শিরোনাম :
মেহেরুননেছা ফয়েজ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য (শিক্ষক প্রতিনিধি) নির্বাচিত হলেন চট্টগ্রাম ট্রিবিউন নির্বাহী সম্পাদক মহিউদ্দিন ওসমানী মিরসরাই উপজেলা,বারইয়ারহাট ও মিরসরাই পৌরসভা বিএনপি’র প্রতিনিধি সভা অনুষ্ঠিত সাতকানিয়ায় প্রবাসী যুবলীগ নেতা তৈয়বের বাড়িতে হামলাকারী সন্ত্রাসীদের বিচারের দাবিতে মক্কা যুবলীগের প্রতিবাদ সভা মীরসরাইয়ের ১৬ ইউপি চেয়ারম্যান শপথ নিলেন আজ ইশতেহার, উন্নয়ন দর্শন ও জনঘনিষ্ট কর্মসূচিই হোক নির্বাচনী কৌশল ৩য় বার আবুতোরাব স্কুলের সভাপতি হলেন আবুল হোসেন বাবুল ওলিয়ে কামেল গোলাম রহমান(রহ.) ও কিছু কথা মুক্তিযোদ্ধা সংসদ কর্তৃক চট্টগ্রামের মিরসরাইয়ে ১০ দিনব্যাপী মুক্তিযুদ্ধের বিজয়মেলার উদ্বোধন কবিতাঃ ‘বই’ মোবারক উদ্দিন সিয়াম সরওয়ার উল্যাহ ফাউন্ডেশন ও লায়ন্স ইম্পেরিয়াল সিটির ফেনীতে চিকিৎসা সেবা প্রদান

১ প্রসূতি মায়ের পাশে কোতোয়ালী থানা পুলিশ টিম

মহসিন আরফাত, চট্টগ্রাম নগর প্রতিনিধি: রঞ্জিত দাস ফিশিং বোটের প্রকৌশলী তার স্ত্রী সন্তানসম্ভবা স্ত্রী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ঘরে একা থাকা স্ত্রীকে নিয়ে বিপাকে পড়ে যান রঞ্জিত। বাসায় কেউ নেই তিনি নিজেও নেই ফোন করেন কোতোয়ালী থানার হেল্পলাইনে সাথে সাথে প্রশাসনিক গাড়ি নিয়ে হাজির টিম কোতোয়ালী হাসপাতালে ভর্তি করিয়ে খোঁজ খবর রাখেন তারা।

রঞ্জিতের বাসায় কেউ না থাকায় সম্পূর্ণ বিষয়টা দেখতে হয় টিম কোতোয়ালীর পুলিশ সদস্যদের। সারাদিনের শ্রম সার্থক শেষে মায়ের কোল আলোকিত করে এলো ফুটফুটে শিশু সন্তান। কাজটিতে নেতৃত্ব দেন এস.আই. ইকবাল ও তার টিম।

উল্লেখ্য, ইতিমধ্যে টিম কোতোয়ালী থানা ওসি মহসিন এর নেতৃত্ব নানা কল্যানকর ও সচেতনতামূলক কাজ করে সমগ্র দেশের সুনাম অর্জন করেছেন।

সিটি২২-১৪/এমডিআএম/এ২০

(Visited 131 times, 1 visits today)