তার টিম।

উল্লেখ্য, ইতিমধ্যে টিম কোতোয়ালী থানা ওসি মহসিন এর নেতৃত্ব নানা কল্যানকর ও সচেতনতামূলক কাজ করে সমগ্র দেশের সুনাম অর্জন করেছেন।

সিটি২২-১৪/এমডিআএম/এ২০

(Visited 170 times, 1 visits today)