শিরোনাম :
বিজিএমই সহ-সভাপতি রাকিবুল আলম চৌধুরী নারায়ণহাট মাদ্রাসার সভাপতি নির্বাচিত সিলেট সুনামগঞ্জ বানভাসীদের মাঝে ফেনী জেলা ‘নিজের বলার মত গল্প ফাউন্ডেশন’ এর ত্রাণ বিতরণ স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চবি কর্তৃপক্ষের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন || প্রধানমন্ত্রীকে চট্টগ্রাম ট্রিবিউন পরিবারের অভিনন্দন মানবতার নায়ক আবদুস সামাদ স্যার, সবার জন্য অনুসরনীয় রামগঞ্জে খালের উপর থাকা নির্মাণাধীন দুইটি অবৈধ স্থাপনা উচ্ছে স্বামী-স্ত্রী মাদক কারবারী, বিশেষ অভিযানে ৫মাদক কারবারী লোহাগাড়ার শ্রীঘরে, ইয়াবা জব্দ বান্দরবানে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন আজ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী যান্ত্রিক এবং মানবিক ত্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে

১ প্রসূতি মায়ের পাশে কোতোয়ালী থানা পুলিশ টিম

মহসিন আরফাত, চট্টগ্রাম নগর প্রতিনিধি: রঞ্জিত দাস ফিশিং বোটের প্রকৌশলী তার স্ত্রী সন্তানসম্ভবা স্ত্রী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ঘরে একা থাকা স্ত্রীকে নিয়ে বিপাকে পড়ে যান রঞ্জিত। বাসায় কেউ নেই তিনি নিজেও নেই ফোন করেন কোতোয়ালী থানার হেল্পলাইনে সাথে সাথে প্রশাসনিক গাড়ি নিয়ে হাজির টিম কোতোয়ালী হাসপাতালে ভর্তি করিয়ে খোঁজ খবর রাখেন তারা।

রঞ্জিতের বাসায় কেউ না থাকায় সম্পূর্ণ বিষয়টা দেখতে হয় টিম কোতোয়ালীর পুলিশ সদস্যদের। সারাদিনের শ্রম সার্থক শেষে মায়ের কোল আলোকিত করে এলো ফুটফুটে শিশু সন্তান। কাজটিতে নেতৃত্ব দেন এস.আই. ইকবাল ও তার টিম।

উল্লেখ্য, ইতিমধ্যে টিম কোতোয়ালী থানা ওসি মহসিন এর নেতৃত্ব নানা কল্যানকর ও সচেতনতামূলক কাজ করে সমগ্র দেশের সুনাম অর্জন করেছেন।

সিটি২২-১৪/এমডিআএম/এ২০

(Visited 159 times, 1 visits today)